রাগী ছেলে এবং শান্ত মেয়ের প্রেম নিয়ে আসছে নতুন ধারাবাহিক

Bengali Television: মুখ্য দুই চরিত্র গৌরী এবং রুদ্রর প্রেমের গল্প দিয়ে সাজানো হয়েছে ‘মন মানে না’-র চিত্রনাট্য।

রাগী ছেলে এবং শান্ত মেয়ের প্রেম নিয়ে আসছে নতুন ধারাবাহিক
পল্লবী দে এবং শ্যাম।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 2:19 PM

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন শ্যাম। ব্যক্তিগত সম্পর্কে অভিনেতা জন ভট্টাচার্যের ভাই তিনি। আসন্ন ধারাবাহিক ‘মন মানে না’-র মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। ইতিমধ্যেই প্রোমো প্রকাশ করেছে সংশ্লিষ্ট চ্যানেল। তা দেখার পর দর্শকের বড় অংশের মনে হয়েছে, একেবারে ভিন্ন অবতারে দেখা যাবে শ্যামকে।

এই ধারাবাহিকে শ্যামের বিপরীতে রয়েছেন পল্লবী দে। ‘রেশম ঝাঁপি’, ‘কুঞ্জছায়া’, ‘আমি সিরাজের বেগম’-এর মতো ধারাবাহিকে এর আগে পল্লবীর অভিনয় দেখেছেন দর্শক। কমেডি ড্রামা ‘সরস্বতীর প্রেম’-এও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। এ বার তাঁকে প্রতিদিন দেখা যাবে এই নতুন ধারাবাহিকে।

মুখ্য দুই চরিত্র গৌরী এবং রুদ্রর প্রেমের গল্প দিয়ে সাজানো হয়েছে ‘মন মানে না’-র চিত্রনাট্য। ছেলেটি সে ভাবে পড়াশোনার সুযোগ পায়নি। স্বভাব রাগী। মেয়েটি শিক্ষিত। তার নিজস্ব কিছু মূল্যবোধ রয়েছে। শান্ত স্বভাবের এই মেয়েটির সঙ্গে সম্পর্ক তৈরি হবে ছেলেটির। বহুদিন পরে এই ধারাবাহিকের মাধ্যমেই টেলিভিশনে ফিরছেন অভিনেত্রী অঞ্জনা বসু। মূল নেগেটিভ চরিত্রে দেখা যাবে তাঁর অভিনয়। বিজয়িনী ধারাবাহিকের পর ফের কাজ করছেন তিনি।

‘মন মানে না’-র টাইটেল ট্র্যাক তৈরি করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। নিকিতা গান্ধী এবং শাশ্বত সিং গেয়েছেন গান। নতুন গল্প দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক।

আরও পড়ুন, ‘যা হয়েছে, তা হওয়ারই ছিল’, রাজের গ্রেফতারিতে বললেন সুনীল পাল