Viral Video: এক মাথা তেল, নো মেকআপ লুকে হাতে নাতে ধরা পড়লেন উরফি, ক্যামরা সামনে আসতেই মুখ ঢাকলেন হাতে

Urfi Javed: ঝড়ের গতীতে ভাইরাল উরফির নো-মেকআপ লুক, ক্যামেরা সামনে দেখতেই কেন পালালেন তিনি!

Viral Video: এক মাথা তেল, নো মেকআপ লুকে হাতে নাতে ধরা পড়লেন উরফি, ক্যামরা সামনে আসতেই মুখ ঢাকলেন হাতে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 12:48 PM

উরফি জাভেদ বলে কথা, একের পর এক ছবি ঘিরে যখন তিনি বারে বারে ভাইরাল হয়েছেন নেট দুনিয়ার পাতায়, ঠিক তখনই যদি নো মেকআপ লুকে ধরা পড়তে হয়! তবে বিষয়টা ঠিক কেমন ঘটে! উরফি জাভেদ, বর্তমানে খবরের শিরোনামে রয়েছেন কেবলই নিজের ফ্যাশনকে অস্ত্র করে, নিজের লুক থেকে শুরু করে বোল্ড ফ্যাশন স্টেটমেন্টেি তিনি বারে বারে ভাইরাল হয়ে উঠছেন। এমনই ছবি যখন সকলের সমানে উপস্থিত, তখন যদি মেকআপ ছাড়া আসল চেহারা সামনে চলে আসে, তবে ট্রোলের মাত্রা দ্বিগুণ হয়ে যাওয়ার ভয়েই কি এবার মুখ ঢাকতে হল উরফিকে! নাকি, মেকআপ ছাড়া উরফি সত্যিই বেশ কিছুটা অন্য লুকের মানুষ!

সাধারণত বি-টাউনে পাপরাজিৎ কালচারে নাজেহাল হতে হয় সেলেবস্টারদের। কোনও খবরই হাতের বাইরে যেতে দিতে তাঁরা নারাজ। আর ঠিক সেই কারণেই এবার উরফি মধ্যরাতে ধরা পড়ল ক্যামেরাতে। দিনের বেলায় সাধারণত নানা লুকে সেজে তিনি সকলের সামনে ধরা দেন। সেই লুকের সঙ্গে পরিচিত সকলেই। কিন্তু মধ্যরাতে তাঁর স্বরূপ কেমন হবে, তা নিয়ে যদি কোনও ভক্তের মনে প্রশ্ন থেকে যায়, তবে নিঃসন্দেহে এবার সেই ছবি দেখার জন্য ভিড় জমাবেন সকলেই। এবার হলও তাই। বিমানবন্দর থেকে বেরনোর সময় ভাইরাল হলেন উরফি।

না, খোলামেলা নয়, ভাল পোশাক পরে তিনি বেরিয়ে আসলেন বিমানবন্দর থেকে। রাতের পাপরাজিৎ টিম সঙ্গে সঙ্গে ক্যামেরা নিয়ে ধাওয়া করলেন। আর তাতেই বিরক্ত বা অস্বস্তিতে উরফি। জানালো, তিনি মেকআপ করেননি। মাথায় রয়েছে তেল, এই লুকে তিনি ছবি দেবেন না। পাপরাজিৎরা অনুরোধ করতেও পিছু পা হলেন না। তাঁরা সাফ জানালেন যে, তাঁদের টিম উরফিকে সাধারণত পায় না, তাই একটা পোজ় অন্তত যেন উরফি দেন, সেক্ষেত্রে নিরাশ হতে হলেও, অবশেষে মিলল ভিডিয়ো, আর তাই এবার নেটদুনিয়ার পাতায় হয়ে উঠল ভাইরাল।

আরও পড়ুন- Viral Video: কাক বা বাঁদরের লক্ষ্যে করণ-তেজস্বী! মজার ভিডিয়োতে ভাইরাল টেলি দুনিয়াস্টার

আরও পড়ুন- Bollywood Controversy: বাবার সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনে পূজা, ২১ বছরের দিদির সঙ্গে মায়ের বিরোধ, আলিয়ার অন্দরমহলের কাহিনী

আরও পড়ুন-  Jersey: ‘ঘাম রক্ত চোখের জল ঝরিয়ে তৈরি জার্সি’, ঝুঁকি নিতে নারাজ শাহিদ কেজিএফ-২ কম্পিটিশন নিয়ে কী বললেন