Weekly Tarotscope: প্রেমের জন্য সেরা সপ্তাহ! আপনার ট্যারট কার্ডে কী বেরিয়েছে, জানুন

Weekly Tarot Card Reading: আগামী ২০ মার্চ থেকে ২৬ মার্চ, সোমবার থেকে রবিবার পর্যন্ত মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জন্যে কেমন যাবে এই সপ্তাহ, তা নিয়ে এখানে রইল ট্যারটস্কোপ।

Weekly Tarotscope: প্রেমের জন্য সেরা সপ্তাহ! আপনার ট্যারট কার্ডে কী বেরিয়েছে, জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 6:23 AM

প্রেমের জন্য ভাল সপ্তাহ যাবে এই ৫ রাশির। আর্থিক ক্ষেত্রেও উন্নতি রয়েছে বেশ কিছু রাশির। আবার কারও প্রেম জীবনে আসতে পারে সমস্যা। দাম্পত্যজীবনেও বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রে নতুন সুযোগও রয়েছে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের। সব মিলিয়ে এই সপ্তাহে আপনার কেমন কাটতে চলেছে, তার একটি পূর্বাভাস দিচ্ছেন ট্যারট কার্ড রিডার সাঁঝবাতি রায়। রাশি মিলিয়ে দেখে নিন সাপ্তাহিক ট্যারটস্কোপ।

মেষ রাশি- অনেকদিনের আটকে থাকা কাজ এই সপ্তাহে সম্পন্ন হবে। উচ্চ শিক্ষার জন্য এই সপ্তাহটা খুব ভাল। অনেকদিন ধরে যদি টাকাপয়সা কোথাও আটকে থাকে তাহলে সেটা এই সপ্তাহে পেয়ে যাবেন। এছাড়া আর্থিক দিকেও উন্নতি রয়েছে। নতুন কাজের সন্ধান পেতে পারেন। প্রেম-ভালবাসার জন্য ভাল সময়। সঙ্গীর সঙ্গে বিবাদ চললে তা মিটে যেতে পারে।

বৃষ রাশি- যদি দীর্ঘদিন টানাপোড়নের মধ্যে থাকলে এই সপ্তাহে সব দোটানা শেষ হয়ে যাবে। কোনও পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারেন। দীর্ঘদিনের অপেক্ষা শেষ হবে। গর্ভবতীর সম্ভাবনা রয়েছে। সিদ্ধান্ত নেওয়ার জন্য ভাল সময়। পার্টনারশিপের জন্য সপ্তাহটা খুব ভাল। সঙ্গীর সঙ্গে কোনও কাজ শুরু করতে পারেন। সঙ্গীর পাশে থাকুন সবসময়। প্রেম চলবে।

মিথুন রাশি- পরীক্ষার্থীদের জন্য সময়টা ভাল। উচ্চ শিক্ষার জন্য চেষ্টা করতে পারেন। কিংবা নতুন কিছু শেখার জন্য এই সপ্তাহটা খুব ভাল। কেরিয়ারের নতুন সুযোগ আসবে। নতুন প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে। প্রাক্তনের সঙ্গে পুনরায় সম্পর্ক তৈরি হতে পারে। সিঙ্গেলদের জীবনেও নতুন মানুষের প্রবেশ। ভালবাসার মধ্য দিয়ে কাটবে সারা সপ্তাহ। মনের ইচ্ছা পূরণ হতে পারে।

কর্কট রাশি- কর্কট রাশির ব্যক্তির সামনে এই সপ্তাহে কোনও সত্যি আসতে পারে। ভুল ধারণা ভেঙে যেতে পারে। তাই আপনি আপনার অন্তর্দৃষ্টির উপর ভরসা রাখুন। আপনার মন আপনাকে যেটা বলছে সেটাই করুন। সত্যের পথে চলুন। মিথ্যের সঙ্গ নিলে আপনিও বিপদে পড়তে পারেন। পিছনের দিকে না তাকিয়ে সামনের দিকে এগিয়ে চলুন। পরীক্ষার্থীদের পড়াশোনায় মন বসাতে সমস্যা হতে পারে। উচ্চ শিক্ষার জন্য সময়টা। আর্থিক অবস্থা ভাল হবে। আপনি আধ্যাত্মিক উন্নতি হবে।

সিংহ রাশি- দীর্ঘদিন ধরে যদি কোনও কিছুর জন্য অপেক্ষা করে থাকেন, তাহলে সেটা না পেয়ে এবার আপনি নতুনভাবে পথ চলা শুরু করবেন। নতুন কিছু শুরু করতে চাইলে এই সপ্তাহ ভাল। দুঃখ, কষ্ট পেয়ে থাকলে, সেই পুরনো স্মৃতি মনে পড়তে পারে। এই সপ্তাহে সঙ্গীর সঙ্গে ঝগড়া, ঝামেলা এড়িয়ে চলুন। নিজের জন্য কথা বলুন। তবে, জীবনে সাফল্য থাকবে। এই সপ্তাহে মানসিক চাপ থাকতে পারে। কোনও বস্তু বা ব্যক্তির সঙ্গে যদি আপনার ইমোশন জড়িয়ে থাকে, তাহলে সেটা হয়তো আপনি হারিয়ে ফেলতে পারেন। তাই এই সপ্তাহে আপনাকে সাবধান থাকতে বলা হচ্ছে।

