অপরাজিতা আঢ্য বলছেন, ‘সব পেলে নষ্ট জীবন…’, কীসের অভাব অভিনেত্রীর জীবনে?

Aparajita Adhya: কীসের অভাব রয়েছে অভিনেত্রী অপরাজিতা আঢ্যর জীবনে? অভিনেত্রী তাঁর কিছুটা ব্যক্ত করেছিলেন TV9 বাংলার কাছে। অভিনেত্রী লিখেছেন, "সব পেলে নষ্ট জীবন..." কেন হঠাৎ অনুপমকে স্মরণ করলেন অপরাজিতা জানতে চান?

অপরাজিতা আঢ্য বলছেন, 'সব পেলে নষ্ট জীবন...', কীসের অভাব অভিনেত্রীর জীবনে?
অপরাজিতা আঢ্য।
Follow Us:
| Updated on: Apr 19, 2024 | 11:32 AM

বিরাট সত্যি একটা কথা পোস্ট করেছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। অনুপম রায়ের প্রথম প্লেব্যাক গানের লাইন হলেও যুগান্তকারী একটা কথা–‘সব পেলে নষ্ট জীবন!’ বেগুনি শাড়িতে সেজে, স্ট্রেট করা খোলা চুল এলিয়ে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অপরাজিতা এবং ক্যাপশনে লিখেছেন এই চরম সত্যি কথাটা।

ইনস্টাগ্রামে বেশ অ্যাকটিভ অপরাজিতা। প্রায়সই নানা কিছু পোস্ট করেন। তাঁর ব্যক্তিজীবনে কী চলে, তার একটা আভাস মেলে সব পোস্টেই। এই চূড়ান্ত সত্যি কথাগুলো অপরাজিতা কিন্তু বললেন না কাউকে। TV9 বাংলাকে কয়েকদিন আগে সেরকমই একটি গোপন সত্যি জানিয়েছিলেন অপরাজিতা। পরিচয় দিয়েছিলেন তাঁর কন্যার। যে কন্যাকে তিনি জন্ম দেননি, কিন্তু তাঁর মধ্যে সন্তান সত্ত্বাকে জাগ্রত করেছেন ভীষণভাবেই। সেই কন্যার নাম গার্গী রায়। বিগত ২০ বছর ধরে অপরাজিতার বাড়িতেই তিনি থাকেন। তাঁর জন্মদাত্রী পিতা-মাতা জীবিত, কিন্তু গার্গী তাঁদের সঙ্গে থাকেন না। থাকেন অপরাজিতার সঙ্গে। অভিনেত্রীকে আদর করে ডাকেন ‘মণিমা’ বলে। অভিনেত্রীর স্বামী অতনু হাজরাকে ডাকেন ‘পাপা’ বলে।

এই খবরটিও পড়ুন

মাত্র ২৩ বছর বয়স থেকে অপরাজিতা সিরিয়ালের পর্দায় মায়ের চরিত্রে অভিনয় করছেন নিষ্ঠাভরে। ২৩ বছর বয়সে কোনও অভিনেত্রীই কিন্তু এই সাহস দেখাতে চাইবেন না। কিন্তু অপরাজিতা মনে করেন, মা-ই সেই মানুষ, যিনি প্রকৃত অর্থে হিরোর ভূমিকা পালন করেন সমাজে। অভিনেত্রী TV9 বাংলাকে বলেছিলেন, “আমি তো হিরোর রোলই করেছি। আমার কীসের অসুবিধা।” সেই থেকে মায়ের চরিত্রেই বহাল রয়েছেন অভিনেত্রী। কখনও ‘গানের ওপারে’ সিরিয়ালে পুপের মা, কখনও ‘মা’ সিরিয়ালে ঝিলিকের মা, ‘চিনি’ সিনেমায় চিনির মা, এখন ‘জল থৈ থৈ ভালবাসা’ সিরিয়ালে তোতা, টিটো, টিনটিনের মা… পর্দার এই মাতৃমূর্তি নিজে সন্তানের জন্ম দিতে পারেননি। কিন্তু তাঁর মধ্যে মাতৃত্বের অভাব নেই। জন্ম দিলেই যে মা হওয়া যায় না, তা তিনি একবাক্যে স্বীকার করে নিয়েছেন। তাই এই যে কথাটা তিনি লিখেছেন, “সব পেলে নষ্ট জীবন”–তাঁর জীবনে অন্তত সেটা সত্যি!