সাত মাসের ‘প্রেগন্যান্ট’ জুহি কেন নস্ট্যালজিক হয়ে পড়ছেন?

মা হওয়া এখনও পর্যন্ত তাঁর জীবনের শ্রেষ্ঠ অনুভূতি বলে মনে করেন জুহি। তাঁর মেয়ে সামাইরা শ্রফ। মেয়েকে নিজের মতো করে বড় হওয়ার সুযোগ দিতে চান তিনি।

সাত মাসের ‘প্রেগন্যান্ট’ জুহি কেন নস্ট্যালজিক হয়ে পড়ছেন?
জুহি পারমার।
Follow Us:
| Updated on: Mar 24, 2021 | 12:47 PM

সাত মাসের প্রেগন্যান্ট জুহি পারমার (Juhi Parmar)। এভাবেই তাঁকে টেলিভিশনে ‘হামারিওয়ালি গুড নিউজ’-এ দেখছেন দর্শক। বিশাল বেবি বাম্প তৈরি করে শুটিং করছেন জুহি। আর শুটিংয়ে মনে পড়ে যাচ্ছে তাঁর মা হওয়ার জার্নি। নস্ট্যালজিক হয়ে পড়েছেন জুহি।

জুহির কথায়, “এর আগেও আমি প্রেগন্যান্ট মহিলার ভূমিকায় অভিনয় করেছি। কিন্তু তখন আমি মা হইনি। ফলে ইমোশনগুলো বুঝতাম না। এখন আবার প্রেগন্যান্ট মহিলার ভূমিকায় অভিনয় করতে গিয়ে আমার সেই জার্নি মনে পড়ে যাচ্ছে। এখন আমি সব ইমোশনগুলো জানি। সে জন্যই বোধহয় এখন বডি ল্যাঙ্গুয়েজ আরও সঠিক হচ্ছে।”

মা হওয়া এখনও পর্যন্ত তাঁর জীবনের শ্রেষ্ঠ অনুভূতি বলে মনে করেন জুহি। তাঁর মেয়ে সামাইরা শ্রফ। মেয়েকে নিজের মতো করে বড় হওয়ার সুযোগ দিতে চান তিনি। মেয়ের যে কোনও মতামত তিনি গুরুত্ব দিয়ে বোঝার চেষ্টা করেন বলে জানিয়েছেন। সচিন শ্রফকে ২০০৯-এ বিয়ে করেন জুহি। সামাইরা তাঁদের সন্তান। তবে সচিন, জুহির দাম্পত্য দীর্ঘস্থায়ী হয়নি। ২০১৮-এ তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। মেয়েকে নিয়ে আপাতত একাই থাকেন তিনি।

আরও পড়ুন, প্রচারে ব্যস্ত রাজ চক্রবর্তী, তাঁকে মিস করছেন শুভশ্রী, ইউভান

প্রেগন্যান্ট মহিলার ভূমিকায় অভিনয় প্রসঙ্গে জুহি জানান, শুটিং তিনি ভালবেসে করেন। কিন্তু মা হওয়ার পর এই প্রেগন্যান্সি শুটিং তাঁর কাছে আরও আনন্দদায়ক। তিনি অনেক সহজে চিত্রনাট্যের সঙ্গে একাত্ব হতে পারছেন বলে জানিয়েছেন।