ইউভানের জন্য মন খারাপ করোনা আক্রান্ত শুভশ্রীর

বুধবার সোশ্যাল মিডিয়ায় ইউভানের একটি ছবি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, ‘তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে কোনও দিন ভাবিনি।’

ইউভানের জন্য মন খারাপ করোনা আক্রান্ত শুভশ্রীর
ছেলের সঙ্গে শুভশ্রী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Apr 21, 2021 | 4:34 PM

করোনা আক্রান্ত অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। গতকালই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের অসুস্থতার খবর দিয়েছিলেন। করোনা সংস্ক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। ছেলে অর্থাৎ ইউভানের কাছে যেতে পারছেন না। সে কারণে ক্রমশই মন খারাপ হয়ে যাচ্ছে তাঁর।

বুধবার সোশ্যাল মিডিয়ায় ইউভানের একটি ছবি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, ‘তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে কোনও দিন ভাবিনি।’ নিঃসন্দেহে মা এবং সন্তানের জন্য এই মুহূর্ত আনন্দের নয়। কিন্তু বিধি মেনে শুভশ্রীকে আলাদা থাকতে হবে। বাড়ির বাকি কেউ যেন অসুস্থ না হয়ে পড়েন, সেজন্যই নিজেকে আলাদা রাখাটা এই মুহূর্তে তাঁর কর্তব্য।

View this post on Instagram

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

মঙ্গলবার শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আমি কোভিড পজিটিভ। ইউভান ওর কেয়ারটেকারের কাছে ভাল আছে। রাজ রয়েছে ব্যারাকপুরে। আমি হোম কোয়ারেন্টাইনে রয়েছি। আপনারা সকলে মাস্ক পরুন। স্যানিটাইজ করুন। সোশ্যাল ডিসট্যান্স বজায় রাখুন। ভাইরাস আবার ফিরে এসেছে। সুস্থ থাকুন।’

গত বছর করোনা আক্রান্ত হয়েছিলেন রাজ। এমনকি পরিচালকের বাবা করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হন। পরিবারের জন্য দুঃসময় ছিল সেটা। করোনার দ্বিতীয় ওয়েভের মুখে দাঁড়িয়ে গোটা বিশ্ব। প্রতিদিন যে হারে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে, তাতে তেমনটাই মনে করছেন চিকিৎসক মহলের বড় অংশ। সব মহলে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। এই পরিস্থিতিতে শুভশ্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা।

আরও পড়ুন, পরিচারিকার কাজটা গুরুত্বপূর্ণ মনে হলে তাঁকে একটু টাকা দিয়ে রাখতে হবে, সমাজকর্মী শাশ্বতী ঘোষ