The Kapil Sharma Show: ‘দ্য কপিল শর্মা শো’-এর বিরুদ্ধে এফ আই আর; এপিসোডে মদ্যপান করার অভিযোগ

মধ্যপ্রদেশের শিবপুর জেলার এক আইনজীবী সি জে এম কোর্টে ফাইল করেছেন এফ আই আর। ১ অক্টোবর প্রথম শুনানি।

The Kapil Sharma Show: 'দ্য কপিল শর্মা শো'-এর বিরুদ্ধে এফ আই আর; এপিসোডে মদ্যপান করার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2021 | 3:10 PM

সমস্যায় পড়লেন ‘দ্য কপিল শর্মা শো’-এর নির্মাতারা। মধ্যপ্রদেশের শিবপুর জেলার আদালতে এফ আই আর ফাইল করা হয়েছে। অভিযোগ, একটি এপিসোডে মধ্যপান করার দৃশ্য দেখানো হয়। একটি কোর্টরুম সিন ছিল। আদালতের প্রেক্ষাপটে মদ্যপান করার দৃশ্য দেখানো অসম্মানজনক বলে মনে করছেন কেউ কেউ।

কে করেছেন এই এফ আই আর? মধ্যপ্রদেশের শিবপুর জেলার এক আইনজীবী সি জে এম কোর্টে ফাইল করেছেন এফ আই আর। ১ অক্টোবর প্রথম শুনানি। আইনজীবীর আরও বক্তব্য, শো-তে মহিলাদের বিরুদ্ধে খারাপ মন্তব্য করা হয়। সেটিরও বিরোধিতা করেছেন তিনি।

‘দ্য কপিল শর্মা শো’-এর একটি বিশেষ এপিসোডে দেখানো হয়ে একটি কোর্ট রুম সিন। দেখানো হয়, সেই দৃশ্যে অভিনেতারা মদ্যপান করছেন। তীব্র ক্ষোভ প্রকাশ করে আইনজীবী বলেছেন, “এটি আদালতকে অবমাননা করা ছাড়া আর কিছুই নয়। ফলে শোয়ের বিরুদ্ধে এফ আই আর করেছি। ৩৫৬/৩ ধারায় মামলা দায়ের করেছি। এই ধরনের নিম্নমানের প্রদর্শনী নিন্দনীয়। এসব বন্ধ হওয়া দরকার।”

২০২০ সালের ১৯ জানুয়ারি প্রথম দৃশ্যটি সম্প্রচার করা হয় টেলিভিশনের পর্দায়। ২০২১ সালের ২৪ এপ্রিল ফের সম্প্রচার হয়। আইনজীবীর বক্তব্য, কোর্টের সিনে একজন মদ্যপ মানুষকে দেখানো হয়। এই দৃশ্যটি আসলে আদালতের প্রতি অশ্রদ্ধা ছাড়া কিছুই নয় বলে মনে করেন তিনি।

‘দ্য কপিল শর্মা শো’-এর সঞ্চালনা করেন কমেডিয়ান কপিল শর্মা। কপিল ছাড়াও তাতে রয়েছেন সুমনা চক্রবর্তী, ভারতী সিং, ক্রুষ্ণা অভিষেক, সুদেশ লেহরি ও অর্চনা সিং। দীর্ঘদিন শোয়ের সম্প্রচার বন্ধ ছিল। ২০২১ সালের ২১ অগস্ট থেকে ফের নতুন এপিসোড দেখানো শুরু হয়েছে।

আরও পড়ুন: Sahil and Sayantani: বাংলায় প্রথম কাজ করলেন হিন্দি ধারাবাহিকের সাহিল ফুল; ছবি পোস্ট সায়ন্তনীর

আরও পড়ুন: Nora Fatehi: “হিন্দি বলতে পারতাম না, ওরা বলেছিল আমি নাকি সার্কাস থেকে এসেছি”, আর কী বললেন নোরা ফাতেহি?

আরও পড়ুন: Manoj Muntashir: “‘তেরি মিট্টি’ যদি চুরি করা গান হয়, আমি গান লেখাই ছেড়ে দেব”: মনোজ মুন্তাশির