নুসরতের ‘গল্পে’ ভালবাসার কথা, পছন্দ আম, থাই ফুড…

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত দিন কয়েক আগে এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি।

নুসরতের 'গল্পে' ভালবাসার কথা, পছন্দ আম, থাই ফুড...
নুসরত জাহান।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2021 | 2:26 PM

আর মাত্র দু’টো মাস। সব কিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরেই মা হবেন নুসরত জাহান। অন্তঃসত্ত্বা অবস্থায় তৃতীয় পর্যায় চলছে তাঁর। হচ্ছে ক্রেভিং? আর সেই কারণেই কি নুসরতের ইনস্টা স্টোরি সেজে উঠেছে রকমারি খাবারের ছবিতে?

রবিবার অলস দিন কাটিয়েছেন নুসরত। সেজেগুজে নিজের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “পুরো সেজেছি, কোথাও যাওয়ার নেই…’। হ্যাশট্যাগে জুড়েছেন, স্টে হোম। তবে খাওয়া দাওয়া হচ্ছে জব্বর সে কথা জানান দিচ্ছে তাঁর স্টোরি। সেই গল্পে খাবারের পাশাপাশি রয়েছে ভালবাসার কথা। ফ্যান মেড ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে জ্বলজ্বল করছে, ‘হে আর ইউ ইন লাভ’। প্রেমে যে নুসরত রয়েছেন তা যেন খোলা বইয়ের ছাপার অক্ষরের মতো সত্য। অন্যদিকে নুসরতের প্রিয় খাবারের তালিকায় যোগ হয়েছে ‘স্টিকি রাইস আর আম’। রয়েছে ঠাই ফুডও। বেশ সাজানো গোছানো। ওই স্টোরি জানান দিচ্ছে রবিবার বিফলে যায়নি। হালফিলে তিনি এখন ‘টক অফ দ্য টাউন’। কখনও তিনি স্পিরিচুয়াল গুরু গৌর গোপাল দাসের অনুপ্রেরণামূলক ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে তিনি বলছেন, ‘মনের ভিতরে কারও প্রতি নেতিবাচক চিন্তা থেকে থাকলে সেগুলো মুক্ত করে দাও। কারণ এটা নয় যে তাঁরা এটার যোগ্য, কারণ হল তোমার শান্তি প্রয়োজন’। আবার কখনও নুসরত রুহি জাহান ক্যাপশনে লিখছেন, “নিজেকে ভাল রাখার শক্তি তোমার কাছেই রয়েছে”। যদিও সংবাদমাধ্যমের যাবতীয় প্রশ্নের উত্তরে একেবারে চুপ তিনি।

আরও পড়ুন- তোমাকে ছেড়ে বেঁচে থাকার লড়াই যে কী জিনিস সেটা ভোগ করছি: কাঞ্চন মল্লিক

নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নিখিল জৈন জানিয়েছিলেন সন্তানের বাবা তিনি নন। অন্য দিকে, নুসরত দিন কয়েক আগে এক বিবৃতিতে জানিয়েছিলেন নিখিলের সঙ্গে তুরস্কতে যে ‘বিয়ে’ হয়েছিল তাঁর তা ভারতে ‘বৈধ’ নয় কারণ আইনত তাঁদের বিয়ে হয়নি। তাঁরা লিভ-ইন সম্পর্কে ছিলেন। স্বভাবতই প্রশ্ন উঠেছে, জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে তাহলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন কেন? সংসদ ভবনে ‘আমি নুসরত জাহান রুহি জৈন’ বলে সাংসদ হিসাবে নুসরত জাহানের শপথবাক্য পাঠের যে মুহূর্তের ভিডিয়ো টুইটে শেয়ার করেছেন বিজেপির অমিত মালব্য, তাতে আরও জোরদার হয়েছে এই প্রশ্ন: জন-প্রতিনিধি হিসেবে নুসরত তাঁর ম্যারিটাল স্টেটাস সম্পর্কে যে তথ্য পেশ করেছেন, তা আদৌ নীতিগত বলে বিবেচিত হতে পারে কি না।