KL Rahul: আর LSG-তে নয়, নেতৃত্ব ছাড়ার পথে লোকেশ রাহুল? জল্পনা তুঙ্গে

IPL 2024: লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কা প্রকাশ্যে ক্যাপ্টেন লোকেশ রাহুলকে (KL Rahul) তুলোধনা করেছেন। মালিক হলেই কি যা ইচ্ছে তাই করা যায়? সঞ্জীব গোয়েঙ্কার এই আচরণের পর এই প্রশ্ন তুলে দিয়েছে ক্রিকেট দুনিয়া। এমন দৃশ্য একেবারেই কাঙ্খিত নয় কোনও টিমের মালিকের কাছ থেকে। এ বার শোনা যাচ্ছে লখনউয়ের হয়ে এই মরসুমের শেষ ২ ম্যাচে রাহুল নেতৃত্ব নাও দিতে পারেন।

KL Rahul: আর LSG-তে নয়, নেতৃত্ব ছাড়ার পথে লোকেশ রাহুল? জল্পনা তুঙ্গে
KL Rahul: আর LSG-তে নয়, নেতৃত্ব ছাড়ার পথে লোকেশ রাহুল? জল্পনা তুঙ্গেImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 10, 2024 | 1:28 AM

কলকাতা: সবকিছু পুরোপুরি ঠিক না হলেও মোটের ওপর ঠিকই চলছিল লখনউ (LSG) শিবিরে। কিন্তু বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টস হারতেই পরিস্থিতিতে আমূল পরিবর্তন হয়েছে। লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কা প্রকাশ্যে ক্যাপ্টেন লোকেশ রাহুলকে (KL Rahul) তুলোধনা করেছেন। মালিক হলেই কি যা ইচ্ছে তাই করা যায়? সঞ্জীব গোয়েঙ্কার এই আচরণের পর এই প্রশ্ন তুলে দিয়েছে ক্রিকেট দুনিয়া। এমন দৃশ্য একেবারেই কাঙ্খিত নয় কোনও টিমের মালিকের কাছ থেকে। এ বার শোনা যাচ্ছে লখনউয়ের হয়ে এই মরসুমের শেষ ২ ম্যাচে রাহুল নেতৃত্ব নাও দিতে পারেন।

লোকেশ রাহুলকে এভাবে প্রকাশ্যে অপমান করার জন্য সঞ্জীব গোয়েঙ্কাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন নেটিজ়েনরা। এই পরিস্থিতিতে একদিকে যেমন শোনা যাচ্ছে আর লখনউয়ের নেতৃত্ব দেবেন না রাহুল। তেমনই অপরদিকে শোনা গিয়েছে ২০২৫ সালের আইপিএলের মেগা নিলামের আগে লোকেশ রাহুলকে রিটেন করবে না লখনউ সুপার জায়ান্টস।

সংবাদসংস্থা পিটিআইকে নাম প্রকাশে অনিচ্ছুক আইপিএলের এক সূত্র জানিয়েছে, এখনও লখনউয়ের শেষ ২ ম্যাচে রাহুল ক্যাপ্টেন থাকবেন কিনা তা নিয়ে সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে রাহুল যদি লখনউয়ের হয়ে শেষ ২ ম্যাচে শুধু নিজের ব্যাটিংয়ে মনোযোগ দিতে চান, তা হলে টিম ম্যানেজমেন্ট এই বিষয়ে হস্তক্ষেপ করবে না বলেই জানিয়েছেন ওই সূত্র। লখনউ টিমের অন্দরে এখন কী চলছে তা অজানা। কিন্তু পরিস্থিতি যে ভালো নয়, তার আঁচ অনেকেই পাচ্ছেন। এ বার দেখার এই লোকেশ রাহুল বনাম সঞ্জীব গোয়েঙ্কার ঝামেলার জল কতদূর গড়ায়।