Gatchora BTS: ‘গাঁটছড়া’ না ‘গেহরাইয়াঁ’র সেট! শুটিং চলছে না অন্যকিছু?

Gatchora: সুইমওয়্যার পরিহিত অবস্থায় সকলের দেখা মিলল পুলের পাশে। তারপর যা হল!

Gatchora BTS: 'গাঁটছড়া' না 'গেহরাইয়াঁ'র সেট! শুটিং চলছে না অন্যকিছু?
'গাঁটছড়া'...
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 10:21 AM

বেশ একটা মজা আছে এই টিমটার। কাজের ফাঁকে হুল্লোড়ে মেতে থাকে টিম ‘গাঁটছড়া’। কাজের ফাঁকেই মস্করা চলে দেদার। কখনও রণবীর কাপুরের বিয়েতে যাওয়ার প্রস্তুতি পর্ব নিয়ে ইয়ার্কি হয়। কখনও অ্যাপের সাহায্য়ে কথা হয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডের সঙ্গে। এবার সেটের বাইরের মস্তির ছবি পোস্ট করলেন ‘গাঁটছড়া’র ভিলেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। সিরিয়ালের প্রধান দুই চরিত্র শোলাঙ্কি রায়, গৌরব চট্টোপাধ্য়ায়। তাঁদের সঙ্গে শ্রীমা-অনিন্দ্যরা গিয়েছেন গোপালপুরের একটি বিশালবহুল রিসোর্টে। যে রিসোর্ট থেকে লাগাতার ছবি পোস্ট করে চলেছেন গৌরব। রিসোর্টটি সুদৃশ্য। রয়েছে বিরাট আকারের সুইমিং পুল। সুইমওয়্যার পরিহিত অবস্থায় সকলের দেখা মিলল সেখানে।

যে ভিডিয়ো অনিন্দ্য শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে, সেখানে তিনি বসিয়েছেন ‘গেহরাইয়াঁ’ ছবির টাইটেল ট্র্যাক। ভিডিয়ো দেখে চকিতেই মনে হবে ‘গেহরাইয়াঁ’ ছবির সেটে চলে গিয়েছেন। লাগাতারভাবে বেশ কয়েক সপ্তাহ টিআরপি লিস্টের এক্কেবারে শীর্ষস্থান দখল করে ছিল ‘গাঁটছড়া’। খড়ি (শোলাঙ্কি) ও ঋদ্ধিমানের (গৌরব) রসায়নে বেশিরভাগটাই মিশে আছে ঝগড়া। রাহুল (অনিন্দ্য) ও দ্যুতি (শ্রীমা) এই সিরিয়ালের গ্রে চরিত্র।

সিরিয়ালে অভিনয় করেন জুন মালিয়া। তাঁকে দেখা যায় অভিজাত শাশুড়ির চরিত্রে। বিয়ের বন্ধন, পরিবারের বাঁধন নির্ভর ফ্যামিলি ড্রামা এই সিরিয়াল। ঠিক যে ধরনের সিরিয়াল দেখতে ভালবাসে গ্রামবাংলার দর্শক। ‘গাঁটছড়া’কে যদিও গ্রহণ করে নিয়েছে শহুরে দর্শকও। তা না হলে টানা কয়েক সপ্তাহ টিআরপি লিস্টের এক নম্বর জায়গা দখল করে রাখতে পারত না ‘গাঁটছড়া’।

পুল মস্তির ভিডিয়ো শেয়ার করে অনিন্দ্য লিখেছেন, “লাঞ্চ ব্রেকে মস্তি।” অর্থাৎ, তিনি আভাস দিয়েছেন, সিরিয়ালের শুটিংয়েই গোপালপুরে গিয়েছে টিম ‘গাঁটছড়া’