জন্মদিনে আবারও সোনামণির জন্য প্রেম-বার্তা ‘স্বামী’ সুব্রতর, ‘মোহর’ বললেন…

রবিবার ছিল সোনামণির জন্মদিন। গোটা ফেসবুক জুড়ে ভেসে আসছিল ভক্তদের ভালবাসার বার্তা। তবে এরই মধ্যে নজর কেড়ে নিল সোনামণির 'স্বামী' সুব্রতর পোস্ট, যার ফেসবুক ডিপিতে এখনও জ্বলজ্বল করছে তাঁর এবং সোনামণির ছবি।

  • TV9 Bangla
  • Published On - 14:39 PM, 5 Apr 2021
জন্মদিনে আবারও সোনামণির জন্য প্রেম-বার্তা 'স্বামী' সুব্রতর, 'মোহর' বললেন...
স্বামী সুব্রতর সঙ্গে সোনামণি।

খাতায় কলমে তাঁদের বিচ্ছেদ হয়নি ঠিকই, কিন্তু গত বছর থেকেই আলাদা থাকছেন ‘মোহর’ অর্থাৎ সোনামণি সাহা। অথচ স্বামী সুব্রত রায় ফেসবুকে তাঁকে নিয়ে করে চলেছেন একের পর এক পোস্ট। কখনও প্রেমদিবসে আদরমাখা পোস্ট আবার কখনও বা সোনামণির জন্মদিনে অভিনেত্রীর প্রতি তাঁর প্রেমের বার্তা আরও একবার উস্কে দিচ্ছে সম্পর্ক জোড়া লাগার গুঞ্জন।

রবিবার ছিল সোনামণির জন্মদিন। গোটা ফেসবুক জুড়ে ভেসে আসছিল ভক্তদের ভালবাসার বার্তা। তবে এরই মধ্যে নজর কেড়ে নিল সোনামণির ‘স্বামী’ সুব্রতর পোস্ট, যার ফেসবুক ডিপিতে এখনও জ্বলজ্বল করছে তাঁর এবং সোনামণির ছবি। স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, “ভাল থেকো, আরও ভাল কাজ কর। অনেক বড় হও। আমার ভালবাসা সব সময় তোমার সঙ্গে থাকবে।” তাঁর প্রশ্ন, “মোমো খেয়েছ আজকে?”

এই সেই পোস্ট।

সোনামণি মোমো খেয়েছেন কিনা তা জানা যায়নি তবে এ বিষয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে টিভিনাইন বাংলা যোগাযোগ করলে তিনি সাফ জানান, পোস্টটি তাঁর চোখে পড়েনি। আর এ ব্যাপারে তিনি আর কোনও মন্তব্য করতে চান না। কী হয়েছে সোনামণি এবং তাঁর স্বামীর মধ্যে?

পেশায় কোরিওগ্রাফার সুব্রতর সঙ্গে সোনামণির বিয়ে হয় কয়েক বছর আগে। সব কিছু ভালই চলছিল কিন্তু তাল কাটে লকডাউনে, অন্তুত তেমনটাই দাবি তাঁর স্বামীর। এর আগে টিভিনাইন বাংলাকে সম্পর্কের চাপানউতোর নিয়ে সুব্রত বলেছিলেন, “এখনও অবধি আমার কাছে পরিষ্কার নয়, ও কেন চলে গেল! একটাই কথা ওকে বলব যেমন সংসার ছিল তেমনই আছে। আমি চাই ও ফিরে আসুক”। অন্যদিকে খবর, ‘বাধ্য হয়েই’ সোনামণির এই শ্বশুরবাড়ি ত্যাগ। তবে ইন্ডাস্ট্রির চাপা গুঞ্জন, সহ অভিনেতা ‘শঙ্খ স্যর’ ওরফে প্রতীক সেনের সঙ্গেও বিশেষ বন্ধুত্ব রয়েছে তাঁর। প্রতীক বা সোনামণি– এ নিয়ে বরাবরই নিশ্চুপ। এ বারেও তার অন্যথা হল না।