Hit and run in Mumbai: ফের মুম্বই, দ্রুতগতির গাড়ি পিষে দিল কিশোর বাইকচালককে

Hit and run in Mumbai: আদিত্য ও করণ মোটরবাইকে দহিসার থেকে কান্দিভলি যাচ্ছিল। দ্রুতগতিতে গাড়িটি পিছন থেকে বাইকে ধাক্কা মেরে পালায়। গুরুতর জখম অবস্থায় দুই কিশোরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মৃত্যু হয় আদিত্যর। করণের অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে।

Hit and run in Mumbai: ফের মুম্বই, দ্রুতগতির গাড়ি পিষে দিল কিশোর বাইকচালককে
প্রতীকী ছবি, ফোটো সৌজন্য-Meta AI
Follow Us:
| Updated on: Sep 15, 2024 | 2:23 PM

মুম্বই: মুম্বইয়ে ফের দ্রুতগতির গাড়ির তলায় পিষে মৃত্যু। এবার মৃত্যু হল এক কিশোরের। গুরুতর জখম তার এক বন্ধু। শুক্রবার সন্ধ্যায় মুম্বই শহরতলির দহিসার এলাকায় দ্রুতগতির গাড়িটি একটি মোটরবাইকে ধাক্কা মেরে পালায়। ওই দুই কিশোর ওই বাইকে চেপে যাচ্ছিল। মৃত কিশোরের নাম আদিত্য(১৭)। গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি তার বন্ধু করণ রাজপুত। ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, আদিত্য ও করণ মোটরবাইকে দহিসার থেকে কান্দিভলি যাচ্ছিল। দ্রুতগতিতে গাড়িটি পিছন থেকে বাইকে ধাক্কা মেরে পালায়। গুরুতর জখম অবস্থায় দুই কিশোরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মৃত্যু হয় আদিত্যর। করণের অবস্থা গুরুতর বলে জানা গিয়েছে।

ঘাতক গাড়িটির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনার তদন্তে বিশেষ দল গঠন করা হয়েছে। গাড়িটিকে চিহ্নিত করতে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, ওভারটেক করতে গিয়ে মোটরবাইকে ধাক্কা মারে গাড়িটি।

এই খবরটিও পড়ুন

গত কয়েকমাসে মহারাষ্ট্রে একাধিক হিট অ্যান্ড রানের ঘটনা ঘটেছে। গত মে মাসে মদ্যপ অবস্থায় পোর্সে গাড়ি চালিয়ে ২ জনকে ধাক্কা মেরেছিল এক কিশোর। মৃত্যু হয় ওই দুই জনের। আবার জুলাই মাসে মুম্বইয়ের ওরলি এলাকায় একটি স্কুটিতে ধাক্কা মারে একটি গাড়ি। মৃত্যু হয় এক মহিলার। গাড়িটি শিন্ডে শিবিরের এক শিবসেনার নেতার ছেলে চালাচ্ছিলেন বলে অভিযোগ।