Solar Eclipse 2022: বছরের প্রথম সূর্যগ্রহণের দিন বদলাতে পারে ভাগ্য! কোন কোন রাশির উপর রয়েছে গ্রহণের প্রভাব, দেখুন

Astrology: গ্রহন হল এক ধরনের জ্যোতির্বিদ্যা সংক্রান্ত ঘটনা। একটি সূর্যগ্রহণের সময়, চাঁদ সম্পূর্ণরূপে সূর্যকে ঢেকে দেয়। যার কারণে সূর্যের রশ্মি পৃথিবীতে পৌঁছায় না। এই পুরো ঘটনাটিকে সূর্যগ্রহণ বলা হয়।

Solar Eclipse 2022: বছরের প্রথম সূর্যগ্রহণের দিন বদলাতে পারে ভাগ্য! কোন কোন রাশির উপর রয়েছে গ্রহণের প্রভাব, দেখুন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2022 | 7:56 AM

বছরের প্রথম সূর্যগ্রহণ দেখা যাবে কলকাতা থেকেও। আগামী ৩০ এপ্রিল এই বছরের প্রথম সূর্যগ্রহণ হতে চলেছে। গ্রহন হল এক ধরনের জ্যোতির্বিদ্যা সংক্রান্ত ঘটনা। একটি সূর্যগ্রহণের সময়, চাঁদ সম্পূর্ণরূপে সূর্যকে ঢেকে দেয়। যার কারণে সূর্যের রশ্মি পৃথিবীতে পৌঁছায় না। এই পুরো ঘটনাটিকে সূর্যগ্রহণ বলা হয়। জ্যোতিষশাস্ত্রে সূর্যগ্রহণকে শুভ বলে মনে করা হয় না। এমন পরিস্থিতিতে সূর্যগ্রহণ কীভাবে রাশিচক্রের উপর প্রভাব ফেলবে তা জেনে নিন।

বৃশ্চিক রাশি: সূর্যগ্রহণের কারণে চাকরিতে সমস্যায় পড়তে হতে পারে। এছাড়াও, আপনাকে ব্যবসায় আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে।

ধনু রাশি: স্বাস্থ্য ভালো থাকবে। গ্রহনকালে অতিরিক্ত আত্মবিশ্বাস পরিহার করতে হবে। গ্রহনের সময় আপনার প্রকৃতি কোমল রাখুন।

মকর রাশি: গ্রহনকালে সন্তানদের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখতে হবে। এছাড়াও, বাজি এবং জুয়া এড়াতে হবে।

কুম্ভ রাশি: বিনিয়োগে ক্ষতি হতে পারে। পারিবারিক কলহের কারণে মন অস্থির থাকবে। স্ত্রীর কথায় ঝামেলা হতে পারে। যেকোনো ধরনের দুর্ঘটনা এড়াতে ধৈর্য ধরুন।

মীন রাশি: সূর্যগ্রহণ শুভ হবে। ব্যবসায় করা আর্থিক বিনিয়োগ থেকে লাভ হবে। সামাজিক প্রতিপত্তি বাড়তে পারে। এ ছাড়া শত্রুদেরও পরাস্ত করতে পারবেন।

মেষ রাশি: আপনাকে অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। গ্রহনের দিনে এই অর্থ সংক্রান্ত কোনো কাজ করা থেকে বিরত থাকুন।

বৃষ রাশি: সূর্যগ্রহণের দিন আত্মবিশ্বাস কমে যাবে। এই দিনে অপ্রয়োজনীয় রাগ বা মানসিক চাপ এড়িয়ে চলুন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক জাতিকাদের সূর্যগ্রহণের দিনে জনাকীর্ণ স্থানে যাওয়া এড়িয়ে চলা উচিত। এছাড়াও আপনার চারপাশের গতিবিধির উপর নজর রাখুন। এছাড়াও সতর্ক থাকুন।

কর্কট রাশি: এই রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ ভালো যাবে। পারিবারিক জীবনের সমস্যা দূর হবে। এছাড়াও কর্কট রাশির জাতকদের আর্থিক সমস্যার অবসান ঘটবে।

সিংহ রাশি: এই রাশির জাতক জাতিকারা ব্যবসা থেকে অর্থ পেতে পারেন। তবে সূর্যগ্রহণের সময় যেকোনো ধরনের আর্থিক বিনিয়োগ এড়িয়ে চলতে হবে।

আরও পড়ুন: Travel horoscope: থাইল্যান্ড নাকি আমেরিকা! মার্চ মাসে আপনি কোথায় বেড়াতে যাবেন, বলে দেবে আপনার রাশিই

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোন তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।