‘ছিঃ, শেষে ২০ বছরের ছোট মেয়ের সঙ্গে ঘনিষ্ঠতা’! রণবীরকে ঘিরে আলোড়ন

Ranveer Singh: লিপাড়ার বেশ কিছুর সূত্র জানাচ্ছে পরিচালক আদিত্য ধরের আগামী ছবিতে অভিনয় করবেন রণবীর সিং। ওই বিগবাজেট ছবিতে রণবীর ছাড়াও থাকবেন সঞ্জয় দত্ত, আর মাধবন, অর্জুন রামপাল। তবে রণবীরের বিপরীতে নায়িকা হয়ে রোম্যান্স করতে দেখা যাবে মাত্র ১৯ বছর বয়সী সারা অর্জুনকে! কে এই সারা?

'ছিঃ, শেষে ২০ বছরের ছোট মেয়ের সঙ্গে ঘনিষ্ঠতা'! রণবীরকে ঘিরে আলোড়ন
রণবীরকে ঘিরে আলোড়ন
Follow Us:
| Updated on: Oct 05, 2024 | 3:10 PM

সলমান খান ও অনীল কাপুর বহুদিনের বন্ধু– সেই অনীল কাপুরের মেয়ে সোনম কাপুরের সঙ্গে যখন ‘প্রেম রতন ধন পায়ো’তে চুটিয়ে রোম্যান্স করেছিলেন চুটিয়ে তখন তা নিয়ে সমালোচনা কিছু কম হয়নি। বাধ্য হয়ে অনীল কাপুরকে ফোন করে কথাও বলেছিলেন সোনম! বলিউডে এই ‘এজ গ্যাপের’ উদাহরণ আছে হাজারও। এবার সেই একই কাণ্ড ঘটিয়ে তুমুল সমালোচনার মুখে রণবীর সিং। রেগে গিয়েছেন তাঁর ভক্তরাও। একবাক্যে তাঁরা বলছেন, ‘কেন রণবীর?’

কী ঘটেছে? বলিপাড়ার বেশ কিছুর সূত্র জানাচ্ছে পরিচালক আদিত্য ধরের আগামী ছবিতে অভিনয় করবেন রণবীর সিং। ওই বিগবাজেট ছবিতে রণবীর ছাড়াও থাকবেন সঞ্জয় দত্ত, আর মাধবন, অর্জুন রামপাল। তবে রণবীরের বিপরীতে নায়িকা হয়ে রোম্যান্স করতে দেখা যাবে মাত্র ১৯ বছর বয়সী সারা অর্জুনকে! কে এই সারা? শিশু শিল্পী হিসেবে দক্ষিণী ছবির জগতে বহুদিন ধরেই কাজ করছেন এই সারা। এমনকি বছর খানেক আগে ঐশ্বর্যা রাই অভিনীত ছবি ‘পোন্নিয়ি সেলভা’তে ঐশ্বর্যার ছোটবেলা হয়েছিলেন সারা। তবে এবার নাকি আদিত্য ধরের হাত ধরেই বলিউডের মেনস্ট্রিম ছবিতে এন্ট্রি ঘটতে চলেছে তাঁর। বিপরীতে রণবীর সিং।

সার ১৯, অন্যদিকে রণবীর ৩৯– মাঝে ২০ বছরের ব্যবধান। এত ছোট মেয়ের সঙ্গে রণবীরের ঘনিষ্ঠতায় খুশি নন ভক্তরা। তাঁদের অনুরোধ, ‘আপনাকে অন্যরকম ভাবতাম। আপনিও তথাকথিত হিরোদের মতো এই কাণ্ড ঘটাবেন না। আপনার কাছাকাছি বয়সী অনেক নায়িকা রয়েছেন। তাঁদের সঙ্গে জুটি বাঁধুন! এই ভুল করবেন না!” যদিও অনেকেই আবার টেনে এনেছেন রণবীরের স্ত্রী তথা বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের কথা। মনে করিয়ে দিয়েছেন, ডেবিউ ছবিতে দীপিকার নায়ক ছিলেন শাহরুখ খান। তাঁদের বয়সের ফারাকও কিন্তু ছিল ওই ২০ বছরের কাছাকাছি। তাঁদের পাল্টা প্রশ্ন, “তাহলে রণবীরের ক্ষেত্রে সমস্যাটা কোথায়?” নির্মাতারা এখনও পর্যন্ত এই নিয়ে মুখ খোলেননি। আগামী দিনে তাঁদের সিদ্ধান্ত কী হয়, এখন সেটাই দেখার।