Gemini Horoscope: আজ কেরিয়ার ও ব্যক্তিগত জীবনে ঘটবে অনেক পরিবর্তন

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Gemini Horoscope: আজ কেরিয়ার ও ব্যক্তিগত জীবনে ঘটবে অনেক পরিবর্তন
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 6:04 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? মিথুন রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের মিথুন রাশিফল।

মিথুন রাশিফল

সময় অনুযায়ী আপনার আচরণ এবং রুটিন পরিবর্তন আপনাকে ইতিবাচক করে তুলবে। এর সঙ্গে আপনার ব্যক্তিত্বেরও আরও উন্নতি হবে। বাড়িতে কোনও শুভ কাজের পরিকল্পনা করা হবে।

আপনার পরিচিত লোকদের খুব বেশি বিশ্বাস করবেন না, অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। শিশুদের কার্যকলাপের দিকে নজর রাখা প্রয়োজন। তাদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করে বোঝানোর চেষ্টা করুন।

ব্যবসায় আপনার কাজের মান উন্নত করার প্রয়োজন রয়েছে। আপনার কোনও পরিকল্পনা অন্যদের সাথে শেয়ার করবেন না। শুধুমাত্র একজন কর্মচারী আপনার কার্যকলাপ অপব্যবহার করতে পারেন। যোগাযোগ সূত্রের মাধ্যমে কিছু নতুন অর্ডার পাওয়া যেতে পারে।

প্রেম: ব্যস্ত রুটিনে পরিবারের সঙ্গে কিছু সময় কাটালে তা আপনাকে সতেজ রাখবে। পারস্পরিক সম্পর্কেও সুখ থাকবে।

সতর্কতা: অতিরিক্ত ব্যস্ততার কারণে ক্লান্তি ও অলসতা প্রাধান্য পেতে পারে। সঠিক বিশ্রাম নেওয়া এবং আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়াও গুরুত্বপূর্ণ।

শুভ রং: নীল

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।