বিয়ের পর সাবান জল দিয়ে গাড়ি ধুতেন মাধুরী! এ কোন অবস্থা ‘ধকধক গার্ল’-এর?

Madhuri Dixit: মাধুরী বিদেশে চলে যাওয়ার পরেও ফ্যানরা তাঁর পিছু ছাড়েননি। ডেনমারে তাঁর বাড়ির বাইরেও মাধুরীকে এক ঝলক দেখার জন্য ব্যাকুল হয়ে উঠতেন তাঁর অনুরাগীরা। বিচিত্র সব কাণ্ড ঘটাতেন তাঁরা। একটি টেলিভিশন টকশোতে এসে সেই কথা ব্যক্ত করেছিলেন মাধুরী স্বয়ং।

বিয়ের পর সাবান জল দিয়ে গাড়ি ধুতেন মাধুরী! এ কোন অবস্থা 'ধকধক গার্ল'-এর?
মাধুরী দীক্ষিত।
Follow Us:
| Updated on: Jun 18, 2024 | 11:10 AM

বলিউডের ‘ধকধক গার্ল’ মাধুরী দীক্ষিত জীবনের একটা লম্বা সময় কাটিয়েছেন বিদেশে। মার্কিন যুক্তরাষ্ট্রের ভারতীয় বংশোদ্ভূত চিকিৎসক শ্রীরাম নেনেকে বিয়ে করেন মাধুরী। অভিনয় জগৎ থেকে অনেক দূরে সরে গিয়ে ডেনভারে সংসার পেতেছিলেন তারকা। সেখানেই দুই পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। দেশে হোক কিংবা বিদেশ–মাধুরীকে নিয়ে দর্শকের মনে আজও একই রকম উন্মাদনা লক্ষ করা যায়। ফলে মাধুরী বিদেশে চলে যাওয়ার পরেও ফ্যানরা তাঁর পিছু ছাড়েননি। ডেনমারে তাঁর বাড়ির বাইরেও মাধুরীকে এক ঝলক দেখার জন্য ব্যাকুল হয়ে উঠতেন তাঁর অনুরাগীরা। বিচিত্র সব কাণ্ড ঘটাতেন তাঁরা। একটি টেলিভিশন টকশোতে এসে সেই কথা ব্যক্ত করেছিলেন মাধুরী স্বয়ং।

টকশোতে মাধুরী বলেছিলেন, “আমি দেখতে পেতাম একটা গাড়ি আমার বাড়ির সামনে দিয়ে চলে গেল। সেই গাড়িটাই ফের আর একবার আমার বাড়ির সামনে দিয়ে গেল। পরপর তিনবার এমনটা ঘটল। আমার প্রতিবেশীরা ভয় পেয়ে যেতেন। একটা গাড়ি আমার বাড়ির বাইরে তিন ঘণ্টা পার্ক করা ছিল। আমার এক প্রতিবেশী ফোন করে বলেছিলেন, ‘তোমার বাড়ির বাইরে একটা গাড়ি তিন ঘণ্টা ধরে পার্ক করে রাখা আছে। আমরা কি পুলিশে খবর দেব? খুবই ভয় করছে’। আমি তখন তাঁদের আশ্বস্ত করে বলতাম, পুলিশে খবর দেওয়ার কোনও প্রয়োজন নেই। আমাকে দেখতে এসেছে।”

আরও এক ঘটনার কথা মাধুরী ব্যক্ত করেছিলেন সেই সাক্ষাৎকারে। মাধুরীর পুত্ররা সাবান দিয়ে গাড়ি ধুতে খুবই ভালবাসত একটা সময়। তাঁরা একবার সকলে মিলে সাবান জল দিয়ে গাড়ি ধুচ্ছিলেন। ফ্যানদের গাড়ি সেই রাস্তা দিয়ে যাচ্ছিল। মাধুরী বলেছেন, “আমার ভক্তরা দেখেছিলেন মাধুরী দীক্ষিত গাড়ি ধুচ্ছেন।”

মাধুরী দীক্ষিতের খ্যাতি জগৎজোড়া। তাঁর রূপে মুগ্ধ কাশ্মীর থেকে কন্যাকুমারী। পাকিস্তানিরা একবার বলেছিল, “আমাদের কাশ্মীর চাই না। মাধুরী দীক্ষিতকে আমাদের কাছে পাঠিয়ে দিন।” সেই মাধুরী সব ছেড়ে সংসার করতে চলে যান ডেনভারে। তাঁর স্বামী ডঃ শ্রীরাম নেনের সঙ্গে তাঁর বিয়েটাও খুব অদ্ভুত। নেনে ছিলেন মাধুরীদের পারিবারিক বন্ধু স্থানীয়। অভিনেত্রীর সঙ্গে যখন তাঁর আলাপ, নেনে জানতেনই না মাধুরী কতবড় তারকা। মাধুরীর একটি ছবিও নাকি তিনি দেখেননি ততদিনে। তারকার মধ্যে লুকিয়ে থাকা সাধারণ মেয়েটাকে ভালবেসেছিলেন নেনে। বিয়ের অনেকগুলো বছর পর, সন্তানদের বেড়ে ওঠার পর, বলিউডে কামব্যাক করেন মাধুরী। বলিউডে মাধুরীর কামব্যাক ছবির নাম ‘আজা নাচলে’।