Weekly Tarotscope: প্রেমে নতুন মোড় সঙ্গে আর্থিক উন্নতি! আগামী সপ্তাহ কেমন কাটবে আপনার? জানুন সাপ্তাহিক ট্যারটস্কোপ

Weekly Tarot Card Reading: আগামী ১৩ মার্চ থেকে ১৯ মার্চ, সোমবার থেকে রবিবার পর্যন্ত মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জন্যে কেমন যাবে এই সপ্তাহ, তা নিয়ে এখানে রইল ট্যারটস্কোপ।

Weekly Tarotscope: প্রেমে নতুন মোড় সঙ্গে আর্থিক উন্নতি! আগামী সপ্তাহ কেমন কাটবে আপনার? জানুন সাপ্তাহিক ট্যারটস্কোপ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2023 | 6:36 AM

আগামী সপ্তাহে আসতে পারে আপনার জীবনে নতুন মোড়। হতে পারে আপনার জীবনে নতুন কোনও মানুষ এল। কিংবা দাম্পত্যজীবনে ধরতে পারে চির। আর্থিক অবস্থাও হতে পারে পরিবর্তন। সব মিলিয়ে আগামী সপ্তাহে আপনার জন্য অপেক্ষা করতে পারেন নতুন কোনও সুযোগ। এই সপ্তাহে আপনার কেমন কাটতে চলেছে, তার একটি পূর্বাভাস দিচ্ছেন ট্যারট কার্ড রিডার সাঁঝবাতি রায়। রাশি মিলিয়ে দেখে নিন সাপ্তাহিক ট্যারটস্কোপ।

মেষ রাশি:  যাঁরা অনেকদিন ধরে কোনও কাজের আশায় ছিলেন, তাঁরা কাজের সুযোগ পাবে। কাজের চাপ থাকবে এই সপ্তাহে। যাঁরা শিল্পী, মিডিয়ার সঙ্গে যুক্ত তারা যথেষ্ট ভালো কাজ করতে পারবে এই সপ্তাহে। কোনও সাম্মানিক পাওয়ার সম্ভাবনা রয়েছে এই সপ্তাহে। সপ্তাহটা আনন্দ ঘোরাঘুরির মধ্যেই কাটবে। প্রেমের ক্ষেত্রে সপ্তাহটা মোটামুটি যাবে। কাজের জন্য সময় না দেওয়ায় একটু মান অভিমান হতে পারে। শরীরে ব্যথা বেদনা বাড়তে পারে। টাকাপয়সার দিক থেকে যথেষ্ট ভাল সপ্তাহটা।

বৃষ রাশি: এই সপ্তাহে কোনও তৃতীয় ব্যক্তির দ্বারা নিজেদের মধ্যে বা কারও সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অন্যের কথায় বা অন্যের উপর ভরসা করা এই সপ্তাহে খুব একটা উচিত হবে না। সাবধানে সিদ্ধান্ত নিতে হবে। অনুষ্ঠান, আনন্দের মধ্যে সময় কাটবে। পুরনো কোনও ব্যক্তি জীবনে ফিরতে পারে। আপনাকে পুরনো কোনও কিছুকে পিছনে ফেলে সামনের দিকে এগিয়ে যেতে হবে। এই সপ্তাহে পুরনো স্মৃতি মনে পড়ে মনমরা হতে পারেন। টাকাপয়সা বুঝেশুনে খরচ করলে ভাল হয়।

মিথুন রাশি: টাকাপয়সার জন্য সময়টা ভাল। কোথা থেকে বড় পাওনা আদায় হওয়া, টাকাপয়সা বড় কিছুতে ইনভেস্ট করা যেতে পারে। তবে টাকা ধার দেবেন না কাউকে। কাজকর্মর জন্য সপ্তাহটা ভাল। নতুন কাজের সুযোগ আসবে। এতদিন যাঁরা নানা শরীর খারাপ, মন খারাপের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তাঁরা হঠাৎ করে একটা ব্যালেন্স খুঁজে পাবেন নিজেদের মধ্যে। অনেকটা শান্তি পাবেন। সপ্তাহটা মিথুনের জন্য যথেষ্ট ভাল।

