‘ইন্ডিয়ান আইডল ১২’র মঞ্চে আর দেখা যাবে না নেহা কক্করকে?

সূত্রের খবর, মুম্বইয়ের করোনা পরিস্থিতি সাংঘাতিক। এতদিন এই শোয়ের শুটিং মুম্বইতেই হত। কিন্তু করোনার বাড়বাড়ন্তের ফলে মুম্বই থেকে শুটিং লোকেশন দমনে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

  • TV9 Bangla
  • Published On - 18:21 PM, 3 May 2021
‘ইন্ডিয়ান আইডল ১২’র মঞ্চে আর দেখা যাবে না নেহা কক্করকে?
নেহা কক্কর।

টেলিভিশনে রিয়ালিটি শো ‘ইন্ডিয়ান আইডল ১২’-এর যাঁরা দর্শক তাঁরা বিচারকের আসনে নেহা কক্কর (Neha Kakkar), হিমেশ রেশমিয়া এবং বিশাল দাদলানিতে দেখে অভ্যস্ত। কিন্তু সেই প্যানেলের সম্ভবত বদল ঘটতে চলেছে। শোনা যাচ্ছে, অনির্দিষ্টকালের জন্য এই শো-এ আসা বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন নেহা। হঠাৎই এই সিদ্ধান্ত কেন?

এই শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ সদ্য করোনা থেকে সুস্থ হয়ে ফিরেছেন। সূত্রের খবর, মুম্বইয়ের করোনা (covid 19) পরিস্থিতি সাংঘাতিক। এতদিন এই শোয়ের শুটিং মুম্বইতেই হত। কিন্তু করোনার বাড়বাড়ন্তের ফলে মুম্বই থেকে শুটিং লোকেশন দমনে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। আর সেখানে এই তিন বিচারকের কেউই অংশগ্রহণ করবেন না বলে খবর।

আরও পড়ুন, করোনা আক্রান্ত সাংবাদিক রাজীব মাসান্দ, শারীরিক অবস্থা সঙ্কটজনক

দুই সপ্তাহ আগে করোনা আক্রান্ত হওয়ার ফলে নিজেকে আইসোলেট করতে বাধ্য হয়েছিলেন আদিত্য। দু’জন প্রতিযোগী পবনদ্বীপ রাজন এবং আশিস কুনকার্নিও করোনায় আক্রান্ত হন। আদিত্যর জায়গায় জয় ভানুশালি কিছুদিন শোয়ের সঞ্চালনার দায়িত্ব পালন করেন। আর বিচারকের আসনে পুরনো শিল্পীদের বদলে দেখা যাবে মনোজ মুনতাশির এবং অনু মালিককে।

জানা গিয়েছে, দমনে গিয়ে গোটা টিমকে বায়ো বাবলে থেকে শুটিং করতে হবে। মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত টিম ইন্ডিয়ান আইডল শুটিংয়ের অনুমতি পাবেন না। পরিস্থিতি স্বাভাবিক হলে অর্থাৎ ফের মুম্বইতে শুটিং শুরু হলে হয়তো পুরনো বিচারকরা ফিরে আসতে পারেন। যদিও এর কোনও নিশ্চয়তা নেই। এ নিয়ে কোনও বিচারকই এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি।