Palsit: গভীর রাতে টোল প্লাজায় ধুন্ধুমার, রক্তারক্তি কাণ্ড!

Palsit: স্বরাজ মণ্ডল নামে আরেক টোলপ্লাজা কর্মী জানান, তাঁদের দাবি ছিল অবসরের বয়স ৬০ বছরের পরিবর্তে ৬৫ বছর করা হোক। সময়মতো যেন বেতনও বাড়ানো হয়। এ নিয়েই আন্দোলন। তার মাঝে এই ঘটনা। বর্তমানে পালসিট টোল প্লাজায় ১৫০ জনের মত টোল কর্মী আছে।

Palsit: গভীর রাতে টোল প্লাজায় ধুন্ধুমার, রক্তারক্তি কাণ্ড!
পালসিটে ধুন্ধুমার। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 7:11 AM

পূর্ব বর্ধমান: টোল প্লাজায় দুই গোষ্ঠীর মধ্যে বিবাদের অভিযোগ উঠল। সোমবার রাতে দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা হয় বলে অভিযোগ। বেশ কয়েকজন টোল কর্মী জখমও হন। রাতেই তাদের অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

পূর্ব বর্ধমানের ১৯ নম্বর জাতীয় সড়কের মেমারির পালসিট টোল প্লাজায় এই ঝামেলা হয় সোমবার রাতে। পালসিট টোলপ্লাজার কর্মচারি ভাস্কর রুইদাস বলেন, “কর্মচারিদের স্বার্থবিরোধী চুক্তি করা হয়েছে। আমরা এ নিয়ে কোম্পানিকে ডেপুটেশনও দিই। কোম্পানি আজ নয় কাল করে চলেছে। আমরা দীর্ঘদিন ধরে আন্দোলন করছি। সোমবার কোম্পানি ডেট দেয়। কিন্তু কয়েকজন চাইছে না এটা হোক। তারা দলবল মিলে আমাদের উপর চড়াও হয়। এ নিয়েই ঝামেলা।”

এই খবরটিও পড়ুন

স্বরাজ মণ্ডল নামে আরেক টোলপ্লাজা কর্মী জানান, তাঁদের দাবি ছিল অবসরের বয়স ৬০ বছরের পরিবর্তে ৬৫ বছর করা হোক। সময়মতো যেন বেতনও বাড়ানো হয়। এ নিয়েই আন্দোলন। তার মাঝে এই ঘটনা। বর্তমানে পালসিট টোল প্লাজায় ১৫০ জনের মত টোল কর্মী আছে। টোল প্লাজা সূত্রে খবর, এখানকার সিংহভাগ কর্মীই মেমারি ১ নম্বর ব্লক তৃণমূল সভাপতির অনুগামী। তাঁদের উপরই হামলা হয় বলে অভিযোগ। তবে এ নিয়ে এখনও ব্লক সভাপতি বা অন্য কোনও নেতার কোনও বক্তব্য পাওয়া যায়নি।