Mithai TRP: আবেগ তুঙ্গে হলেও TRP-তে ছাপ নেই, শেষে পথেও তলানিতে ‘মিঠাই’

Bengali Serial: ৩১ মে শেষ শুট হয় এই ধারাবাহিকের। প্রায় দু’বছর ধরে টেলিভিশনের পর্দায় দাপিয়ে বেরিয়েছে মিঠাই। একের পর এক মোড় ঘুরে গল্প এখন যে পর্যায়ে এসেছে তাতে প্রাথমিকভাবে অনেকেই মুখ ফিরিয়েছিল এই ধারাবাহিক থেকে।

Mithai TRP: আবেগ তুঙ্গে হলেও TRP-তে ছাপ নেই, শেষে পথেও তলানিতে 'মিঠাই'
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 4:11 PM

হয়ে গেল শেষ দিনের মিটিং। ঝড়ের গতিতে ভাইরাল এই ধারাবাহিকের প্রতিটা খবর। মিঠাই ধারাবাহিক নিয়ে ভক্তদের মনে উত্তেজনার পারদ তুঙ্গে। তবে তার প্রভাব তো চোখে পড়ল না টিআরপি-র তালিকায়। শেষ হতে বসেছে ধারাবাহিক। তবুও টিআরপি কিছুতেই ছন্দে ফিরছে না। কেন? এই প্রশ্ন থেকেই যায়। একটা সময় বছরের পর বছর টিআরপির তালিকাতে প্রথম স্থান দখল করে রেখেছিল এই ধারাবাহিক। কিন্তু একটা নির্দিষ্ট সময়ের পর তা তলানিতে নামতে থাকে। মিঠাইয়ের মৃত্যুর পরই এই ধারাবাহিকের থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন সকলে। তবে জনপ্রিয়তায় ঘাটতি দেখা যায়নি। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল ধারাবাহিকের প্রতিটা খবর। একের পর এক পোস্ট সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিল।

এখন সেসব অতীত। মিঠাই ধারাবাহিক শেষের পথে। হয়ে গেল শেষ দিনের শুটও। তবে শেষ পথে এসেও ধারাবাহিক দেখছে কোথায় দর্শকেরা? টিআরপির তালিকাতে থাকা অন্যতম নিম্নমুখী গ্রাফ হল মিঠাই ধারাবাহিকের। যা দেখে রীতিমত চমকে যেতে হয়। চলতি সপ্তাহে সেরা দশে স্থার করতে পারল না ধারাবাহিক। পেল ২.৬। গত সপ্তাহে যে নম্বরটি ছিল ২.৪।

৩১ মে শেষ শুট হয় এই ধারাবাহিকের। প্রায় দু’বছর ধরে টেলিভিশনের পর্দায় দাপিয়ে বেরিয়েছে মিঠাই। একের পর এক মোড় ঘুরে গল্প এখন যে পর্যায়ে এসেছে তাতে প্রাথমিকভাবে অনেকেই মুখ ফিরিয়েছিল এই ধারাবাহিক থেকে। তাই বলে সত্যিই শেষ হয়ে যাবে অনেকেই হয়তো অনুমান করতে পারেননি কেউই। কয়েক সপ্তাহ আগে হঠাৎ করেই চ্যানেলে তরফ থেকে একটি প্রোমো সামনে আনায় সকলেই একপ্রকার অবাক। চলতি মাসের ২৩ তারিখ অর্থাৎ ২৩ এপ্রিল শেষ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক।

কিন্তু না, ভক্তদের আবেদন রেখে ধারাবাহিকের কাজ চালিয়ে গিয়েছে চ্যালেন। তবে কিছুদিনের মধ্যে ধারাবাহিকের নায়ক আদৃত জানিয়েছিলেন শেষ হচ্ছে এই ধারাবাহিক। ২০ ডিসেম্বর ২০২০, প্রথম দিন শুট করেছিলেন আদৃত, ধারাবাহিকে সকলের প্রিয় উচ্ছে বাবু। তবে খুব বেশিদিন সেই সুখ স্থায়ী হল না। অবশেষে ইতি ঘটল এই ধারাবাহিকের সফরের। মন খারাপ ভক্তদের।