Aquarius Horoscope: পাওনা টাকা হাতে পাবেন আজ, হাড়ের ব্যথায় সারাদিন কাবু থাকবেন! জানুন রাশিফল

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Aquarius Horoscope: পাওনা টাকা হাতে পাবেন আজ, হাড়ের ব্যথায় সারাদিন কাবু থাকবেন! জানুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2023 | 8:01 AM

আজকের দিনটি কেমন যাবে? কুম্ভ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের কুম্ভ রাশিফল।

কুম্ভ রাশি

কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। শিল্প ব্যবসা শুরু করতে পারে। মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরির জন্য চেষ্টা করা লোকেরা চাকরি পাবে। দুধ ব্যবসায় জড়িত ব্যক্তিরা সাফল্য পাবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে। সরকারে বসা মানুষের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। শিক্ষার্থীরা উচ্চ শিক্ষা গ্রহণের জন্য দূর দেশে বা বিদেশে যাওয়ার সুযোগ পাবে। নিরাপত্তার ক্ষেত্রে গবেষণা করছেন গবেষকরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। সরকারি ক্ষমতার সুফল পাবেন। আপনি আপনার কর্মক্ষেত্রে আপনার পিতার কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন।

আর্থিক অবস্থা: আজ ধার দেওয়া টাকা ফেরত দেওয়া হবে। আপনি আপনার ঋণ পরিশোধে সফল হবেন। দীর্ঘদিন ধরে চলে আসা ঋণ মিটে যাবে। প্রেমের ক্ষেত্রে আপনি অর্থ এবং উপহার পাবেন। ব্যবসায় আর্থিক লাভ হবে। আপনি শেয়ার, লটারি ইত্যাদি থেকে হঠাৎ টাকা পাবেন। গাড়ি কেনার পরিকল্পনা সফল হবে। প্রেমের বিয়ে, পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হবে।

মানসিক অবস্থা: আজ আপনি আপনার পিতামাতার কাছ থেকে আপনার প্রিয় উপহার পেয়ে খুব খুশি হবেন। বিপরীত লিঙ্গের সঙ্গীর সাথে ঘনিষ্ঠতা বাড়বে। সমাজে আপনি যে সামাজিক কাজ করছেন তার জন্য আপনি সম্মান পাবেন। সন্তানদের সুখ-দুঃখ বৃদ্ধি পাবে। আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। বিবাহিত জীবনে একে অপরের অনুভূতিকে সম্মান করবে। যার কারণে পারস্পরিক ভালোবাসা বাড়বে।

স্বাস্থ্যের অবস্থা: আজ গুরুতর অসুস্থ ব্যক্তিরা সরকারি সাহায্যে ভালো চিকিৎসা পাবেন। স্বাস্থ্যের উন্নতি ঘটাবে। হাড় সংক্রান্ত রোগে কিছুটা ব্যথা ও কষ্ট হবে। স্বাস্থ্যের প্রতি অবহেলা আপনাকে মূল্য দিতে পারে। যারা বিদেশে বা দূর দেশে চিকিৎসার জন্য যেতে চান তারা বাইরে যাওয়ার সুযোগ পাবেন। নিয়মিত যোগ ব্যায়াম করতে থাকুন।

প্রতিকার: তামার টাকা সমুদ্রে ফেলে দিন। শিবকে অক ফুল অর্পণ করুন।