‘…হাতে এত কাটা দাগ কেন’, রক্তদানের ছবি পোস্ট করতেই স্বস্তিকাকে প্রশ্ন নেটিজেনের, অভিনেত্রীর উত্তর…

যদিও ওই পোস্টে স্বস্তিকার তারিফেই নেটিজেনদের একটা বড় অংশ। যে ভাবে প্রতিনিয়ত অক্সিজেন এবং শয্যার লিড শেয়ার করে কোভিড আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী সেই প্রশংসায় ফেটে পড়েছেন তাঁরা।

'...হাতে এত কাটা দাগ কেন', রক্তদানের ছবি পোস্ট করতেই স্বস্তিকাকে প্রশ্ন নেটিজেনের, অভিনেত্রীর উত্তর...
স্বস্তিকাকে প্রশ্ন নেটিজেনের
Follow Us:
| Updated on: May 08, 2021 | 7:03 PM

কোভিড পরিস্থিতিতে রক্তসঙ্কট মেটানোর আহ্বানে সাড়া দিয়ে রক্ত দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সবাইকে রক্ত দানের আহ্বানও করলেন অভিনেত্রী। কিন্তু রক্তদানের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই স্বস্তিকার প্রতি উড়ে এল প্রশ্ন, “হাতে এত কাটার দাগ কেন…”? পাল্টা উত্তর দিলেন স্বস্তিকার। তাঁর জবাব, “..হাত টা আমার। কাটব না রাখব সেটা আমায় বুঝতে দিন।”

ভারতে শুরু হয়েছে ১৮ থেকে ৪৪-এর কোভিডের টিকাকরণ প্রক্রিয়া। টিকা নেওয়ার বেশ কিছু দিন পর্যন্ত রক্ত দেওয়া যায় না। এমন অবস্থায় যাতে কেউ রক্তের অভাবে না ভোগেন সে কারণে বারেবারেই রক্তদানের আর্জি জানিয়েছেন ডাক্তারেরা। সেই আর্জিতে সাড়া দিয়েই শনিবার শহরের এক বেসরকারি হাসপাতালে রক্তদান করেন অভিনেত্রী। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লেখেন, “কথা তো অনেক দিলেন, এবার একটু রক্ত দিন। আর সঙ্গে বন্ধু বান্ধবীদের ও নিয়ে যান…”। যোগ করেন, এ তাঁর কর্তব্য। শুধু তাঁর নয়,এ কর্তব্য সবার।

আরও পড়ুন- সবটুকু দিয়ে চেষ্টা করেছিলেন, শেষরক্ষা হল না… ভারতীর মৃত্যুতে ভেঙে পড়লেন সোনু

এত অবধি ঠিকই ছিল। কিন্তু রক্তদানের ছবি পোস্ট করতেই ওই ছবিতে জনৈক নেটিজেন স্বস্তিকার হাত লক্ষ্য করে কমেন্ট করেন, “খুব ভাল লাগল। তোমাকে রেসপেক্টও করি। কিন্তু হাতে এত কাটার দাগ কেন?” রক্তদানের উদ্দেশ্য মুখ্য না হয়ে উঠে ‘কাটা দাগ’ নিয়ে প্রশ্নে ‘অসন্তুষ্ট’ স্বস্তিকা পাল্টা লেখেন, “হাতটা আমার। কাটব না রাখব সেটা আম্য বুঝতে দিন।” পাশাপাশি ওই ব্যক্তির উদ্দেশ্যে স্বস্তিকার সুপারিশ, “আপনি একটু রক্ত দিয়ে আসুন।”

অভিনেত্রীর উত্তর…

যদিও ওই পোস্টে স্বস্তিকার তারিফেই নেটিজেনদের একটা বড় অংশ। যে ভাবে প্রতিনিয়ত অক্সিজেন এবং শয্যার লিড শেয়ার করে কোভিড আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী সেই প্রশংসায় ফেটে পড়েছেন তাঁরা। পাশাপাশি অভিনেত্রীকে দেখে রক্তদানের অঙ্গীকারও করেছেন কেউ কেউ।