কর্কট রাশি: কর্কটের জীবনে প্রেম-ভালোবাসার জায়গাটা খুব সুন্দর থাকবে এই সপ্তাহে। সিঙ্গেলদের জীবনে নতুন কেউ আসবে। বিয়ে হওয়া বা চলতি সম্পর্কে বিয়ে নিয়ে কথাবার্তা এগোতে পারে এই সপ্তাহে। পার্টনারের সঙ্গে কোনও ব্যবসা বা কাজ শুরু করতে পারেন। তবে এই সপ্তাহে আপনি সবকিছুর মাঝেও নিজেকে একা অনুভব করবেন। আপনি কোনও কিছুর জন্য অতিরিক্ত চিন্তা করতে পারেন। টাকাপয়সা বুঝেশুনে খরচ করবেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটা বেশ সুন্দর। এই সপ্তাহে জীবনের কোনও বড় পদক্ষেপ নিতে হতে পারে। কোনও সাইকেল এন্ড হয়ে নতুন কিছু শুরু হতে পারে জীবনে। দূর বা বিদেশ ভ্রমণ হতে পারে। বাইরে কোথাও কাজ বা পড়াশোনার জন্য শিফট করতে পারেন। ঘোরাঘুরি থাকবে এই সপ্তাহে। কাজের চাপ থাকবে। মিডিয়া, কমিউনিকেশন,আর্টের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টা ভাল। আপনি নিজের প্রতিভার উপর জোর দিয়ে কিছু করতে চাইলে এই সপ্তাহেই শুরু করতে পারেন। প্রেমের ব্যাপারেও সপ্তাহটা ভাল। রোম্যান্স থাকবে।

কন্যা রাশি: পড়াশোনা বা কোনও কিছু শেখার জন্য সপ্তাহটা ভাল। পড়াশোনা, কাজের চাপ থাকবে। আপনার মাথায় যা যা প্ল্যান ঘুরছিলো এতদিন, এইবার সময় এসেছে সেইভাবে প্ল্যানগুলো কাজে লাগানোর। নিয়ম মেনে চলতে পারলে সপ্তাহটা ভালই যাবে। তবে সিদ্ধান্তে সমস্যা, কোনও অপশন নিয়ে দোনোমোনো চলবে। বড় সিদ্ধান্ত এই সপ্তাহে না নেওয়াই ভাল। শরীর খারাপ থাকবে একটু। মাঝেমধ্যে খুব বিরক্ত বোধ করতে পারেন। বড় ইনভেস্ট বা খরচ না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

তুলা রাশি: অনেকদিন ধরে কোনও কিছু নিয়ে ঘাবড়ে থাকলে এইবার সাহস হবে, না ঘাবড়ে এগিয়ে যাওয়ার। নিজের মধ্যে অনেক জোর, ক্ষমতা অনুভব করবেন এই সপ্তাহে। কোনও ব্যক্তি প্রেম অথবা কাজের প্রস্তাব দিতে পারে আপনাকে। আপনার কোনও কিছুর প্রতি আসক্তি থাকলে আপনার এই সপ্তাহে নিজেকে বোঝানো খুব উচিত হবে। অতিরিক্ত বাজে খরচ থেকে নিজেকে আটকাতে হবে। অনেক বড় সিদ্ধান্ত নিতে হতে পারে এই সপ্তাহে। মাঝেমধ্যে মাথাগরম হওয়ার সম্ভাবনা আছে। প্রেমে হালকা ভুল বোঝাবুঝি, ঝগরাঝাটি হতে পারে।

