মনে জোর রাখুন, ঝড় কখনও আজীবন থাকে না, বললেন সায়ন্তিকা

সায়ন্তিকার পোস্টে দেখা যাচ্ছে তাঁর পোষ্য কুকুর সামনে বসে রয়েছে। আর অভিনেত্রী বক্সিং গ্লাভস পরে কুকুরের সঙ্গে খেলছেন।

মনে জোর রাখুন, ঝড় কখনও আজীবন থাকে না, বললেন সায়ন্তিকা
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: May 14, 2021 | 11:46 AM

করোনায় আক্রান্ত অভিনেত্রী (Actress) সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের (Sayantika Banerjee) বাবা। তিনি এবং তাঁর মা সুস্থ রয়েছেন। এ খবর গতকালই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন অভিনেত্রী। শুক্রবার সকালে সোশ্যাল ওয়ালে পোষ্যকে নিয়ে ফের একটি পোস্ট শেয়ার করেন তিনি। যেখানে হাল না ছাড়ার বার্তা দিয়েছেন।

সায়ন্তিকার পোস্টে দেখা যাচ্ছে তাঁর পোষ্য কুকুর সামনে বসে রয়েছে। আর অভিনেত্রী বক্সিং গ্লাভস পরে কুকুরের সঙ্গে খেলছেন। সায়ন্তিকা লিখেছেন, ‘উদ্যম বজায় রাখতে হবে। কারণ ঝড় কখনও আজীবন থাকে না’।

পরিবারের কেউ করোনা আক্রান্ত হলে চিন্তার বিষয় তো বটেই। যদিও সায়ন্তিকা জানিয়েছেন, তাঁর বাবা ভাল আছেন। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। পাশাপাশি গোটা রাজ্য, গোটা দেশের করোনা পরিস্থিতিও বিপদজনক। সেই আবহে মনে সাহস বজায় রাখতে অনুরোধ করেছেন অভিনেত্রী। খারাপ সময় আসে, আবার চলেও যায়। ধৈর্য্য ধরে খারাপ সময়টুকু পেরিয়ে যাওয়ার অনুরোধ করেছেন অনুরাগীদের।

চলতি বছর বিধানসভা নির্বাচনে বাঁকুড়া বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন সায়ন্তিকা। নির্বাচনী লড়াইয়ে নাম ঘোষণা হওয়ার পরেই বাঁকুড়ায় বাড়ি ভাড়া করে থাকতে শুরু করেন। জোর কদমে প্রচার চালিয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। অল্প ব্যবধানে বিজেপি প্রার্থীর কাছে হেরে গিয়েছেন তিনি। যদিও হেরে যাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছিলেন, “… আমি প্রথম দিনই বলেছিলাম বাঁকুড়া আমার নিজের পরিবার। তাই ব্যালটের রেজাল্ট কিংবা কয়েকটা ভোটের ব্যবধানে আমার প্রতিশ্রুতিগুলো বদলায়নি। প্রথম দিনের মতো আজকের দিনেও আমি ঠিক একই কথা বলবষ সুখে না থাকতে পারি দুঃখে অবশ্যই থাকব…।’ তাই শুধু অভিনেত্রী হিসেবে তাঁর অনুরাগী নয়, মনের জোর বজায় রাখার বার্তা যাঁরা সায়ন্তিকাকে রাজনৈতিক কর্মী হিসেবে চেনেন, তাঁদের জন্যও।

আরও পড়ুন, আমার একার রান্না থাকলে ব্যাক কিচেন তটস্থ হয়ে থাকে: সুদীপা চট্টোপাধ্যায়