KL Rahul: শুধু রাহুলই নন, সঞ্জীব গোয়েঙ্কার আচরণে অপমানিত LSG কোচও

Sanjiv Goenka-KL Rahul Controversy: লোকেশ রাহুলকে প্রকাশ্যে ধমক দিয়ে অপমান করেছেন লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কা। এমনটাই বলছেন ক্রিকেট প্রেমীরা। অনেকেই বলছেন, একজন জাতীয় দলের ক্রিকেটারকে এ ভাবে মাঠে চোখ রাঙিয়ে ঠিক করেননি সঞ্জীব গোয়েঙ্কা। তাঁর বিরুদ্ধে বোর্ডের ব্যবস্থাও নেওয়া উচিত বলে দাবি নেটিজ়েনদের।

KL Rahul: শুধু রাহুলই নন, সঞ্জীব গোয়েঙ্কার আচরণে অপমানিত LSG কোচও
KL Rahul: শুধু রাহুলই নন, সঞ্জীব গোয়েঙ্কার আচরণে অপমানিত LSG কোচওImage Credit source: X
Follow Us:
| Updated on: May 10, 2024 | 1:14 PM

কলকাতা: ক্রমশ যেন জটিল হচ্ছে লোকেশ রাহুল (KL Rahul) ও সঞ্জীব গোয়েঙ্কার সমীকরণ। উপ্পল স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের কাছে আইপিএলের (IPL) ম্যাচে লখনউ সুপার জায়ান্টস ১০ উইকেটে হেরেছিল। তারপর প্রকাশ্যে লখনউয়ের অধিনায়ক লোকেশ রাহুলকে ধমক দেন টিমের মালিক সঞ্জীব গোয়েঙ্কা। যা নিয়ে ভারতীয় ক্রিকেট মহলে বিরাট আলোচনা চলছে। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই দিনের ম্যাচের শেষের আর এক ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে লখনউ সুপার জায়ান্টসের কোচ জাস্টিন ল্যাঙ্গারকেও সেদিন মাঠে ধমক দিয়েছিলেন সঞ্জীব গোয়েঙ্কা। তা দেখে কী করেছিলেন রাহুল?

লোকেশ রাহুলকে প্রকাশ্যে ধমক দিয়ে অপমান করেছেন লখনউয়ের মালিক সঞ্জীব গোয়েঙ্কা। এমনটাই বলছেন ক্রিকেট প্রেমীরা। অনেকেই বলছেন, একজন জাতীয় দলের ক্রিকেটারকে এ ভাবে মাঠে চোখ রাঙিয়ে ঠিক করেননি সঞ্জীব গোয়েঙ্কা। তাঁর বিরুদ্ধে বোর্ডের ব্যবস্থাও নেওয়া উচিত বলে দাবি নেটিজ়েনদের।

এই খবরটিও পড়ুন

এই পরিস্থিতিতে আর এক ভিডিয়ো ঘিরে আলোচনা শুরু হয়েছে। যেখানে দেখা গিয়েছে, সানরাইজার্স হায়দরাবাদ বনাম লখনউ সুপার জায়ান্টস ম্যাচের শেষে এলএসজি কোচ জাস্টিন ল্যাঙ্গারকেও হাত নেড়ে কিছু বলছিলেন সঞ্জীব গোয়েঙ্কা। যা দেখে বোঝাই যাচ্ছিল লখনউ সুপার জায়ান্টসের মালিক কোচ জাস্টিন ল্যাঙ্গারের প্রতি অসন্তোষ প্রকাশ করছেন। ওই সময় সামনেই ছিলেন লোকেশ রাহুল। ভিডিয়োতে দেখা যায় হঠাৎ করেই তিনি সেখান থেকে চলে যান।

নেটিজ়েনরা লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েঙ্কার এই আচরণ মেনে নিতে পারছেন না। দল ভালো না পারফর্ম করলে টিমের সঙ্গে যুক্ত সকলের খারাপ লাগে। আর সেটাই স্বাভাবিক। কিন্তু টিম ভালো না খেলার মানে কিন্তু এটা নয় যে প্রকাশ্যে ক্যাপ্টেন ও কোচের দিকে মালিক আঙুল তুলবেন।