‘ক্ষমা করবেন নিশ্চয়ই’, ভগবানের কাছে হঠাৎ কেন এই আর্জি শ্রুতির?

Shruti Das: একের পর এক পোস্টেও সকলের থাকে কড়া নজর। কখনও ব্যক্তি জীবনের নানা মুহূর্তের ছবি, কখনও প্রচার, কখনও আবার শুটিং সেট থেকে পোস্ট, শ্রুতি জীবন নিয়ে খুব একটা লুকোচুরি করেন না।

'ক্ষমা করবেন নিশ্চয়ই', ভগবানের কাছে হঠাৎ কেন এই আর্জি শ্রুতির?
Follow Us:
| Updated on: Sep 08, 2024 | 5:01 PM

শ্রুতি দাস, টলিপাড়ার অন্যতম চর্চিত নাম। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা, একাধিক ভাল চরিত্র সকলে উপহার দিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় থাকেন তিনি। একের পর এক পোস্টেও সকলের থাকে কড়া নজর। কখনও ব্যক্তি জীবনের নানা মুহূর্তের ছবি, কখনও প্রচার, কখনও আবার শুটিং সেট থেকে পোস্ট, শ্রুতি জীবন নিয়ে খুব একটা লুকোচুরি বজায় রাখেন না। ভক্তদের সঙঅগে মন খুলে আড্ডা দিতে তিনি বেশ পছন্দ করেন। তাঁর এখন দুই নতুন ফ্ল্যাট। মা-বাবা থাকেন একটিতে। আর নিজের ফ্ল্যাটে পুজো দিয়েছেন তিনি। গণপতি পুজোর সেই ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন শ্রুতি দাস। রীতি মেনে যতটা আয়োজন করা সম্ভব, সবটাই করলেন তিনি।

তবে কী এমন ভুল হল, যার জন্য ক্ষমাও চেয়ে নিলেন শ্রুতি দাস! সোশ্যাল মিডিয়ায় যে ছবিগুলো তিনি শেয়ার করেছেন, তা ভাল করে লক্ষ্য করলেই দেখা যাবে ঠাকুরের জলের পাত্রে তিনি তুলসী পাতা দিয়ে দিয়েছিলেন। গণেশ পুজোয় তুলসী লাগে না। তা খেয়াল হতেই তিনি সরিয়ে নিয়েছিলেন। তবে ছবিটা তার আগে তোলা। তাই বিষয়টা ভেঙে বুঝিয়েও দিলেন তিনি। কারণ সেলিব্রিটিদের পোস্ট মানেই তা খতিয়ে দেখবেন সকলে, হতে হয়ে কটাক্ষের শিকার। যদিও তা নিয়ে খুব একটা মাথাব্যথা নেই শ্রুতির।

তিনি ক্ষমা চেয়ে নিলেন ভগবানের কাছে। লিখলেন, ‘আমার ছোট্ট আয়োজন, গনপতি বাপ্পা মোরয়া, শুভ গণেশ চতুর্থী। সকলের ঘরে ঘরে সুখ শান্তি সমৃদ্ধি প্রার্থনা করি। তুলসী পাতা পরে তুলে নিয়েছিলাম,মাথা থেকে বেড়িয়ে গেছিলো যে ওনার ভোগে তুলসি পাতা দিতে নেই। অজান্তে ভুল ভগবান ক্ষমা করবেন নিশ্চয়ই ।’