Abhishek Chatterjee-Khorkuto: অভিষেক চট্টোপাধ্যায় আর নেই, কী হবে ‘খড়কুটো’ ধারাবাহিকে ডঃ কৌশিক বসুর ভবিষ্যৎ?

Abhishek Chattopadhyay Demise: কৌশিক চরিত্রেটি ছাড়া 'খড়কুটো' ভাবতেই পারেন না কেউ। অভিষেক সেই চরিত্রে প্রাণ দিয়েছিলেন।

Abhishek Chatterjee-Khorkuto: অভিষেক চট্টোপাধ্যায় আর নেই, কী হবে 'খড়কুটো' ধারাবাহিকে ডঃ কৌশিক বসুর ভবিষ্যৎ?
ডঃ কৌশিক বসুর চরিত্রে অভিষেক চট্টোপাধ্যায়।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Apr 04, 2022 | 6:23 PM

ডঃ কৌশিক বসু। নাম করা চিকিৎসক। কলকাতায় বাড়ি। একমাত্র মেয়ে গুনগুন। আদরে মানুষ। গুনগুনের মাও চিকিৎসক। গুনগুনের মা মনে করে দেশে থাকলে জীবনে উন্নতি করা যায় না। তাই সে বিদেশেই ছিল বহুবছর। মেয়ের বিয়ের সময় দেশে ফেরে। গুনগুন মাকে ছাড়াই বড় হয়েছে। মায়ের জায়গায় দায়িত্ব সামলেছে পিসি। পিসিকে নিয়ে গুনগুনের মনে যে মায়া, মায়ের জন্য তা তৈরি হয়নি কোনওদিন। মনে মনে মাকে সে ঘৃণা করে। বাবাকে ভালবাসে খুব। কৌশিক তার একমাত্র মেয়েকে পরিবারের ভালবাসা দিতে চেয়েছিল সারাজীবন। নিজে যে পরিবারের ভালবাসা সে মেয়েকে দিতে চেয়েছিল, তা পুষিয়ে দিতে মেয়ের যৌথ পরিবারে বিয়ে ঠিক করে। সৌজন্য সেরকমই পাত্র। মেধাবী। পরিবারে সকলেই আছে। কাকা, জেঠা, পিসি, কাকিমা, ভাই, বোন। গুনগুনকেও তাদের সকলের পছন্দ। বড়লোক বাবার মেয়ের বিয়ে হয়ে গেল অতি সাধারণ মধ্যবিত্ত বাড়িতে। তারপর শুরু হল যাত্রা। এটাই লীনা গঙ্গোপাধ্যায়ের ‘খড়কুটো’ ধারাবাহিকের গল্প। ডঃ কৌশিক বসুর চরিত্রে অভিনয় করছিলেন অভিষেক চট্টোপাধ্য়ায়। তাঁর অকাল প্রয়াণে কী হবে সেই চরিত্রের ভবিষ্যৎ?

‘খড়কুটো’ সেটের কারও মন ভাল নেই। ২২ মার্চ শুটিং করতে এসে সেটে অসুস্থ ছিলেন অভিষেক। ২৪ মার্চ রাতে প্রয়াণ ঘটে। কৌশিক চরিত্রেটি ছাড়া ‘খড়কুটো’ ভাবতেই পারেন না কেউ। অভিষেক সেই চরিত্রে প্রাণ দিয়েছিলেন। দারুণ ‘মাই ডিয়ার’ মানুষ ডঃ কৌশিক। অভিষেকের অভিনয় গুণে সেই চরিত্র সকলের আপন হয়ে যায়। চরিত্রটি যেমন সিরিয়াস, তেমনই হাসিখুশি। সকলকে সঙ্গে নিয়ে চলে। সকলের সমস্যায় ঝাঁপিয়ে পড়ে। ছোট-বড়, ধনী-দরিদ্রর ভেদাভেদ করে না একটুকুও। অভিষেকের মৃত্যুর পর কে করবেন সেই চরিত্রে অভিনয়? দর্শক জানতে চাইছেন।

জানা গিয়েছে, সেই চরিত্রটিকেই নাকি আর রাখা হচ্ছে না ধারাবাহিকে। গল্পে নাকি খানিক পরিবর্তনও হতে পারে। আভাস দিয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় নিজে। জানিয়েছেন ধারাবাহিকের শিল্পীরাও।

আরও পড়ুন: Abhishek Chatterjee Demise: মৃত অভিষেক চট্টোপাধ্যায়ের মেয়ে কী হতে চায়? TV9 বাংলাকে যা বলল সাইনা…

আরও পড়ুন: Abhishek Chatterjee on demise: … মনে হল, এ সব শুনলে অভিষেকের আত্মা কোনওদিনই শান্তি পাবে না: ‘মিঠুদা’র স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়

আরও পড়ুন: Ranbir-Alia Marriage: আলিয়ার বাড়ি থেকে বাড়ছে বিয়ে নিয়ে চাপ, কেন রাতারাতি বিয়ের প্রস্তুতিতে মরিয়া দুই পরিবার!

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla