Rupanjana Mitra: ‘মহৌষধ’ নিচ্ছিলেন রূপাঞ্জনা, এরই মাঝে প্রেমিক রাহুল জানালেন খুশির খবর

Rupanjana Mitra: শরীরটা একেবারেই ভাল যাচ্ছিল না অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রের। জ্বর হয়েছিল তাঁর। টিভিনাইন বাংলাকে সে খবর জানিয়েছিলেন আগেই। জানিয়েছিলেন নিতে হচ্ছে 'মহৌষধ'। চিকিৎসকের নির্দেশ মতো টানা চারদিন বিশ্রামে ছিলেন তিনি।

Rupanjana Mitra: 'মহৌষধ' নিচ্ছিলেন রূপাঞ্জনা, এরই মাঝে প্রেমিক রাহুল জানালেন খুশির খবর
'মহৌষধ' নিচ্ছিলেন রূপাঞ্জনা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2023 | 8:38 PM

শরীরটা একেবারেই ভাল যাচ্ছিল না অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রের। জ্বর হয়েছিল তাঁর। টিভিনাইন বাংলাকে সে খবর জানিয়েছিলেন আগেই। জানিয়েছিলেন নিতে হচ্ছে ‘মহৌষধ’। চিকিৎসকের নির্দেশ মতো টানা চারদিন বিশ্রামে ছিলেন তিনি। এরই মধ্যেই এসে গেল সেই বিশেষ দিন। সম্পর্কের ছয় বছর পূর্ণ করে ফেললেন তিনি। আর এই বিশেষ দিনেই প্রেমিক রাহুল মুখোপাধ্যায় অভিনেত্রীকে নিয়ে করলেন এক বিশেষ পোস্ট। রূপাঞ্জনাকে জড়িয়ে ধরে তিনি লিখলেন, “ছয় বছর ধরে ভালবাসা, হাসি ও অগুণতি স্মৃতি। আরও অনেক কিছু বাকি আছে। বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা।” এত বছর ধরে তাঁরা একসঙ্গে, দেখে খুশি নেটিজেনরাও। জানিয়েছেন শুভেচ্ছা। আগামী দিনে একসঙ্গে এভাবেই থাকুন তাঁরা, এমনটাই প্রার্থনা সকলের।

হিসেব বলছে, রূপাঞ্জনার থেকে বয়সে বেশ খানিকটা ছোটই রাহুল। ম্পর্ক অনেক দিনেরই। ইন্ডাস্ট্রিতে কাজ করতে গিয়ে আলাপ হয় দু’জনের। এই বছরের শুরুতেই মিরিকের ডন বস্কো গির্জায় বাগদান সেরেছিলেন দু’জনে। আড়ম্বর বলতে প্রিয়জনের সান্নিধ্য এবং দুটি আংটি ছাড়া কিছুই ছিল না তেমন। রূপাঞ্জনার আগেও বিয়ে হয়েছিল। সেই সম্পর্কে তাঁর এক সন্তান রয়েছে। রাহুল ও রূপাঞ্জনার সন্তানের মধ্যে সম্পর্ক বেশ ভাল।

View this post on Instagram

A post shared by Ratool Mukherjee (@im_ratoolmukherjee)

এর আগে বাগদান প্রসঙ্গে টিভিনাইন বাংলার কাছে মুখ খুলেছিলেন অভিনেত্রী। বলেছিলেন, “আমি একটা মিষ্টি সম্পর্কে আছি। ২০১৭ সাল থেকে আমি একজন সিঙ্গল মাদার। আমার ডিভোর্স হয়েছে। আমাদের চারপাশে খোলা মনের চিন্তাভাবনার মানুষ খুবই কমে যাচ্ছে এখন। কিন্তু তার মধ্যেও সুন্দর সম্পর্ক তৈরি হচ্ছে, যেটা খুবই স্পেশ্যাল। আমার ও রাতুলের বয়সের বেশ কিছুটা ব্যবধান রয়েছে। কিন্তু ওঁর মধ্যে আমি অনেক ম্যাচিওরিটি পেয়েছি। আমরা চাই, এই সম্পর্কের যেন একটি সুস্থ পরিণতি হয়। সেটা যদি বিয়ে হয়, তা হলে তাই…”। অন্যদিকে রাহুল বলেছিলেন, “আমরা সম্পর্কে আছি প্রায় ৪-৫ বছর। ভাল আছি আমরা। সবচেয়ে বড় কথা, আমরা একে-অপরের খুবই ভাল বন্ধু। সেই জন্যই হয়তো আমাদের সম্পর্কটা টিকে গিয়েছে।”