‘আমি লড়ে নিয়েছি’, দাদাসাহেব ফালকে পেয়ে অকপট মিঠুন চক্রবর্তী

Mithun Chakraborty: সোমবার সকাল সকাল সুখবর। দাদাসাহেব ফালকে পাচ্ছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। উচ্ছ্বসিত গোটা টলিউড। এই খবর প্রকাশ্যে আসার পরেই মমতা শঙ্কর থেকে প্রসেনজিত্‍ চট্টোপাধ্য়ায় প্রত্যেকে নিজেদের আনন্দের কথা জানিয়েছেন। সুখবর পেয়ে কী বললেন স্বয়ং মিঠুন?

'আমি লড়ে নিয়েছি', দাদাসাহেব ফালকে পেয়ে অকপট মিঠুন চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2024 | 1:55 PM

সোমবার সকাল সকাল সুখবর। দাদাসাহেব ফালকে পাচ্ছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। উচ্ছ্বসিত গোটা টলিউড। এই খবর প্রকাশ্যে আসার পরেই মমতা শঙ্কর থেকে প্রসেনজিত্‍ চট্টোপাধ্য়ায় প্রত্যেকে নিজেদের আনন্দের কথা জানিয়েছেন। এ দিন সকালে এক্স হ্যান্ডেলে এ কথাই ঘোষণা করেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। সুখবর ঘোষণা হওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি ডিস্কো ডান্সার। উত্তর কলকাতার যে গলি থেকে তাঁর সংগ্রাম শুরু। সেখান থেকে ঠিক ৭ মিনিট দুরত্বে নিজের সাফল্য, স্বীকৃতি নিয়ে অকপট নায়ক। এই যে ৭ মিনিটের দুরত্ব ৪৮ বছরে অতিক্রম করলেন কী ভাবে? এমন অনেক প্রশ্নই উঠে আসছিল কথায়। পুরস্কৃত হয়ে তিনি যে আবেগপ্রবণ বোঝা গেল নায়কের কথা।

মিঠুন বললেন, “আমায় কোনও কিছুই কেউ থালায় সাজিয়ে দেননি। সবটাই লড়ে নিতে হয়েছে। তবে যদি ফল এটা পাওয়া যায়। তাহলে পুরনো সব ব্যথা, কষ্ট মনে থাকে না। ভগবান সত্যিই আমার সঙ্গে ছিলেন। আমার মনে হয় এটাই হয়তো সঠিক সময় ছিল। তাই এখন এই সম্মান পাচ্ছি।” দাদাসাহেব ফালকে পুরস্কারের কথা ঘোষণা হওয়ার পর নতুন প্রজন্মের উদ্দেশ্যে কী বললেন অভিনেতা? মিঠুন বললেন, “আমি যদি পেরে থাকি, তাহলে সবাই পারবে। জীবনে আশা কখনও হারাতে নেই। যাই হোক না কেন আশা রাখলে সব সম্ভব।” ৮ অক্টোবর মুক্তি পাবে মিঠুন অভিনীত ছবি ‘শাস্ত্রী’। আর সেই দিনই দাদাসাহেব ফালকে পুরস্কার তুলে দেওয়া হবে তাঁর হাতে । ফলে বাড়তি আনন্দ তো আছেই। নিজের এই সম্মান পরিবার এবং তাঁর সকল অনুরাগীকে উত্‍সর্গ করতে চান অভিনেতা।

এই খবরটিও পড়ুন