প্রেমের সম্পর্কে রয়েছেন শোভন-স্বস্তিকা?

ইন্ডাস্ট্রির সূত্রে খবর, প্রকাশ্যে মুখ না খুললেও এই দুই ব্যক্তিত্বের সম্পর্কটা বিশেষ বইকি!

প্রেমের সম্পর্কে রয়েছেন শোভন-স্বস্তিকা?
স্বস্তিকা এবং শোভন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Dec 22, 2020 | 4:55 PM

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) এবং শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)। দুজনেই নিজেদের জগতে পরিচিত নাম। প্রথমজন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। আর দ্বিতীয়জনের জগৎ জুড়ে রয়েছে গান। কিন্তু এই দুই ব্যক্তিত্ব কি নিজেদের আগামী জীবন এক সুতোয় বাঁধতে চলেছেন? অর্থাৎ বন্ধুত্ব পেরিয়ে কি প্রেমের রসায়ন তৈরি হয়েছে তাঁদের মধ্যে?

না! এই নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি দুই তারকা। তবে দু’জনের সোশ্যাল মিডিয়া কিন্তু বিশেষ সম্পর্কেরই ইঙ্গিত দিচ্ছে। কখনও নিজেদের ছবি শেয়ার করে শোভন ক্যাপশনে লিখছেন, ‘ব্ল্যাক কফি এবং গ্রিন টি’। কখনও বা স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় লিখছেন, ‘এই মানুষটিকে বিচার করতে যেও না।’ তাহলে কি স্পেশ্যাল কোনও কেমিস্ট্রি?

View this post on Instagram

A post shared by shovan ganguly (@shovan_ganguly)

এই জল্পনাকেই আরও বাড়িয়ে দিল সদ্য শোভনের শেয়ার করা তাঁদের দু’জনের একটি ছবি। যেখানে স্বস্তিকার অনামিকায় রয়েছে আংটি। আর ক্যামেরার দিকে তাকিয়ে যেন সেই আংটিই দেখাচ্ছেন অভিনেত্রী। এই ছবি দেখার পর অনুরাগীরাও প্রশ্ন করতে শুরু করেছেন কেউ প্রশ্ন করেছেন ‘কাপল’?, কেউ বা বলেছেন, ‘যেন নজর না লাগে…।’

ইন্ডাস্ট্রির সূত্রে খবর, প্রকাশ্যে মুখ না খুললেও এই দুই ব্যক্তিত্বের সম্পর্কটা বিশেষ বইকি! কবে তাঁরা নিজেরা মুখ খোলেন, এখন সেটাই দেখার।

আরও পড়ুন, ‘কী করে বলব তোমায়’ আমার কাছে ইমোশন: স্বস্তিকা দত্ত