Horoscopes May 21: আজকের দিনে এই ৩ রাশির জীবনে আসবে প্রেমের হাওয়া! রবিবার কেমন কাটবে?

Horoscope in Bengali: আজকে আপনার রাশি অনুযায়ী হৃদয় কাকে দেবেন, প্রেমের জোয়ারের টানে কী কী সৌভাগ্য ও সুবিধা পেতে পারেন, তা জেনে রাখা উচিত। এই দুর্দান্ত দিন কোন কোন রাশির কপালে রয়েছে, তা জেনে নিন এখানে...

Horoscopes May 21: আজকের দিনে এই ৩ রাশির জীবনে আসবে প্রেমের হাওয়া! রবিবার কেমন কাটবে?
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2023 | 4:02 PM

ক্যালেন্ডার অনুযায়ী, ২১ মের দিনে তিন রাশি পাবেন সেরার সেরা পুরস্কার। রবিবার এমনিতেই ছুটির দিন। পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি নিজের ভাগ্যে আর কী কী জুটতে পারে, তা জানতে সকলেরই কৌতূহল। ব্যবসা, পড়ুয়া, চাকরিপ্রার্থী থেকে শুরু করে সকলের ভাগ্যে কী কী জুটবে, তা এখানে আলোচনা করা হল। তবে এদিন ভাগ্যের থেকে হৃদয়ের টান সবচেয়ে বেশি জরুরি হয়ে দাঁড়াতে পারে বলে বার্তা জ্যোতিষবিদদের। কারণ আজকে আপনার রাশি অনুযায়ী হৃদয় কাকে দেবেন, প্রেমের জোয়ারের টানে কী কী সৌভাগ্য ও সুবিধা পেতে পারেন, তা জেনে রাখা উচিত। এই দুর্দান্ত দিন কোন কোন রাশির কপালে রয়েছে, তা জেনে নিন এখানে…

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের কাছে আজ বেশ প্রেম প্রেম ভাব আসবে। জ্যোতিষবিদদের মতে, আজ আপনার রাশি সেরার তালিকায় রয়েছে। চ্যালেঞ্জিং আসবে, কিন্তু সামলে নিতে পারবেন। পরিবারের সমর্থনে জীবনের অনেক পথ এগিয়ে যাবেন। অপরের জন্য ঘাম ঝরিয়ে কাজ করলেও প্রশংসা পাবেন না। কিন্তু প্রেমের দিক থেকে আজ আপনি সেফ সাইডে থাকবেন। প্রেম জীবনে তৃতীয় ব্যক্তির এই বিকল্পগুলির মধ্যে একটি ছদ্মবেশে একটি আশীর্বাদ এবং একটি রূপালী আস্তরণ রয়েছে। এই বিকল্পটি এখনও চ্যালেঞ্জিং বোধ করবে, এবং আপনি যতটা চান তত সমর্থক পাবেন না, তবে এই বিকল্পটি অবিলম্বে আপনাকে সত্যিই একটি বিষাক্ত পরিস্থিতি থেকে সরিয়ে দেবে। আজ বিশেষ করে নেপচুন ও সূর্যের সংযোগে ভাগ্য বেশ সহায় থাকবে। একসঙ্গে ভ্রমণে যাওয়ার সুযোগ বাড়বে।

কন্যা রাশি (২৩ অগস্ট – ২২ সেপ্টেম্বর)

কন্যারাশির জাতক-জাতিকাদের আজ মিশ্র প্রভাব লক্ষ্য করতে পারবেন। পরিবার ও বন্ধুবান্ধবদের সঙ্গে দুর্দান্ত সময় কাটাবেন। নিজের আত্মবিশ্বাস বাড়বে হু হু করে। সন্তানের প্রতি মনোযোগ দিলে আখেরে লাভ হবে সন্তানের। স্বাস্থ্য ভালভাবে বিশ্রাম নিন, শান্ত হলে দ্রুত সমাধান বের হবে নিমেষের মধ্যেই। দিন বাড়ার সঙ্গে সঙ্গে সপ্তাহের শুরুতে আপনার বেশ ভালোই সময় কাটবে। মঙ্গল, সূর্য, ইউরেনাস ও প্লুটোর সঙ্গে সংযোগের কারণে সৌভাগ্যবান ও বিরল সংযোগ ঘটবে। যে কোনও কাজেই মিলবে সফলতা। স্বপ্নপূরণ ঘটবে আজই। প্রেমের দিক থেকেও ভালোই লাভবান হবেন। স্ত্রী বা সঙ্গীর সঙ্গে দুর্দান্ত সময় কাটাতে পারবেন আপনি।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগস্ট)

সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য আজ রোম্যান্টিক মুডে থাকবেন। যাকে পছন্দ নয়, তার মুখে বেশি তর্ক করবেন না। আজ নিজের আত্মবিশ্বাস বাড়াতে বেশি তর্কের মধ্যে পড়বেন না। যারা চাকরি করছেন, তাদের কয়েক মাসের মধ্যে সব কিছু বদলে যেতে পারে। মিথুন রাশির চন্দ্রের সঙ্গে মিলিত হয়ে পজিটিভ সম্পর্ক স্থাপন হবে। প্রেম থেকে বিবাহে পরিণতি হতে পারে। যারা নাটকের সঙ্গে জড়িত, তাদের ভালো যাবে আজকের দিনটি ভালো সময় কাটাবেন সঙ্গীর সঙ্গে। সমস্যার সমাধান মিটে গেলে ভ্রমণের প্ল্যান করতে পারেন। সঠিক সময়ে সঠিক প্ল্যান করুন।