Today Horoscope 9th July, 2024: বিপদ কেটে আশার আলো দেখবেন এই রাশির জাতক-জাতিকারা, পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 9th July, 2024: বিপদ কেটে আশার আলো দেখবেন এই রাশির জাতক-জাতিকারা, পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2024 | 11:14 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

কর্মক্ষেত্রে আজ চরম ব্যস্ততা থাকবে। ব্যবসায় আয়ের চেয়ে ব্যয় বেশি হবে। কোনও কাজ সম্পন্ন করতে গিয়ে বাধা আসবে। চাকরিতে ঊর্ধ্বতনদের সঙ্গে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক হতে পারে। দূরের যাত্রা বা বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা থাকবে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। কিছু মূল্যবান জিনিস চুরি হয়ে যেতে পারে। ভ্রমণের সময় কোনও অচেনা ব্যক্তির কাছ থেকে কোনও খাবার বা পানীয় নেবেন না। অ্যালকোহল খেয়ে গাড়ি চালাবেন না, অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে। কর্মসংস্থানের সন্ধানে এদিক ওদিক ঘুরে বেড়াতে হবে। কোনও গোপন শত্রু বা প্রতিপক্ষ ব্যবসায় বাধা হয়ে দাঁড়াবে। বিলাসিতায় প্রচুর অর্থ ব্যয় হবে।

বৃষ রাশি

কর্মসংস্থানের সুযোগ পাবেন। ব্যবসায় নতুন পরীক্ষাগুলি উপকারী প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে রাজনীতিতে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। রাজনীতিতে সম্মান বাড়বে। নতুন ব্যবসা শুরু করতে পারেন। ব্যবসায় অগ্রগতির সঙ্গে লাভ হবে। ব্যবসায় বাবার কাছ থেকে সহযোগিতা ও সাহচর্য পাবেন। জমি ক্রয়-বিক্রয় থেকে আর্থিক লাভ হবে। আদালতের কাজে সাফল্য পাবেন। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বুদ্ধিমত্তার কারণে কোনও আর্থিক বিরোধ আদালতের বাইরে মিটে যাবে। শিল্প ও অভিনয় ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। বস্ত্র শিল্পের সঙ্গে জড়িত ব্যক্তিরা সম্পদ ও সম্মান লাভ করবেন। কোনও গুরুত্বপূর্ণ কাজের সাফল্য মনোবল বাড়াবে।

মিথুন রাশি

আজ চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে আপনার ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। সরকারি সাহায্যে কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে। কর্মসংস্থানের সন্ধানে ঘুরে বেড়ানো মানুষ কর্মসংস্থান পাবে। রাজনৈতিক ক্ষেত্রে জনসমর্থন থাকবে। আপনি একটি গুরুত্বপূর্ণ প্রচার বা আন্দোলনের নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। শিল্পে নতুন সহযোগী তৈরি হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের চাকরির সুবাদে বিদেশে যেতে হতে পারে। দূর দেশে ভ্রমণে অনেক মজা পাবেন। ও উপভোগ করবে। সামাজিক কাজে আপনার সক্রিয় ভূমিকা থাকবে। ব্যবসায় সাজসজ্জার দিকে বেশি নজর দিতে হবে। চাকরি, গাড়ি ইত্যাদিতে সুখ বাড়বে।

কর্কট রাশি

আজ পূজার প্রতি আগ্রহ থাকবে। ভগবানের স্থান দর্শনে তীর্থযাত্রায় যেতে পারেন। বয়স্ক আত্মীয়দের প্রতি সম্মান বৃদ্ধি পাবে। আপনি তার কাছ থেকে আশীর্বাদ ও নির্দেশনা পাবেন। কর্মক্ষেত্রে নতুন সহকর্মী তৈরি হবে। ব্যবসায় আগ্রহ বাড়বে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা কিছু সুখকর খবর পাবেন। রাজনীতিতে আপনার নির্দেশনা মিলবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ওষুধ ও ত্বকের সঙ্গে সম্পর্কিত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য ও সম্মান পাবেন। অ্যালকোহল সেবন করার পরে গাড়ি চালাবেন না, অন্যথায় আপনাকে হাসপাতালে যেতে হতে পারে।

সিংহ রাশি

আজ আপনার দিনটি মিশ্র যাবে। ধীরে চালাও। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার কর্মক্ষেত্রে হঠাৎ কিছু বড় সাফল্য পেতে পারেন। ব্যবসায় অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। বিষয়টি পুলিশের কাছে পৌঁছাতে পারে। কোনও গুরুত্বপূর্ণ কাজে অপ্রয়োজনীয় ব্যাঘাত ঘটতে পারে। চাকরির জন্য এখান থেকে ওখানে ঘুরে বেড়াতে হবে। অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করা মারাত্মক হতে পারে। সাবধানে চিন্তা করে গোপনে আপনার ব্যবসায়িক পরিকল্পনা সম্পাদন করুন। কারো দ্বারা বিভ্রান্ত হবেন না। গাড়ি, জমি, বাড়ি ইত্যাদির মতো দামী জিনিস কেনা থেকে বিরত থাকার চেষ্টা করুন আজ। অন্যথায় আর্থিক ক্ষতি হতে পারে।

