সুশান্ত কাণ্ডের পর ফের বিপাকে রিয়া, নায়িকাকে সমন পাঠিয়েছে দিল্লি পুলিশ

Rhea Chakraborty: আবারও কাজে ফিরেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তাঁর পডকাস্টের বেশ কিছু ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। কাজে ফেরার সঙ্গে সঙ্গে আবারও বিপাকে অভিনেত্রী। জালিয়াতির অভিযোগে তাঁকে সমন পাঠাল দিল্লি পুলিশ। একটি অ্যাপ থেকে মূলত সমস্যার শুরু।

সুশান্ত কাণ্ডের পর ফের বিপাকে রিয়া, নায়িকাকে সমন পাঠিয়েছে দিল্লি পুলিশ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2024 | 11:38 PM

আবারও কাজে ফিরেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তাঁর পডকাস্টের বেশ কিছু ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। কাজে ফেরার সঙ্গে সঙ্গে আবারও বিপাকে অভিনেত্রী। জালিয়াতির অভিযোগে তাঁকে সমন পাঠাল দিল্লি পুলিশ। একটি অ্যাপ থেকে মূলত সমস্যার শুরু। গ্রাহকেরা সেই অ্যাপ ব্যবহার করে মোট ৫০০ কোটি টাকা খুইয়েছেন বলে অভিযোগ। কিন্তু প্রশ্ন হল অ্যাপের সঙ্গে জালিয়াতির সঙ্গে রিয়ার কী সম্পর্ক?

আসলে উল্লেখিত সেই অ্যাপের মুখ হলেন রিয়া। সেই অ্যাপের হয়ে তিনি প্রচারও করেছেন। অর্থ বিনিয়োগ সংক্রান্ত সেই অ্যাপের মাধ্যমে কোটি কোটি টাকা হারিয়েছেন ব্যবহারকারীরা। এই অভিযোগেই রিয়াকে তলব করেছে দিল্লি পুলিশ। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে গত কয়েক বছরে কম কাটাছেঁড়া হয়নি। কিন্তু তাঁর পরেও তাঁর জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি। সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর হাজতবাসও করতে হয়েছিল নায়িকাকে।

তবে এবার শুধু তিনি নন। বিপাকে পড়তে হয়েছে কৌতুকশিল্পী ভারতী সিং, ইনফ্লুয়েন্সার এলভিশ যাদবকেও। তাঁদেরও জিজ্ঞাসাবাদ করবে পুলিশ। অসংখ্য ব্যবহরকারীর তরফে অভিযোগ পেয়েই এই পদক্ষেপ করে দিল্লি পুলিশ। শোনা গিয়েছিল এই অ্যাপে বিনিয়োগ করলে পরিমাণে কয়েক গুণ বর্ধিত অর্থ ফেরত পাবেন ব্যবহারকারীরা। কিন্তু এমনটা হয়নি। বরং কোটি কোটি টাকা খোয়া গিয়েছে তাঁদের। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে লঞ্চ হয় এই অ্যাপটি। একাধিক নেটপ্রভাবীরা এই অ্যাপের প্রচার করছিলেন।