বিজেপির হয়ে ‘টাকা খাওয়ার’ অভিযোগ, কী উত্তর দিলেন বং গাই?

The bong Guy: প্রসঙ্গত, প্রার্থী হওয়ার পর থেকেই একের পর এক ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয়েছে রচনাকে। কখনও 'ধোঁয়া'-কাণ্ড আবার কখনও বা টকদই খাওয়ার পরামর্শ দিয়ে হয়েছেন হাসির পাত্র। যদিও প্রার্থী হওয়ার পর থেকে জোরকদমে প্রচার চালাচ্ছেন তিনি। কথাতেই তো বলে বিনা যুদ্ধে নাহি দিব সূচ্যগ্র মেদিনী।

বিজেপির হয়ে 'টাকা খাওয়ার' অভিযোগ, কী উত্তর দিলেন বং গাই?
Follow Us:
| Updated on: Apr 23, 2024 | 9:59 PM

একটা পোস্ট, আর সেই পোস্ট নিয়ে হইচই কিছুতেই থামছে না। দু’দিন আগে পোস্টটি করেছিলেন বং গাই ওরফে কিরণ দত্ত। চলতি লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে লিখেছিলেন কিছু কথা। ওই পোস্টের পর থেকেই একের পর এক কমেন্ট বাণ ধেয়ে এল তাঁর দিকে। এখানেই শেষ নয়, এরই পাশাপাশি তাঁকে শুনতে হল, তিনি নাকি নির্দিষ্ট রাজনৈতিক দলের কাছ থেকে ‘টাকা খেয়েছেন’। অবশ্য থেমে থাকলেন না তিনিও। পাল্টা জবাব দিলেন প্রত্যেককে। কী এমন লিখেছিলেন বং গাই?

কিরণ লেখেন, “এই গরমে পর্যাপ্ত পরিমানে জল না খেলে একটা মানুষের মাথা কতোটা খারাপ হতে পারে তার সবচেয়ে বড় উদাহরণ হল রচনা ব্যানার্জি।” এর পরেই তাঁকে উদ্দেশ্য করে এক ব্যক্তি লেখেন, “সিদ্ধার ফ্ল্যাট টা কি বিজেপির থেকে পাওয়া উপহার ভাই?” উত্তরে কিরণ লেখেন, “না, সততা, পরিশ্রম আর না ঘুমোনো রাত। লোকের ভালবাসা দিয়ে কেনা।” আর একজন লেখেন, “বিজেপির থেকে কত টাকা খেলে?” তাঁকে পাল্টা রসিকতা করে কিরণ লেখেন, “এখন তো মনে হচ্ছে ফ্রিতে লিখে ক্ষতি হয়ে গেল বড়সড়।” এখানেই শেষ নয়, গালিগালাজও করা হয়েছে তাঁকে। যদিও তিনি তা করেননি। ঠান্ডা মাথায় একের পর এক সমালোচনার জবাব দিতে দেখা গিয়েছে তাঁকে।

প্রসঙ্গত, প্রার্থী হওয়ার পর থেকেই একের পর এক ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয়েছে রচনাকে। কখনও ‘ধোঁয়া’-কাণ্ড আবার কখনও বা টকদই খাওয়ার পরামর্শ দিয়ে হয়েছেন হাসির পাত্র। যদিও প্রার্থী হওয়ার পর থেকে জোরকদমে প্রচার চালাচ্ছেন তিনি। কথাতেই তো বলে বিনা যুদ্ধে নাহি দিব সূচ্যগ্র মেদিনী।