ক্রিসমাসে ইউভানকে নিয়ে রাজ-শুভশ্রীর বিশেষ ফটোশুট

ক্রিসমাসে ঠিক এই লুকেই সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

ক্রিসমাসে ইউভানকে নিয়ে রাজ-শুভশ্রীর বিশেষ ফটোশুট
ক্রিসমাস স্পেশ্যাল। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Dec 25, 2020 | 7:29 PM

গিফট বক্স। লাল রঙিন কাগজে মোড়া। সোনালী রঙের বো বাঁধা রয়েছে। আর তার মধ্যে থেকে উঁকি দিচ্ছে সে। অর্থাৎ ইউভান। মাথায় স্যান্টা টুপি। সোজা তাকিয়ে ক্যামেরার দিকে। ক্রিসমাসে ঠিক এই লুকেই সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)।

ক্রিসমাস উপলক্ষে স্পেশ্যাল ফটো শুট করেছেন রাজ-শুভশ্রী। সঙ্গে অবশ্যই ছেলে ইউভান। দম্পতির জীবনে এবার ক্রিসমাস উপহার এসেছে কয়েক মাস আগেই। তা অবশ্যই তাঁদের প্রথম সন্তান ইউভান। ইতিমধ্যেই সোশ্যাল অডিয়েন্সের কাছে ইউভান জনপ্রিয়। স্যান্টার লুকে তার নতুন ছবি দেখে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা।

View this post on Instagram

A post shared by Raj Chakrabarty ?? (@rajchoco)

সেপ্টেম্বরে প্রথম সন্তানের বাবা-মা হয়েছেন রাজ এবং শুভশ্রী। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় ইউভান। রাজ এবং শুভশ্রী দু’জনেই ছেলের কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। ইউভানের জনপ্রিয়তা এতটাই যে তার নামে প্রথমে ফেক সোশ্যাল অ্যাকাউন্ট তৈরি হয়েছিল। যা প্রকাশ্যে বন্ধ করার আর্জি জানিয়েছিলেন স্বয়ং রাজ। পরে অবশ্য ইউভানের নামে আলাদা করে পেজ তৈরি হয়েছে।

আরও পড়ুন, “যাঁরা ট্রোল করেন, তাঁরা সিরিয়াল দেখেন না, সিরিয়ালটা সকলের জন্য নয়”

ইউভানের জন্মের ঠিক আগে ব্যক্তিগত জীবনে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছিলেন দম্পতি। রাজ নিজে করোনায় আক্রান্ত হয়েছিলেন। হারিয়েছেন তাঁর বাবাকেও। সে সময় একা হাতে সব সামলেছিলেন শুভশ্রী। আপাতত তাঁদের সুখের সময়। ছেলে এখন তাঁদের কাছে প্রায়োরিটি। একইসঙ্গে আনলক পর্বে ধীরে ধীরে কাজেও ফিরছেন তাঁরা। ছেলের জন্মের পর নিজেকে টোনড রাখতে ফের জিমে ফিরেছেন শুভশ্রী। তবে কবে ফের ফ্লোরে ফিরবেন, সে বিষয়ে এখনই কোনও আভাস দেননি। অন্যদিকে করোনা পরিস্থিতির কারণেই নতুন ছবি শুরু করছেন না রাজ। তবে তাঁর জমে থাকা কাজ শেষ করে নিচ্ছেন দ্রুত।