কন্যা রাশি- কন্যা রাশি কোনও বিষয় নিয়ে অতিরিক্ত চিন্তা করতে পারেন। নিজেকে কোনও পরিস্থিতির মধ্যে আটকে রাখতে পারেন। ধৈর্য ধরুন। পরিকল্পনা করে কাজ করুন। এই সপ্তাহে নিজের প্যাশনকে অনুসরণ করুন। তবে, আনন্দ, হইহুলোড়ের মধ্যে দিয়ে সারা সপ্তাহ কাটবে। আটকে থাকা টাকা পেয়ে যেতে পারেন। কর্মক্ষেত্রে প্রমোশন বা ট্রান্সফারের সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি- তুলা রাশির এই সপ্তাহে কাজকর্মের দিকটা খুব ভাল থাকবে। ব্যবসায় উন্নতি। নতুন ব্যবসাও শুরু করতে পারেন। নতুন সুযোগ আসবে। প্রেম-ভালবাসার ক্ষেত্রেও সময়টা খুব ভাল। পরিবারের সঙ্গে সময় কাটানো, ঘোরাফেরা সবই থাকছে এই সপ্তাহে। নতুন বাড়ি বা জমি কেনার সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিনের কোনও অপেক্ষার অবসান হবে। সুখবর পেতে পারেন। আবেগের বশে ভেসে যাবেন না। বুদ্ধি দিয়ে কাজ করুন। চলতি প্রেমে উন্নতি রয়েছে। বিয়ে, আশীর্বাদের সুযোগ রয়েছে।

বৃশ্চিক রাশি- এই সপ্তাহে ক্ষমতা পেতে পারেন। এই ক্ষমতার জন্য আপনি কোনও সমস্যা থেকেও বেরিয়ে আসতে পারবেন। কাজের জন্য এই সপ্তাহে আপনার নামযশ হবে। সাফল্য রয়েছে। কোনও সত্যি আপনার সামনে আসবে। ধৈর্য ধরে পরিকল্পনা করুন। তাড়াহুড়ো মধ্যে কোনও সিদ্ধান্ত নেবেন না। পুরনো প্রেম ফিরে আসতে পারে। চলতি প্রেমে উন্নতি রয়েছে। পুরনো অনেক স্মৃতি মনে পড়তে পারে।

ধনু রাশি- এই সপ্তাহে মন মেজাজ ভাল থাকবে না। কোনও কিছু নিয়ে অতিরিক্ত চিন্তা করতে পারেন। এর জন্য শরীরও খারাপ হতে পারে। অহেতুক চিন্তার জন্য জটিলতা দেখা দিতে পারে। তাই শান্ত থাকুন। বেশি রাগ আপনার জন্য ভাল নয়। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। বিনিয়োগ করতে পারেন। আর্থিক উন্নতি রয়েছে। নতুন কাজের সুযোগ আসতে পারে। তবে, মানসিক ভাবে একটু ভেঙে পড়তে পারেন। কোনও কিছু পাওয়ার জন্য কোনও কিছুকে ত্যাগ দিতে হবে।

মকর রাশি- প্রেম-ভালবাসা বা বিয়ের ক্ষেত্রে বিচ্ছেদের সম্ভাবনা রয়েছে। সঙ্গীর সঙ্গে ঝগড়া বিবাদ এড়িয়ে চলুন। গর্ভধারণের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে এমন কিছু হতে পারে যা আপনার ভাগ্যে হয়তো লেখা রয়েছে। জীবনে অনেক কিছু ঘটতে পারে এই সপ্তাহে। কোনও কিছু হারিয়ে ফেলতে পারেন। কোনও কারণে প্রচণ্ড দুঃখ পেতে পারেন। স্বাস্থ্যের দিকে নজর দিন। আর্থিক অবস্থা ভাল থাকবে। বুদ্ধি দিয়ে বিচার করে সিদ্ধান্ত নিন। এই সপ্তাহে আপনি সত্যিকারের ভালবাসা খুঁজে পেতে পারেন।

কুম্ভ রাশি- এই সপ্তাহ ধৈর্য ধরে চলুন। শান্ত হয়ে কাজ করলে ফল ভাল হবে। আশা পূরণ হতে পারে। সচেতন থাকুন। জ্ঞান লাভের জন্য সপ্তাহটা ভাল। চলতি প্রেমে উন্নতি। প্রাক্তনের কথা মনে পড়তে পারে এবং মন খারাপ হতে পারে। পুরনো প্রেম ফিরে আসারও সম্ভাবনা রয়েছে। শরীর একটু খারাপ হতে পারে। সপ্তাহে কখনও কখনও খুব একাকীত্ব অনুভব করতে পারেন।

মীন রাশি- মীন রাশির জন্য সপ্তাহটা খুব ভাল। চলতি প্রেমে সমস্যা থাকলে তা দূর হয়ে যাবে। বিনিয়োগে জন্য সময়টা ভাল। জমি বা বাড়ি বা সোনা ক্রয় করতে পারেন। সাফল্য রয়েছে। আটকে থাকা টাকা পেয়ে যাবেন। পরিবারে নতুন সদস্য আসতে পারে। প্রেম বিরহের কষ্ট ধীরে ধীরে এই সপ্তাহে কাটিয়ে উঠবেন এবং সামনের দিকে এগিয়ে যাবেন। পরিবারের সঙ্গে সময় কাটান। নেতিবাচক চিন্তা করবেন না। মীন রাশির এই সপ্তাহ খুব ভাল কাটবে।