বৃশ্চিক রাশি: এই সপ্তাহে আপনার চুপচাপ থাকা বেশি শ্রেয় হবে। কোথাও বেফাঁস মন্তব্য করে দেওয়া থেকে সাবধান। আপনি নিজের সঙ্গে বেশি সময় কাটাতে পছন্দ করবেন এই সপ্তাহে। পড়াশোনা বা জ্ঞান অর্জনের জন্য উত্তম সময়। অফিশিয়াল কাজ সঠিকভাবে হয়ে যাবে। আপনার কোথাও ঘুরতে যেতে ইচ্ছে করবে। পার্টনারের সঙ্গে দারুণ সময় কাটবে। রোম্যান্স থাকবে। ছোটবেলার কোনও বন্ধুর সঙ্গে পুনরায় যোগাযোগ হতে পারে, ঘোরাফেরা হতে পারে।

ধনু রাশি: আটকে টাকা এই সপ্তাহে পেয়ে যাবেন। বিনিয়োগের জন্য এই সপ্তাহটা ভাল। আর্থিক অবস্থার উন্নতি হবে। বড় সিদ্ধান্ত নিলে ভেবেচিন্তে নেওয়া দরকার। তবে, সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে একটু সমস্যা হতে পারে। কাজের সূত্রে ভ্রমণ কিংবা ট্রান্সফারের সম্ভাবনা রয়েছে। রেগে গিয়ে বেফাঁস কথা বলা থেকে সাবধান থাকুন। এই সপ্তাহে দানধ্যান করলে ভাল।

মকর রাশি: এই সপ্তাহে প্রেমের প্রস্তাব পেতে পাবেন কিংবা কেউ আপনাকে মনের কথা বলতে পারে। চলতি প্রেমেও উন্নতি রয়েছে। রোম্যান্স হবে। সম্পর্কে কোনও সমস্যা থাকলে এই সপ্তাহ থেকে তা ধীরে ধীরে মিটে যেতে শুরু করবে। দূরে কোথাও ভ্রমণের সুযোগ রয়েছে। কাজের চাপ রয়েছে। এর জন্য শরীর খারাপও হতে পারে। নতুন কাজের পরিকল্পনা থাকলে সেগুলো এই সপ্তাহে কাজে লাগাতে পারেন। সঙ্গীর সঙ্গে কোনও কাজ করলে এই সপ্তাহে তা ভাল।

কুম্ভ রাশি: কুম্ভ রাশি এই সপ্তাহ আনন্দ, ঘোরাফেরা, হইহুলোড়ের মধ্যে কাটবে। বাইরের খাওয়া-দাওয়া করলে শরীরের উপর একটু নজর দিতে হবে। এই সপ্তাহে গ্যাস-অম্বলে ভোগার সম্ভাবনা রয়েছে। তৃতীয় ব্যক্তির কারণে সম্পর্কে চির ধরতে পারে। সঙ্গীর সঙ্গে কোনও কারণে বচসা বাঁধতে পারে। এই সপ্তাহে বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। আটকে টাকা ফেরত পেতে পারেন। বিনিয়োগের জন্য সময়টা ভাল। তবে, ভেবেচিন্তা বিনিয়োগ করতে পারেন। অনেকদিনের মনের ইচ্ছা এই সপ্তাহে পূরণ হতে পারে। মদ্যপান থেকে দূরে থাকুন।

মীন রাশি: মীন রাশির জাতক-জাতিকারা কোনও বিষয়ে অতিরিক্ত চিন্তায় রয়েছেন। পুরনো কথা ভেবে মন খারাপ করবেন না। জীবনে এগিয়ে চলুন। তবে এই সপ্তাহে মীন রাশির ব্যক্তিরা একটু মন মরা হয়ে থাকবেন। জীবনে নতুন সুযোগ আসবে। কিন্তু সেই সুযোগ অবহেলায় হারাতে পারেন। হৃদরোগের সমস্যা দেখা দিতে পারে। তাই শরীরচর্চা করার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রচুর পরিমাণে জল পান করুন। এই সপ্তাহে উপহার পাবেন। তবে, আর্থিক অবস্থায় খুব একটা উন্নতি নেই।