Madhubala and Sreelekha Mitra: বৃষ্টিভেজা শরীরে মধুবালা! শ্রীলেখা মিত্র হুবহু এক পোজ়ে তুললেন ছবি, বললেন…

দীর্ঘদিন পরে ফ্লোরে ফিরেছেন শ্রীলেখা মিত্র। শুরু হয়েছে শুটিং। অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘নির্ভয়া’র শুটিং করছেন তিনি।

Madhubala and Sreelekha Mitra: বৃষ্টিভেজা শরীরে মধুবালা! শ্রীলেখা মিত্র হুবহু এক পোজ়ে তুললেন ছবি, বললেন...
শ্রীলেখা ও মধুবালা।
Follow Us:
| Updated on: Jul 04, 2021 | 4:01 PM

বৃষ্টি পড়ছে ঠিক আজকের মতো হয়তো। কমবয়েসি কিশোরকমার গ্যারেজে গাড়ি সারাই করছেন আর গান গাইছেন— ‘এক লড়কি ভিগি ভাগি সি’। যাঁকে দেখে এই গান তাঁর সিক্ত গোটা শরীর। শেডের তলায় দাঁড়িয়ে লজ্জা পাচ্ছেন মধুবালা। ছবির নাম ‘চলতি কা নাম গাড়ি’। সন ১৯৫৮। সাদা-কালো ছবি হলেও আজও সিনেমপ্রেমীদের কাছে ‘এভারগ্রিন’। অভিনেত্রী শ্রীলেখা মিত্ররও এ নিয়ে কোনও দ্বিমত নেই। কিন্তু আজ  হঠাৎ করে সেই ছবি কিংবা গানের কথাই উঠল কেন? একটা যোগসূত্র তো থাকতেই পারে যে আজও আকাশের মুখ ভার। বৃষ্টির সম্ভাবনাও রয়েছে। সে কারণে কি হোয়াটসঅ্যপের ছবি থেকে শ্রীলেখার পোস্টে ভর করল মধুবালা ম্যাজিক!

 

 

‘এক লড়কি ভিগি ভাগি সি’ অর্থাৎ মধুবালার সেই ভেজা শরীরের মিল রেখে ছবি তুলেছিলেন শ্রীলেখা মিত্র। বহুদিনের আগের ছবি। বয়সও কমে গিয়েছে আরও কয়েক বছর। শ্রীলেখার মহিলা ক্রাশ শ্রীদেবী। মধুবালা নন। কিন্তু মধুবালার মতো হুবহু পোজ় দিয়ে ছবি তুলেছিলেন যে? প্রশ্নের উত্তরে শ্রীলেখা বললেন, “ছবির গানের সিনে মধুবালার সারা শরীর ভেজা। তবে এতটুকুও অশ্লীলতা নেই। কী মারাত্মক সেনসুয়াস! এই সেনসুয়াশনেসের জন্য পছন্দ ছিল মধুবালা। ‘আইয়ে মেহেরবান’ গান শুনেছি কতবার কিন্তু সে গানের কী বুঝতাম জানি না, তবে মধুবালাকে দেখতাম। পুরোনো সময়ের আমার সবচেয়ে পছন্দের অভিনেত্রী। আর পরবর্তীকালে শ্রীদেবী হয়ে উঠেছিল ক্রাশ!”

 

দীর্ঘদিন পরে ফ্লোরে ফিরেছেন শ্রীলেখা মিত্র। শুরু হয়েছে শুটিং। অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘নির্ভয়া’র শুটিং করছেন তিনি। গত রবিবার শুটিং ফ্লোর থেকে TV9 বাংলাকে শ্রীলেখা বললেন, “এতদিন পর কাজ শুরু করতে পেরে খুব ভাল লাগছে। কিন্তু গরমটাই ভিলেনের কাজ করছে। এতদিন ভারতলক্ষ্মী স্টুডিওতে শুটিং হচ্ছিল। আজ আমরা রিষড়ায় শুটিং করছি। আমার চরিত্রের নাম নন্দিতা। বাকিটা ক্রমশ প্রকাশ্য। আরও চার পাঁচদিনের কাজ বাকি।” গরমের আবহাওয়াকেই মজা করে ‘ভিলেন’ সম্বোধন করলেন শ্রীলেখা।

 

আরও পড়ুন Netflix and IRL: In Real Love: আপনার মনের মানুষ খুঁজে দেবে নেটফ্লিক্স…আবার হতে পারে হার্টব্রেকও