Mithila-Tahsan-Shabnam: গ্রেফতার হতে পারেন সৃজিত-পত্নী বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা

গোটা ঘটনায় শকড হয়েছেন মিথিলা। অস্বীকার করেছেন অভিযোগ।

Mithila-Tahsan-Shabnam: গ্রেফতার হতে পারেন সৃজিত-পত্নী বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা
রাফিয়াত রশিদ মিথিলা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2021 | 9:29 AM

আর্থিত জালিয়াতির অভিযোগে ফেঁসেছেন রাফিয়াত রাশিদ মিথিলা। তিনি একা নন, তাঁকে নিয়ে তিনজন ফেঁসেছেন। একজন মিথিলার প্রাক্তন স্বামী তাহসান রহমান খান। অন্যজন শবনম ফারিয়া। একটি ই-কমার্স প্রতিষ্ঠানের গ্রাহক প্রতারণার মামলা দায়ের করেছেন। সেখানে নাম জড়িয়েছে এই তিনজনের। যার কারণে হয়তো গ্রেফতারও হতে পারেন মিথিলা-তাহসান-শবনম।

View this post on Instagram

A post shared by Tahsan (@tahsankhan)

মোটা অঙ্কের টাকা কারচুপি করার অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। ই-কমার্সটির কর্তাব্যক্তিরা ইতিমধ্যেই জেলে। এবার জেরা করা হবে মিথিলা-তহসান-শবনমদের।

৪ ডিসেম্বরের গটনা। ঢাকার ধামমন্ডি থানায় প্রতারণার মামলা করেন সাদ স্যাম রহমান নামের এক ব্যক্তি। থানা থেকে জানানো হয়েছে, বাংলাদেশের কিছু তারকার নামও এই মামলার সঙ্গে যুক্ত। তালিকায় রয়েছেন তাহসান, মিথিলা ও শবনমের নাম।  এই মুহূর্তে তাঁদের কড়া নজরে রাখা হচ্ছে। থানার ডিসি-ই জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে গ্রেফতারও হতে পারেন এই তিন তারকা।

এদিকে সংবাদ মাধ্যমে মিথিলা জানিয়েছেন, কোনও ধরনের আইনি নোটিস তিনি পাননি। বিষয়টি যে কি, সেটাও তিনি সঠিকভাবে জানেন না। জানিয়েছেন খোলাখুলি।

এই মুহূর্তে ঢাকাতেই রয়েছেন মিথিলা। কিছুদিন আগে স্বামী পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর দেখা হয়েছে কলকাতায়। পরিবারের প্রিয়জনদের নিয়ে সুন্দর মুহূর্তও কাটিয়েছেন তাঁরা। তারপর মিথিলা ফিরে আসেন ঢাকায়।

তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ মানতে রাজি নন মিথিলা। সাফ জানিয়েছেন, “আমি কিছু করিনি। গোটা ব্যাপারটিই আমার কাছে আশ্চর্যের। আমি হতবাক।”

২০১৯ সালে সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করেন মিথিলা। তাঁদের বিয়েতে হাজির ছিল গোটা টলিপাড়া। কলকাতা ও ঢাকাতে থেকেই সময় কেটে যায় অভিনেত্রী-গায়িকার। এদিকে সৃজিত ব্যস্ত তাঁর বলিউড ছবি নিয়ে। পঙ্কজ ত্রিপাঠীকে নিয়ে সম্প্রতি ‘শেরদিল’-এর শুটিং করছেন। কাজের ফাঁকে সময় পেলে দু’জনে সময় কাটান। কিছুদিন আগে পরিচালক রাজর্ষি দের ‘মায়া’ ছবিতে অভিনয় করেছেন মিথিলা। মুখ্য চরিত্রে দেখা যাবে তাঁকে। এটাই তাঁর বড়সড় টলিউড ব্রেক।

আরও পড়ুন: Iman-Praktan-Chandannagar: ‘প্রাক্তন’কে চন্দননগরে খুঁজে পেলেন ইমন, ভিডিয়ো পোস্টে নিজেই জানালেন সেই কথা