হেমাই কারণ, ধর্মেন্দ্রকে বেধড়ক মার ববির, কার জন্য বাঁচেন অভিনেতা

Bollywood Controversy: তিনি বাবার দ্বিতীয় সম্পর্ক সহ্য করতে পারেননি। ধর্মেন্দ্র তখন হেমা মালিনীর সঙ্গে সম্পর্কে রয়েছেন। ববি দেওলের বয়স তখন মাত্র ১৮। সেই বয়সেই তিনি প্রথম গিয়েছিলেন ডিস্কোতে।

হেমাই কারণ, ধর্মেন্দ্রকে বেধড়ক মার ববির, কার জন্য বাঁচেন অভিনেতা
Follow Us:
| Updated on: May 09, 2024 | 8:33 PM

বলিউডের কিংবদন্তি অভিনেতা ৮০ ছুঁইছুঁই ধর্মেন্দ্রর কনিষ্ঠ পুত্র ববি দেওলকে নিয়ে এখন আলোচনা সর্বত্র। ১ ডিসেম্বর, ২০২৩ মুক্তি পায় ‘অ্যানিম্যাল’। তবে থেকেই তাঁকে নিয়ে চর্চা তুঙ্গে। কখনও বিতর্ক, কখনও আবার তাঁর অভিনয়ের প্রশংসার ঝড়। ববি দেওল এই কামব্যাক যেন তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিলেন। তবে সেই ববি দেওলের জীবনে কম উত্থান পত্তনের কাহিনি নেই। ছোট থেকেই নানা কঠিন পরিস্থিতির সামনে পড়তে হয়েছে তাঁকে। তবে একটা সময় ভেঙে পড়েছিলেন তিনি মানসিকভাবে। বাবা ধর্মেন্দ্রকে একেবারেই সহ্য করতে পারতেন না তিনি। কারণ একটাই, তিনি বাবার দ্বিতীয় সম্পর্ক সহ্য করতে পারেননি। ধর্মেন্দ্র তখন হেমা মালিনীর সঙ্গে সম্পর্কে রয়েছেন। ববি দেওলের বয়স তখন মাত্র ১৮। সেই বয়সেই তিনি প্রথম গিয়েছিলেন ডিস্কোতে।

বাবার কোনও কথা শুনবেন না বলে স্থির করেছিলেন। ধর্মেন্দ্র যাই বলতেন ববি দেওল ঠিক তার উল্টোটাই করতেন। বাবার সামনে যাওয়া পছন্দ করতেন না। এক সাক্ষাৎকারে তিনি বলেও ছিলেন যে তিনি বাবাকে রীতিমতো মারতেন। দিনের পর দিন চলতে থাকে এটা। যা নিয়ে বর্তমানে আক্ষেপও করতে দেখা যায় তাঁকে। পরিবার থেকে সেই সময় নিজেকে গুটিয়ে নিয়েছিলেন একেবারে। একা একাই থাকতেন। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমার ভেতর শয়তান জন্ম নিয়েছিল’। কিছুই যখন তাঁর ভাল লাগত না, সেই সময় ধর্মেন্দ্রর সঙ্গে ববি দেওলের সম্পর্ক ঠিক করেছিলেন সলমন খান। দিনের পর দিন তিনি ববিকে কাছে টেনে বোঝাতেন। পরিস্থিতি স্বাভাবিক হতে সময় নেয় অনেকটাই। বিপদের সময় সলমন যে তাঁর পাশে ছিলেন, কম বেশি তা অনেকেই জানত।