পরীক্ষা দিয়েই শুটিং ফ্লোরে শ্যামৌপ্তী, কীভাবে সামলাচ্ছেন?

‘ধ্রবতারা’ ধারাবাহিকে ‘তারা’র ভূমিকায় তাঁকে দেখছেন। এ হেন শ্যামৌপ্তীর সামনেই উচ্চ মাধ্যমিক পরীক্ষা। কিন্তু তার মধ্যেও শুটিং সমান তালে ব্যালেন্স করছেন তিনি।

পরীক্ষা দিয়েই শুটিং ফ্লোরে শ্যামৌপ্তী, কীভাবে সামলাচ্ছেন?
শ্যামৌপ্তি মুদলি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Mar 18, 2021 | 3:26 PM

শ্যামৌপ্তী মুদলি (Shyamoupti Mudly)। এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘বাজলো তোমার আলোর বেণু’-তে প্রধান চরিত্রে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। আর গত এক বছরের কিছু বেশি সময় ধরে ‘ধ্রবতারা’ ধারাবাহিকে ‘তারা’র ভূমিকায় তাঁকে দেখছেন। এ হেন শ্যামৌপ্তির সামনেই উচ্চ মাধ্যমিক পরীক্ষা। কিন্তু তার মধ্যেও শুটিং সমান তালে ব্যালেন্স করছেন তিনি।

শুটিং ফ্লোর থেকেই TV9 বাংলাকে শ্যামৌপ্তী বললেন, “টাইম ম্যানেজমেন্ট এখন শিখে গিয়েছি। আমি হিউম্যানিটিজ নিয়ে পড়েছি। প্র্যাকটিক্যাল পরীক্ষা চলছে। যে দিন পরীক্ষা থাকে দেরিতে কলটাইম দেওয়া হয়। জুন মাসে লেখা পরীক্ষা।”

অভিনেত্রী জানালেন, মনস্তত্ত্ব তাঁর প্রিয় বিষয়। ভবিষ্যতেও এই বিষয় নিয়ে পড়াশোনা এগিয়ে নিয়ে যেতে চান। পাশাপাশি অভিনয় শিক্ষার দিকে জোর দিয়েছেন। নিজেকে গ্রুম করছেন। স্নাতক হওয়ার পরে ন্যাশনাল স্কুল অব ড্রামা থেকে কোর্স করার ইচ্ছে রয়েছে তাঁর।

আরও পড়ুন, অফস্ক্রিন রুকমা, কৌশিক এবং তৃণার সম্পর্ক কেমন?

শ্যামৌপ্তীর কথায়, “অনেকেই বলেন, হিরোইন হয়ে গিয়েছিস, আর পড়াশোনা করে কী হবে, আমার একদমই সেটা মনে হয় না। বরং আমাদের ইন্ডাস্ট্রিতে যাঁরা সিনেমা নিয়ে পড়াশোনা করেন তাঁদের ভাল লাগে আমার। বিষয়টা না জানলে কাজ করব কী করে? ভবিষ্যতে বিভিন্ন ধরনের চরিত্রে কাজ করতে চাই। সে কারণেই প্রস্তুতি নেব।” তিনি আরও জানান, পড়াশোনা, অভিনয়ের পাশাপাশি সিনেমোস্ফিয়্যার নামের একটি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত রয়েছেন। সেখানে চলে অভিনয়ের পাঠ।