Budh Gochar 2023: বৃষ রাশিতে বুধের গমন, জুন মাসে পকেটে ফাঁকা হয়ে অর্থকষ্ট চরমে হবে এই ৫ রাশির

Mercury in Taurus: কোন কোন রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গমন অত্যন্ত কষ্টকর হতে চলেছে, তা জেনে নিন এখানে। আপনার রাশি রয়েছে কিনা তা দেখে নিন...

Budh Gochar 2023: বৃষ রাশিতে বুধের গমন, জুন মাসে পকেটে ফাঁকা হয়ে অর্থকষ্ট চরমে হবে এই ৫ রাশির
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 2:28 PM

জ্যোতিষশাস্ত্র (Astrology) মতে, বুধকে (Mercury) বুদ্ধিমত্তা ও সাফল্যের কারণ হিসাবে বিবেচনা করা হয়েছে। জুন মাসের (June 2023) শুরুতেই বুধ বৃষ রাশিতে গমন করবে। বুধ বৃষ রাশিতে আগামী ৭জুন সন্ধ্যে ৭টা ৪১ মিনিটে গমন করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই বুধ বৃষ রাশিতে প্রবেশ করবে, সেই সময়েই সমস্ত রাশির উপর ইতিবাচক ও নেতিবাচক প্রভাব দেখা দিতে পারে। বুধের রাশি পরিবর্তনের প্রভাবে ৫ রাশির জাতক-জাতিকাদের আর্থিক অবস্থা ও কর্মজীবনের উপর বেশি প্রভাব ফেলতে চলেছে। কোন কোন রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের গমন অত্যন্ত কষ্টকর হতে চলেছে, তা জেনে নিন এখানে। আপনার রাশি রয়েছে কিনা তা দেখে নিন…

মেষ রাশি

বৃষ রাশিতে বুধ গমনের কারণে মেষ রাশির জাতক-জাতিকাদের সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ে, কাজের উপর সম্পূর্ণ মনোযোগ দেখতে পারবেন না। এই পরিস্থিতিতে আপনার সুবিধা পাওয়ার সম্ভাবনা কম থাকবে। বুধের প্রভাবে খরচও বাড়িয়ে দিতে পারে। সম্পত্তি নিয়েও পরিবারে উত্তেজনা দেখা দিতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন, উত্থান-পতনের মুখোমুখি হতে পারে। এই সময়ের মধ্যে খরচ কমাতে চেষ্টা করুন। অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারে।

মিথুন রাশি

বুধের এই গমনের সময় মিথুন রাশির জাতক-জাতিকাদের কাজের জন্য যথেষ্ট প্রশংসা নাও পেতে পারেন। যার কারণে বেশ হতাশ হতে পারেন। এই সময়কালে, আপনি ব্যবসায়িক বিষয়ে ভাগ্য পেতে সক্ষম হবেন না। যার কারণে আপনার ক্ষতি হতে পারে। প্রেম জীবনও কিছুটা বিঘ্নিত হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে তর্ক-বিবাদ হতে পারে। এই সময়কালে স্বাস্থ্যের আরও যত্ন নিতে হবে।

সিংহ রাশি

বৃষ রাশিতে বুধ প্রবেশ করলে সিংহ রাশির জাতক-জাতিকারা ভাগ্যের সমর্থন পাবেন না। এই সময়ে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। নাহলে প্রচুর সমস্যার সম্মুখীন হতে পারে। এই সময়ে, চাকুরিজীবীরা কাজের জন্য প্রশংসা নাও পেতে পারেন। সিংহ রাশির জাতক জাতিকাদের এই সময়ে খরচের দিকে খেয়াল রাখতে হবে। আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে অনেক। বড় কোনও বিনিয়োগ করা এড়িয়ে চলুন। আপনার সঙ্গীর সঙ্গীর সঙ্গে সম্পর্ক মধুর রাখার চেষ্টা করুন।

তুলা রাশি

তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য বুধের এই যাত্রা মিশ্র হতে চলেছে। এই সময়ে, আর্থিক অবস্থার অনেক উত্থান-পতন হবে। ব্যবসায়ীদেরও সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে প্রতিপক্ষের সংখ্যা বৃদ্ধি পেতে পারে। আর্থিক বিষয়ে খুব সতর্ক থাকতে হবে। ব্যবসার ক্ষেত্রে যতটা ভাবছেন ততটা লাভ করতে পারবেন না।

ধনু রাশি

বুধের এই রাশি বদলে প্রভাবে ধনু রাশির জাতকদের জীবনে অনেক ঝামেলা আসতে চলেছে। এই সময় ধনু রাশির ব্যবসায়ীদের জন্য অনেক চ্যালেঞ্জ আসবে। ব্যবসায়ীরা এই সময়ে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন। আরও অর্থ সঞ্চয় করা কঠিন হতে পারে। ঋণও নিতে হতে পারে। সেজন্য খরচে দিকেও বিশেষ খেয়াল রাখুন।