চোখ ঝলসে যাবেই! জন্মদিনে শ্রীময়ীকে উপহারে ভরিয়ে দিলেন কাঞ্চন

বিয়ের পর এই তাঁর প্রথম জন্মদিন। স্পেশ্যাল কিছু হবে না তা কী করে হয়? কথা হচ্ছে শ্রীময়ী চট্টরাজের। গতকাল অর্থাৎ শনিবার রাত গভীর হতেই নতুন বউয়ের জন্য এক মিষ্টি পোস্ট করেছিলেন বিধায়ক কাঞ্চন মল্লিক।

চোখ ঝলসে যাবেই! জন্মদিনে শ্রীময়ীকে উপহারে ভরিয়ে দিলেন কাঞ্চন
Follow Us:
| Updated on: Jun 30, 2024 | 7:42 PM

বিয়ের পর এই তাঁর প্রথম জন্মদিন। স্পেশ্যাল কিছু হবে না তা কী করে হয়? কথা হচ্ছে শ্রীময়ী চট্টরাজের। গতকাল অর্থাৎ শনিবার রাত গভীর হতেই নতুন বউয়ের জন্য এক মিষ্টি পোস্ট করেছিলেন বিধায়ক কাঞ্চন মল্লিক। উপহারেও পিছিয়ে রইলেন না তিনি। জন্মদিনে পরিবারের তরফে কী কী প্রাপ্তি হল শ্রীময়ীর? দামি ব্র্যান্ডের ঘড়ি থেকে শুরু করে ভোগের চশমা, জারার পোশাক থেকে হীরের ব্রেসলেট– কী নেই তালিকায়। আদরের স্ত্রী বলে কথা! উপহারে ভরিয়ে দিলেন কাঞ্চন মল্লিক। তবে যে কাঞ্চনই শুধু উপহার দিয়েছেন এমনটা কিন্তু নয়, শ্রীময়ী পরিবারের তরফেও দেওয়া হয়েছে গুচ্ছখানেক উপহার। খাবার পাতেও চমক! পাঁচ রকমের ভাজা থেকে কাঁসার থালায় রকমারি পদ– বাদ যায়নি কোনও কিছুই।

প্রসঙ্গত, শনিবার মধ্যরাতে শ্রীময়ীর উদ্দেশে কাঞ্চন লেখেন, ”শুভ জন্মদিন, ঈশ্বর তোর সব মনের ইচ্ছা পূরণ করুক, আমার জন্য তোর ত্যাগ আজীবন মনে রাখবো, আমার জীবন গুছিয়ে দেবার জন্য এবং আমাকে ভালোবাসা দিয়ে আগলে রাখার জন্য আমি তোর কাছে সারা জীবন কৃতজ্ঞ,, হ্যাঁ আমি বলতে পারি, আমি তোর জন্য নতুন করে বাঁচতে শিখেছি এবং নতুনভাবে জীবনে পথ চলা শুরু করেছি, এইভাবেই সবসময় আমার পাশে থাকিস, আমি তোকে খুব খুব খুব ভালোবাসি”। মাত্র সাড়ে চার মাস হয়েছে তাঁদের বিয়ের। বিয়ে নিয়ে কম কটাক্ষ হয়নি। তবে সেই কটাক্ষকে পাত্তা না দিয়েই হেসে-খেলে ভালই আছেন দু’জনে।