কন্যা রাশি

আজ কিছু ভালো খবর পাবেন। আপনি কোনও শুভ অনুষ্ঠানের আমন্ত্রণ পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের কোম্পানির মিটিং-এর জন্য অনেক দূর দেশে যেতে হতে পারে। ব্যবসায় নতুন অংশীদার বৃদ্ধি পাবে। যার কারণে ব্যবসায় গতি আসবে। রাজনীতিতে উচ্চ পদ লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে অধস্তনদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। সরকারি সাহায্যে অর্থ ও সম্পত্তি পাওয়ার বাধা দূর হবে। যারা গাড়ি কিনতে ইচ্ছুক তারা আজ সফলতা পাবেন। পরিবারের সদস্যদের মাধ্যমে কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে।

তুলা রাশি

আজ জেল থেকে মুক্ত হবে। আপনি পুরনো কোনও মামলায় জয়ী হবেন। কোনও গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। ব্যবসায় নতুন চুক্তি হবে। ব্যবসায়িক সফরে যেতে পারেন। চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকবে। রাজনীতিতে উচ্চ পদ পাবেন। কোনও গুরুত্বপূর্ণ পরিকল্পনায় কাজ হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা তাদের বসের কাছাকাছি থাকার সুবিধা পাবেন। জমি, বাড়িকোঠা ও গাড়ি ক্রয়-বিক্রয় থেকে আর্থিক লাভ হবে। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পত্তির বিবাদ আদালতে যেতে দেবেন না। আদালতের বাইরে এর সমাধান করুন।

বৃশ্চিক রাশি

আজ নিঃসন্তান মানুষ সন্তান পাবে। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা হবে। শিক্ষার্থীরা বিনোদনের প্রতি আগ্রহী হবে। কর্মক্ষেত্রে নতুন বন্ধু তৈরি হবে। বিপরীত লিঙ্গের একজন অংশীদার ব্যবসায় সহায়ক প্রমাণিত হবে। পৈতৃক সম্পত্তি নিয়ে পরিবারে বিবাদ হতে পারে। কেউ কি বলে তাতে কান দেবেন না। আপনার বিচক্ষণতার সঙ্গে পরিবারের সমস্ত পরিস্থিতির উপর নজর রাখুন। রাজনীতিতে আপনার আধিপত্য বাড়বে। দীর্ঘ যাত্রা বা বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা থাকবে। পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হবে। আপনি শিল্পে অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে বিশেষ সহায়তা পাবেন।

ধনু রাশি

আজ কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক হতে পারে। ব্যবসায় বাধা দূর হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে বিলম্ব হতে পারে। গাড়ি পথে কিছু সমস্যা সৃষ্টি করবে। তাই কিছুক্ষণ আগে বাসা ছেড়েছে। পরিবারে একজন নতুন সদস্যের আগমন ঘটবে আপনি একজন গুরুত্বপূর্ণ ব্যক্তির কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। নতুন কাজ শুরু করতে পারেন। বুদ্ধিবৃত্তিক কাজ করা ব্যক্তিরা সাফল্য ও সম্মান পাবেন। অন্য কাউকে বিশ্বাস না করে নিজের কাজ করুন। অ্যালকোহল খেয়ে গাড়ি চালাবেন না, অন্যথায় দুর্ঘটনা ঘটতে পারে।

মকর রাশি

আজ কর্মক্ষেত্রে এমন কিছু ঘটনা ঘটতে পারে যা আপনার প্রভাব বাড়াবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতির পাশাপাশি গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। ব্যবসায় উন্নতি ও উন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। কিছু ভালো খবর পাবেন। খাদ্য ব্যবসায় জড়িত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। আদালতে যে কোনও মামলার সিদ্ধান্ত আপনার পক্ষেই হবে। ব্যবসায়িক সফরে যেতে পারেন। বিমান ভ্রমণ হবে। পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হবে।

কুম্ভ রাশি

আজ গানের জগতে আপনার নাম শোনা যাবে। আপনার কার্যকর বক্তব্য রাজনীতিতে সমাদৃত হবে। পরিবারে পৈতৃক সম্পদের ভাগ থাকবে। ব্যবসায়িক পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতে আপনার কাজ আপনার দিকে বসের দৃষ্টি আকর্ষণ করবে। প্রিয়জনের কারণে সমাজে সম্মান ও প্রতিপত্তি বাড়বে। গাড়ি কেনার পুরনো ইচ্ছা পূরণ হবে। ব্যবসায় নতুন অংশীদার তৈরি হবে। আজ অস্ত্রের প্রতি আগ্রহ থাকবে। অস্ত্র কেনার পরিকল্পনা করা হতে পারে। পরিবারে বিলাসবহুল সামগ্রী নিয়ে আসবে।

মীন রাশি

আজ আপনি পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। চাকরিতে নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা থাকবে। কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ হলে হঠাৎ মনোবল বাড়বে। বেকাররা কর্মসংস্থান পাবে। পুরনো কোনও বিবাদ থেকে মুক্তি পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। ব্যবসায় নিযুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। রাজনীতিতে আপনার নেতৃত্বের প্রশংসা করা হবে। নতুন ব্যবসায়িক শিল্প শুরু করার পরিকল্পনা সফল হবে। শিল্প, ক্রীড়া ও বিজ্ঞান জগতের মানুষরা সরকারের কাছ থেকে গুরুত্বপূর্ণ সম্মান পাবেন। পরিবারে কোনও সুখকর ঘটনা ঘটতে পারে।