Raj Chakraborty: মিঠুন চক্রবর্তীকে অসহায় রাজের চিঠি, কোন সাহায্যের আশায় বুক বাঁধেন পরিচালক

Tollywood Inside: শাশ্বত চট্টোপাধ্যায় এই প্রসঙ্গে রাজ চক্রবর্তীকে প্রশ্ন করেছিলেন। জানতে চেয়েছিলেন, ঠিক কেন এই চিঠি তিনি মিঠুন চক্রবর্তীর উদ্দেশে লিখেছিলেন?

Raj Chakraborty: মিঠুন চক্রবর্তীকে অসহায় রাজের চিঠি, কোন সাহায্যের আশায় বুক বাঁধেন পরিচালক
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 4:55 PM

রাজ চক্রবর্তী, বরাবরই তিনি নিজের ব্যক্তিগত বিষয় ক্যান্ডিড। ছোট থেকেই খুব সাধারণ জীবনযাপন করতেন তিনি। মধ্যবিত্ত পরিবারের ছেলেদের গল্পটা তাই বড্ড বেশি চেনা রাজের। সকলের জীবনের মতোই তাঁর জীবনেও ছিল নানা ওঠা পড়ার কাহিনি। যার জেরে বেজায় সমস্যার মুখেও পড়তে হতো রাজকে। তাই বলে সরাসরি চিঠি মিঠুন চক্রবর্তীকে? চেয়ে বসলেন সাহায্য? তিনি নাকি মিঠুন চক্রবর্তীর ভাই! কি, শুনতে অবাক লাগছে তো, এমনই এক অবাক করা ঘটনা শেয়ার করেছিলেন খোদ রাজ চক্রবর্তী।

জি বাংলার জনপ্রিয় টক শো ‘অপুর সংসার’-এ উপস্থিত হয়েছিলেন রাজ চক্রবর্তী। শো সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় এই প্রসঙ্গে রাজ চক্রবর্তীকে প্রশ্ন করেছিলেন। জানতে চেয়েছিলেন, ঠিক কেন এই চিঠি তিনি মিঠুন চক্রবর্তীর উদ্দেশে লিখেছিলেন? রাজ উত্তরে জানান, তাঁর ছোটবেলায় খুব সমস্যা ছিল। তিনি শুনেছিলেন মিঠুন চক্রবর্তী যাঁরা সমস্যায় আছেন তাঁদের সাহায্য করে থাকেন। রাজ পড়তে বসে ঘুমিয়ে পড়তেই, দেখা মাত্রই তাঁর মা রীতিমত মেরে তাঁকে বাড়ি থেকে বার করে দিতেন। যদিও সেই শাস্তিতে কিছুই সমস্যা হতো না রাজে। সে ছুটে চলে যেত প্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছবি দেখতে। সেখান থেকেই তাঁর মা কান ধরে টানতে টানতে রাজকে নিয়ে আসতেন বাড়িতে। এরপর ঠাণ্ডায় ঠাণ্ডা জল মাথায় ঢেলে দিতেন।

এতেই ধীরে ধীরে অতিষ্ট হয়ে ওঠেন রাজ। তিনি ভাবেন, মিঠুন চক্রবর্তী তো চক্রবর্তী,  তাহলে সুপাস্টার তাঁর দাদাসম। একটি চিঠি লিখে বসেন তিনি, মিঠুন চক্রবর্তীর কাছএ সাহায্য চেয়ে, যাতে তিনি রাজকে কোনও কাজ দেখে দেন, নিজের কাছে এনে রাখেন, কারণ রাজের আর পড়তে ভাল লাগছিল না। আর চিঠিতে উল্লেখন করেন আমিও চক্রবর্তী আপনিও চক্রবর্তী, আমরা তো ভাই…। সবটা শুনে হাসি চেপে রাখতে পারেন না শাশ্বত চট্টোপাধ্যায়।