দুটো ইঁদুর খেয়ে টানা ঘুম দিল সৃজিতের কন্যা সাপ উলুপি, পিতৃদিবস জমে ক্ষীর

Srijit Mukherji: সাপ ছেলেমেয়েদের নিয়ে পিতৃদিবস পালন করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বাড়িতে তাঁর এখন চারটে ছোটছোট পাইথন কিলবিল করে ঘুরে বেড়ায়। চারজনকেই বড় আদরে রাখেন পরিচালক। বেড়াতেও যান তাদের গলায় পেঁচিয়ে। তাদের মধ্যে কন্যা সাপ উলুপিকে একটু বেশিই আদর দেন সৃজিত।

দুটো ইঁদুর খেয়ে টানা ঘুম দিল সৃজিতের কন্যা সাপ উলুপি, পিতৃদিবস জমে ক্ষীর
সাপের সঙ্গে সৃজিত ও তাঁর কন্যা।
Follow Us:
| Updated on: Jun 17, 2024 | 1:40 PM

১৬ জুন ছিল পিতৃদিবস। বাবাদের দিন। সোশ্যাল মিডিয়ার পাতা ভরে ওঠে পোস্টে-পোস্টে। বাবার সঙ্গে ছবি পোস্ট করেছেন আমজনতা থেকে তারকারা। বাঙালি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কাছে দিনটা বিশেষভাবে গুরুত্বপূর্ণ। কন্যা এবং তাঁর বন্ধুর সঙ্গে দিনটা দারুণভাবে কাটালেন সৃজিত। ছবি পোস্ট করেছেন ফেসবুকে। সেখানে দেখা যাচ্ছে সৃজিতের সাপ সন্তানদেরও। একসঙ্গে চারটি সাপ পুষছেন সৃজিত। নানা রঙের পাইথন সাপগুলি হাতে-গলায় জড়িয়ে ছবি পোস্ট করেছেন সৃজিত। ক্যাপশনে লিখেছেন, “ফাদার্স ডে গেট টুগেদার!”

বাড়িতে পাইথন পোষেন সৃজিত মুখোপাধ্য়ায়। এই খবর এখন বাসি। একটি নয়, ৪টে পাইথন পোষেন সৃজিত, সেই খবরটাও সকলের জানা। চার পাইথনকে সন্তানের মতো ভালবাসেন পরিচালক। সারা বাড়িতেই কিলবিল করতে থাকে সাপগুলো। তা নিয়ে উচ্ছ্বসিত সৃজিত ও তাঁর স্ত্রী মিথিলার কন্যাও। তাঁরা সকলে মিলে পালন করলেন পিতৃদিবস। সৃজিতের এই পাইথন পরিবারে সকলের আগে এসেছিল উলুপি। সে একটি সাদা-হলদে পাইথন কুমারী। সৃজিত তাকে নিজের কন্যার জায়গায় বসিয়েছেন। পিতৃদিবস পালনের ছবিতে উলুপিকে না দেখতে পেয়ে সৃজিতকে তাঁর এক ফেসবুক ফ্রেন্ড জিজ্ঞেস করেন, “উলুপি কোথায়?” সৃজিত জবাব দিয়েছেন, “ও এখন ঘুমাচ্ছে। ওর অনেক পরিশ্রম হয়েছে। থেমে-থেমে দুটি ইঁদুর খেয়ে ক্লান্ত হয়ে গিয়েছে আমার মেয়েটা। তাই রেস্ট করছে।”

এই খবরটিও পড়ুন

বাড়িতে পাইথনের মতো সাপ পোষার অনুমতি পাওয়া কঠিন। TV9 বাংলা ডিজিটালকে সৃজিত আগেই জানিয়েছিলেন, তাঁর সব রকমের অনুমতি নেওয়া আছে। কেউ দেখতে চাইলে কাগজপত্র দেখিয়ে দিতে পারেন।