বিবাহবার্ষিকীতে প্রাক্তন স্বামীর ছবি শেয়ার করে বিশেষ বার্তা শ্রীলেখার

TV9 বাংলা ডিজিটাল: হতে পারত ১৭ তম বিবাহবার্ষিকী। কিন্তু হয়নি। বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। তবু ছন্দ কাটেনি। হারায়নি সম্পর্কের মানেও। তাই বিচ্ছেদ হলেও বিয়ের ১৭ তম জন্মদিনে স্বামী শিলাদিত্য সান্যালকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। শেয়ার করলেন বিয়ের দিনের ছবিও। (marriage anniversary) দু’টো ছবি। প্রথম ছবিতে হাতে গাছকৌটো নিয়ে বধুবেশে শ্রীলেখা […]

বিবাহবার্ষিকীতে প্রাক্তন স্বামীর ছবি শেয়ার করে বিশেষ বার্তা শ্রীলেখার
বিয়ের দিন: প্রাক্তন স্বামীর সঙ্গে শ্রীলেখা।
বিহঙ্গী বিশ্বাস

|

Nov 20, 2020 | 12:21 PM

TV9 বাংলা ডিজিটাল: হতে পারত ১৭ তম বিবাহবার্ষিকী। কিন্তু হয়নি। বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। তবু ছন্দ কাটেনি। হারায়নি সম্পর্কের মানেও। তাই বিচ্ছেদ হলেও বিয়ের ১৭ তম জন্মদিনে স্বামী শিলাদিত্য সান্যালকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। শেয়ার করলেন বিয়ের দিনের ছবিও। (marriage anniversary)

দু’টো ছবি। প্রথম ছবিতে হাতে গাছকৌটো নিয়ে বধুবেশে শ্রীলেখা এবং দ্বিতীয় ছবিতে স্বামীর সঙ্গে মাথা ভর্তি সিঁদুর পরে একগাল হাসিতে নিজেকে ধরা দিয়েছেন তিনি। ক্যাপশনটাও বেশ মজার। শ্রীলেখা লিখেছেন, “আজ হতে পার্ট আমাদের ১৭তম অ্যানিভারসারি। হ্যান্ডসাম না আমার এক্স? তাই তো আর সেভাবে কাউকেই মনে ধরল না। ” সঙ্গে হাসি কান্না মিলিয়ে মোট চারটে ইমোজি।
নীচে আবার সতর্কবার্তাও লিখেছেন শ্রীলেখা। তাঁর এই পোস্টে কোনও ব্যক্তি যদি হ্যাপি অ্যানিভারসারি বা দুঃখের ইমোজি দেয় তবে সেই মুহূর্তেই তাঁকে আনফ্রেন্ড করার ‘হুমকি’ দিয়েছেন অভিনেত্রী।
শ্রীলেখার ওই পোস্ট ইতিমধ্যেই ভাইরাল। বিচ্ছেদকেও যে অত্যন্ত সহজভাবে নিয়েছেন তিনি, তা দেখে আপ্লুত নেটাগরিকদের অধিকাংশ। কাদা ছোঁড়াছুঁড়ি নেই, ব্যক্তিগত আক্রমণ নেই, কুৎসা রটনার প্রয়াস নেই…অথচ কী সুন্দর অতীত রোমন্থন ! (Sreelekha Mitra)

২০০৪ সালে পেশায় সিনেমাটোগ্রাফার শিলাদিত্য সান্যালের সঙ্গে বিয়ে হয় শ্রীলেখার। যদিও সে সম্পর্ক টেকেনি। শিলাদিত্য এবং শ্রীলেখার এক সন্তান রয়েছে। মেয়ে থাকে মায়ের কাছেই। সম্পর্কের সুতো ছিন্ন হলেও দুই প্রাক্তনের মধ্যে যে কোনও তিক্ততা নেই সে কথা আগেও জানিয়েছেন শ্রীলেখা। এখনও তাঁদের দেখা হয়। কথা হয়।অ্যালবাম ঘেঁটে মজার ছলে পুরনো ছবি শেয়ার করলেও এই বিশেষ দিনে খানিক হলেও মন খারাপ শ্রীলেখার? মনে পড়ছে ফেলে আসা দিনের খুচরো সব স্মৃতি। আর শিলাদিত্য? সে সব উত্তর জানেন শুধু ওঁরা দুইজন।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পরিপ্রেক্ষিতে টলিউডের স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছিলেন শ্রীলেখা। অভিযোগের আঙুল তুলেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং স্বস্তিকা মুখোপাধ্যায়ের মত প্রথম সারির অভিনেতাদের বিরুদ্ধে। সেই ‘অপরাধে’ ইন্ডাস্ট্রি কার্যত একঘরে করে দেয় তাঁকে। রাতারাতি হাতছাড়া হয় বেশ কয়েকটি কাজ। যদিও আবারও তিনি আসিয়াছেন ফিরিয়া। কিছু দিন আগেই সান বাংলার ধারাবাহিক ‘বেদের মেয়ে জ্যোৎস্না’তে খোক্ষসী রানির ভূমিকায় অভিনয় করেছেন তিনি। খুব শীঘ্রই পরিচালকের ভূমিকাতেও দেখা যাবে তাঁকে।

 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla