‘কী করে বলব তোমায়’ আমার কাছে ইমোশন: স্বস্তিকা দত্ত

‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের ক্রুশল আহুজা এবং স্বস্তিকা দত্ত দর্শকের দরবারে জনপ্রিয়। তাঁদের কাজ প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে।

‘কী করে বলব তোমায়’ আমার কাছে ইমোশন: স্বস্তিকা দত্ত
স্বস্তিকা দত্ত। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Dec 16, 2020 | 4:46 PM

কর্ণ এবং রাধিকা। নাম দু’টো পড়েই নিশ্চয়ই চিনতে পারছেন আপনি? যদি আপনি বাংলা ধারাবাহিকের নিয়মিত দর্শক হন, তাহলে দ্রুত এই অভিনেতাদের চিনতে পারবেন। কারণ ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের ক্রুশল আহুজা এবং স্বস্তিকা দত্ত (Swastika Dutta) দর্শকের দরবারে জনপ্রিয়। তাঁদের কাজ প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে। আর এই ধারাবাহিক আজ এক বছর পূর্ণ করল।

এক বছর ধরে সফল ভাবে কোনও ধারাবাহিক চালানো খুব একটা সহজ কথা নয়। এর পিছনে বহু মানুষের পরিশ্রম জড়িয়ে থাকে। তাই আজকের মুহূর্তটা এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত সকলের কাছেই খুব স্পেশ্যাল। স্বস্তিকার কাছে শুধু স্পেশ্যালই নয়। ইমোশনও।

View this post on Instagram

A post shared by Krushal Ahuja (Krush) (@krushalahuja9)

“‘কী করে বলব তোমায়’ আমার ইমোশন। ইমোশন তো আমরা খুব যত্ন করে রাখি। তাই এই ইমোশন আমার সঙ্গে থেকে যাবে”, বললেন তিনি। এই আনন্দের দিনে সেলিব্রেশন হবে না? স্বস্তিকার উত্তর, “সেলিব্রেশন এখন কিছু নেই। এই ধারাবাহিকে প্রত্যেকদিন একটা নতুন স্টোরি থাকে। এটুকু বলতে পারি, সামনে একটা মোড় ঘোরানো স্টোরি আছে। সেটা নিয়ে আমরা গিয়ার আপ করছি বলে এখন কোও সেলিব্রেশন নয়। ২০০ এপিসোডে প্রোডিউসার এসেছিলেন। সেলিব্রেশন হয়েছিল। আবার পরে নিশ্চয়ই হবে।”

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় তানি মুনি হাজির আড্ডায়

এক বছরের মাইলস্টোন ছুঁয়ে ফেলার পর ইমোশনাল ক্রুশলও। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘কী করে বলব তোমায় এক বছর সম্পূর্ণ করল! আমি একটা লম্বা অনুচ্ছেদ লিখতে পারি। কিন্তু যাই লিখব, সেটাই কম হবে। তাই আমি শুধু কী করে বলব তোমায়-এর সঙ্গে প্রত্যক্ষ এবং পরোক্ষ সকলকে ধন্যবাদ জানাতে চাই। আপনাদের ভালবাসার জন্য অনেক ধন্যবাদ।’

এক বছরে বহু বিশেষ মুহূর্ত তৈরি হয়েছে শুটিংয়ে। আজকের দিনে স্বস্তিকা তার মধ্যে থেকেই একটি শেয়ার করলেন। তাঁর কথায়, “একটা সিন ছিল কর্ণ রাধিকাকে সিঁদুর পরাচ্ছে। তারপর মাকে ধরে কাঁদার দৃশ্য। এমন সিন আমি আগে কখনও করিনি। আর এই ধারাবাহিকের লেখাটা অসাধারণ। যেটা অস্বাভাবিক নয়, খুব স্বাভাবিক লেখা। সে কারণেই এত ভাল লাগে।”

আরও পড়ুন, বন্ধুদের সঙ্গে ব্যাচেলরেট পার্টিতে কী কী করলেন তৃণা?