ইউভানের অন্নপ্রাশনে সকলের আশীর্বাদ চাইলেন রাজ

ইউভানের আজ মুখে ভাত। সে তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন স্বয়ং রাজ। সাদা পাজামা-পাঞ্জাবিতে সেজেছিলেন রাজ। ইউভানেরও একই পোশাক। বাবা-ছেলের পোশাকের ম্যাচিং নজর কেড়েছে নেটিজেনদের।

ইউভানের অন্নপ্রাশনে সকলের আশীর্বাদ চাইলেন রাজ
শুভশ্রী, ইউভান এবং রাজ। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Feb 22, 2021 | 12:01 PM

দেখতে দেখতে তার বয়স হয়ে গেল পাঁচ মাসের কিছু বেশি। সে অর্থাৎ ইউভান (star kid)। পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) একমাত্র সন্তান। আজ ইউভানের জীবনের একটি বড় দিন। আজ তার অন্নপ্রাশন।

ইউভানের আজ মুখে ভাত। সে তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন স্বয়ং রাজ। সাদা পাজামা-পাঞ্জাবিতে সেজেছিলেন রাজ। ইউভানেরও একই পোশাক। বাবা-ছেলের পোশাকের ম্যাচিং নজর কেড়েছে নেটিজেনদের। ঠিক এমন ছবিই সোশ্যাল ওয়ালে শেয়ার করে রাজ লিখেছেন, ‘আমাদের হৃদয়.. আমাদের সব কিছু.. আমার ছোট্ট বুব্বা কত তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে। আপনারা ওর অন্নপ্রাশনে আশীর্বাদ করুন।’ যদিও করোনা পরিস্থিতির কারণে ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়দের উপস্থিতিতেই হবে এই অনুষ্ঠান।

View this post on Instagram

A post shared by Raj Chakrabarty ?? (@rajchoco)

গতকাল ছিল রাজের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় রাজ একটি ভিডিও পোস্ট করেছিলেন। সেখানে বেগুণি রঙা শাড়ি, সাদা স্লিভলেস ব্লাউজ, টপ নটের সাজে ছিলেন শুভশ্রী। ছেলেকে কোলে নিয়ে তিনি শুভেচ্ছা জানিয়েছেন রাজকে। তার আগের দিন মধ্যরাতেই জন্মদিনের পার্টি শুরু হয়েছিল রাজের। ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনের মাধ্যমে রাজকে শুভেচ্ছা জানিয়েছিলেন শুভশ্রী।

গত সেপ্টেম্বরে প্রথম সন্তানের বাবা-মা হয়েছেন রাজ এবং শুভশ্রী। সদ্য পাঁচ মাস পেরিয়ে গেল ইউভান। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় সে। রাজ এবং শুভশ্রী দু’জনেই ছেলের কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। ইউভানের জনপ্রিয়তা এতটাই যে তার নামে প্রথমে ফেক সোশ্যাল অ্যাকাউন্ট তৈরি হয়েছিল। যা প্রকাশ্যে বন্ধ করার আর্জি জানিয়েছিলেন স্বয়ং রাজ। পরে অবশ্য ইউভানের নামে আলাদা করে পেজ তৈরি হয়েছে।

আরও পড়ুন, দাদা হওয়ার পর তৈমুরকে নিয়ে অজস্র মিম সোশ্যাল মিডিয়ায়

ইউভানের জন্মের ঠিক আগে ব্যক্তিগত জীবনে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছিলেন দম্পতি। রাজ নিজে করোনায় আক্রান্ত হয়েছিলেন। হারিয়েছেন তাঁর বাবাকেও। সে সময় একা হাতে সব সামলেছিলেন শুভশ্রী। আপাতত তাঁদের সুখের সময়। ছেলে এখন তাঁদের কাছে প্রায়োরিটি। আনলক পর্বে ধীরে ধীরে কাজেও ফিরছেন তাঁরা। ছেলের জন্মের পর নিজেকে টোনড রাখতে ফের জিমে ফিরেছেন শুভশ্রী। তবে কবে ফের ফ্লোরে ফিরবেন, সে বিষয়ে এখনই কোনও আভাস দেননি। অন্য দিকে করোনা পরিস্থিতির কারণেই নতুন ছবি শুরু করছেন না রাজ। তবে তাঁর জমে থাকা কাজ শেষ করে নিচ্ছেন দ্রুত।