কেমন আছেন রিয়া চক্রবর্তী? জানালেন পরিচালক

সুশান্ত কাণ্ডে জামিন পাওয়ার প্রায় দুই মাস পর কেমন আছেন তিনি? কী করছেন এখন?

কেমন আছেন রিয়া চক্রবর্তী? জানালেন পরিচালক
এক ফ্রেমেও সুশান্ত এবং রিয়া।
Follow Us:
| Updated on: Jan 01, 2021 | 4:58 PM

২০২০ ভাল যায়নি রিয়া চক্রবর্তীর। একের পর এক ঘটনায় উত্তাল হয়েছিল জীবন। সুশান্ত কাণ্ডে জামিন পাওয়ার প্রায় দুই মাস পর কেমন আছেন তিনি? কী করছেন এখন? জানালেন পরিচালক রুমি জাফরি।

রুমি জানিয়েছেন, মানসিক ভাবে একেবারেই ভেঙে পড়েছেন রিয়া। বাইকুল্লা জেলে ওই ২৮ দিন ছিন্নভিন্ন করে দিয়েছে তাঁর জীবন। রুমির । এক কথায়, “এই বছরটা রিয়ার জন্য যেন বিভীষিকা। সবার জন্যই খারাপ ছিল বছরটা। কিন্তু ওর জন্য যেন একটু বেশিই খারাপ। এক অন্য মাত্রার ট্রমার মধ্যে দিয়ে কাটাতে হয়েছে তাঁকে।”

View this post on Instagram

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

তবে রুমি এ-ও জানিয়েছেন আবারও কাজে ফিরবেন রিয়া। এ বছরেই আবারও বড় পর্দায় দেখা যাবে তাঁকে। রিয়ার খারাপ সময়ে ইন্ডাস্ট্রির সব্বাইকে যে তাঁর পাশে দাঁড়ান উচিত, সে কথা বারেবারে বলেছেন রুমি। রুমি বলেন, “রিয়া এখন আগের থেকে অনেক বেশি শান্ত। বেশি কথা বলেনি। ওঁকে দোষ দিতে পারি না। ও যা সহ্য করেছে তার পর এ স্বাভাবিক। আমি নিশ্চিত পরিস্থিতি স্বাভাবিক হলে অনেক কথা বলার রয়েছে ওঁর।”

রিয়া এবং সুশান্তকে নিয়ে ছবি করার কথা ছিল ওই পরিচালকের। কিন্তু সুশান্তের মৃত্যুর পর তা আপাতত বিশ বাঁও জলে। সুশান্তের অস্বাভাবিক মৃত্যু কাণ্ডের পর অভিযোগের আঙুল উঠেছিল রিয়া চক্রবর্তীর দিকে। দাঁড়াতে হয়েছিল নেটিজেনদের কাঠগড়ায়। মাদক পাচার এবং মাদক সরবরাহের অভিযোগে জেল হয়েছিল তাঁর। অবশেষে শর্তসাপেক্ষ জামিন মেলে গত বছর অক্টোবরে। কিন্তু বিতর্ক এখনও অব্যাহত। চলছে সিবিআইয়ের জিজ্ঞাসাবাদও।