June Horoscope 2024: জুনে বড়সর গ্রহ-বদল! শনি-বৃহস্পতির প্রভাবে জীবনটাই পাল্টে যাবে এই ৫ রাশির

Zodiac Signs: জ্যোতিষশাস্ত্র অনুসারে, এ বছর জুন মাসে শুক্র, সূর্য, শনি-সহ মোট পাঁচটি গ্রহের রাশি বদল হতে চলেছে। পাশাপাশি বুধ, শুক্র, মঙ্গল ও সূর্যও নিজ নিজ রাশি পরিবর্তন করতে চলেছে। অন্যদিকে, শনিগ্রহও নিজ রাশি কুম্ভতে পিছিয়ে যাত্রা শুরু করবে। এই ৫ গ্রহের রাশি বদলের জের আছড়ে পড়বে গোটা রাশিচক্রের উপর।

June Horoscope 2024: জুনে বড়সর গ্রহ-বদল! শনি-বৃহস্পতির প্রভাবে জীবনটাই পাল্টে যাবে এই ৫ রাশির
Follow Us:
| Updated on: May 28, 2024 | 5:24 PM

মে মাস মানেই ঝড়-ঝামেলা হয়েই থাকে। তাই মে মাস কেটে জুন মাস আসতেই সকলের এখন একাই লক্ষ্য, কেমন কাটবে সারা মাস। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এ বছর জুন মাসে শুক্র, সূর্য, শনি-সহ মোট পাঁচটি গ্রহের রাশি বদল হতে চলেছে। পাশাপাশি বুধ, শুক্র, মঙ্গল ও সূর্যও নিজ নিজ রাশি পরিবর্তন করতে চলেছে। অন্যদিকে, শনিগ্রহও নিজ রাশি কুম্ভতে পিছিয়ে যাত্রা শুরু করবে। এই ৫ গ্রহের রাশি বদলের জের আছড়ে পড়বে গোটা রাশিচক্রের উপর। শুধু তাই নয়, একসঙ্গে পাঁচ গ্রহের রাশি বদলের জেরে সবচেয়ে বেশি লাভবান হতে চলেছেন পাঁচ রাশির জাতক-জাতিকারা।

জ্যোতিষশাস্ত্র মতে, আগামী ১ জুন, মঙ্গলগ্রহ মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়া ১২ জুন মিথুন রাশিতে প্রবেশ করবে শুক্র গ্রহ। ১৪ জুন বুধের গোচর ঘটবে ১৪ জুন। ১৫ জুন মিথুন রাশিতে সূর্যের গোচর ঘটবে। এছাড়া ৩০ জুন থেকে কুম্ভ রাশিতে শনি পিছিয়ে যাবে। জুন মাসে গ্রহদের রাশি বদলের জেরে কোন কোন ৫ রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন, তা জেনে নিন…

জুনে গ্রহ ট্রানজিট বদলে দেবে ৫টি রাশির ভাগ্য!

মেষ রাশি: জুন মাসে বুধ, শুক্র, মঙ্গল এবং সূর্যের রাশি পরিবর্তন আপনার জন্য শুভ হতে চলেছে। যারা নতুন কাজ খুঁজছেন বা তাদের কাজ প্রসারিত করতে চান তারা এতে সফল হতে পারেন। জুন মাসটি আপনার জন্য প্রগতিশীল হতে পারে। চাকরিজীবীরা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। এই সময়ে আপনি কিছু ভাল খবর পেতে পারেন।

বৃষ রাশি: 4টি বড় গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব বৃষ রাশির জাতকদের জন্য ইতিবাচক হবে। শুক্র আপনার জীবনকে সুখ এবং সুযোগ-সুবিধা দিয়ে পূর্ণ করতে পারে, অন্যদিকে সূর্যের শুভ প্রভাব আপনার কর্মজীবনে নতুন ফ্লাইট আনতে পারে। বুধের ইতিবাচক প্রভাবের কারণে আপনার আয় বাড়বে এবং ব্যবসায় উন্নতি প্রত্যাশিত। জুন মাসে অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী হবে এবং আর্থিক সংকট কেটে যাবে। এই সময়ে আপনার ভাগ্য উজ্জ্বল হতে পারে। অর্থের দিক থেকে এই মাসটি ভালো হতে পারে।

সিংহ রাশি: জুন মাসে গ্রহের রাশি পরিবর্তনের কারণে আপনার জীবনে ইতিবাচক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আপনি আয়ের নতুন উত্স তৈরি করতে পারেন, এটি আপনার আয় বাড়াতে পারে। এর ফলে আপনার ব্যাঙ্ক ব্যালেন্সও আগের থেকে বেশি হবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। জুন মাসে আপনার খ্যাতি ও গৌরব বৃদ্ধি পাবে। কোনো ভালো খবর শুনতে পেতে পারেন।

কন্যা রাশি: 4টি প্রধান গ্রহের স্থানান্তর এবং জুন মাসে শনির বিপরীত গতি কন্যা রাশির জাতকদের উপর ইতিবাচক প্রভাব ফেলতে পারে। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছিলেন তাদের জন্য একটি সুবর্ণ সুযোগ আসতে চলেছে। আপনার বর্তমান চাকরিতে আপনার বেতনও বাড়তে পারে। এতে সঞ্চয় বাড়বে। যারা ব্যবসা করছেন তারাও লাভবান হবেন। আপনি যদি কোনও সম্পত্তি কিনতে চান বা একটি নতুন গাড়ি কিনতে চান তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে।

ধনু রাশি: জুন মাসে এই গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তন আপনার জীবনে শুভ প্রভাব ফেলবে। ভাগ্য আপনার প্রতি সদয় হবে, যার কারণে অর্থের প্রবাহ ভাল হবে। যারা ব্যবসা করছেন তারা একটি অংশীদার পেতে পারেন বা একটি বড় চুক্তি পেতে পারেন, যা আপনার ভাগ্য পরিবর্তন করতে পারে। এই মাসে আপনার সম্পদ বৃদ্ধি পাবে। কর্মরত ব্যক্তিরা পছন্দসই স্থান থেকে একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারে, যা আপনার বেতন বৃদ্ধি করবে এবং আপনার খ্যাতিও বৃদ্ধি পাবে।