দুর্নিবার-মীনাক্ষীর বিয়ে: ছিলেন ইমন-নীলাঞ্জন, একসঙ্গে হাজির শোভন-স্বস্তিকাও

  • TV9 Bangla
  • Published On - 14:10 PM, 22 Feb 2021
দুর্নিবার-মীনাক্ষীর বিয়ে: ছিলেন ইমন-নীলাঞ্জন, একসঙ্গে হাজির শোভন-স্বস্তিকাও
দুর্নিবারের বিয়েতে নীলাঞ্জন-ইমন।

টলিপাড়ায় আবারও বিয়ের বাদ্যি। এ বার সামাজিক ভাবে এক হলেন গায়ক দুর্নিবার সাহা এবং মীনাক্ষী মুখোপাধ্যায়। রবিবার রাজারহাটের এক বিলাশবহুল আবাসনেই বিয়ে সারলেন ওঁরা। হাজির ছিলেন গায়ক দম্পতির বন্ধু, গায়িকা ইমন চক্রবর্তী এবং তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ। দেখা গেল ইমনের প্রাক্তন, গায়ক শোভন গঙ্গোপাধ্যায় এবং তাঁর বান্ধবী অভিনেত্রী স্বস্তিকা দত্তকেও। এ মাসেই সাতপাকে বাঁধা পড়েছেন ইমন-নীলাঞ্জন। অন্যদিকে শোভন-স্বস্তিকাও দু’দিন আগে প্রকাশ্যে এনেছেন তাঁদের প্রেমের খবর।

বিয়েতে দুর্নিবার এবং মীনাক্ষী, দু’জনেই সেজেছিলেন ট্র্যাডিশনাল পোশাকে। দুর্নিবার পরেছিলেন ধুতি-পাঞ্জাবি। অন্যদিকে মীনাক্ষী সেজেছিলেন লাল বেনারসি এবং মানানসই গয়নাতে। গোটা বিয়েবাড়ি জুড়েই ছিল আলোর সজ্জা। সাজানো হয়েছিল বাহারি ফুলেও। খাওয়া দাওয়াতেও ছিল ভরপুর বাঙালিয়ানা। গানের জগতের অনেক চেনামুখকে দেখা গেল দুর্নিবারের বিয়েতে। স্বস্তিকা বলছিলেন, “আমি যখন মডেলিং কেরিয়ার শুরু করেছি সে সময়ের অনেক মানুষের সঙ্গে দেখা হল গতকাল। দারুণ মজা হয়েছে।”

 

 

রয়েছেন শোভন-স্বস্তিকাও 

২০১৭ তে আইনি বিয়ে সেরে ফেলেন দুর্নিবার-মীনাক্ষী। এর পর থেকে একসঙ্গে থাকলেও অবশেষে সামাজিক ভাবেও এক হলেন তাঁরা। আগামিকাল অর্থাৎ ২৩ তারিখ বসতে চলেছে দুর্নিবার এবং মীনাক্ষীর রিসেপশনের আসর। রিসেপশনে লেহেঙ্গা নয়। মীনাক্ষী বেছে নিয়েছেন ডিজাইনার শাড়ি।

 

 

বিয়ের মঞ্চে