Arvind Kejriwal: ‘এই বার আলাদা কিছু করুন’, দ্বিতীয় দফার ভোটে গুজরাটবাসীর কাছে আবেদন কেজরীর

এবারে গুজরাটের দ্বিতীয় দফায় ৯৩টি আসনের মধ্যে আপ ৯৩টি আসনেই প্রার্থী দিয়েছে। তবে শাসকদল, বিজেপি প্রার্থী দিয়েছে ৯০টি আসনে।

Arvind Kejriwal: 'এই বার আলাদা কিছু করুন', দ্বিতীয় দফার ভোটে গুজরাটবাসীর কাছে আবেদন কেজরীর
অরবিন্দ কেজরীবাল। (ফাইল চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2022 | 1:45 PM

নয়া দিল্লি: গুজরাটে আপ-এর ভাগ্য খুলবে নাকি মসনদ ধরে রাখবে বিজেপি?- এই প্রশ্নের জবাব মিলবে বৃহস্পতিবার। কিন্তু তার আগে বদলের আওয়াজ তুললেন আপ সুপ্রিমো অরবিন্দ কেজরীবাল। গুজরাটে দ্বিতীয় দফার ভোটের দিন রাজ্যবাসীর কাছে আপ সুপ্রিমোর আবেদন, “এই বার আলাদা কিছু করুন।”

গুজরাটের দখল নিতে মরিয়া অরবিন্দ কেজরীবাল নিজে এবার জোরকদমে প্রচারে নেমেছিলেন। রোড শো করেছিলেন। সোমবার, দ্বিতীয় দফার লিখেছেন, “আজ গুজরাটে দ্বিতীয় দফায় ৯৩ আসনে ভোটগ্রহণ চলছে। ভোটারদের কাছে আমার আবেদন, এই ভোট গুজরাটের জন্য নতুন আশা-আকাঙ্খা নিয়ে এসেছে। এক দশক পর এটা একটা বড় সুযোগ। ভবিষ্যতের দিকে দেখুন, গুজরাটের উন্নয়নের জন্য ভোট দিন। এই বার কিছু আলাদা এবং সুন্দর কিছু করুন।”

এদিন দ্বিতীয় দফার ভোটে মূলত মধ্য ও দক্ষিণ গুজরাটে ভোটগ্রহণ চলছে। ৯৩টি আসনে ভোটগ্রহণ চলছে। মোট ৮৩৩ জন প্রার্থীর ভাগ্যপরীক্ষা আজ। এবারে আপ ৯৩টি আসনেই প্রার্থী দিয়েছে। তবে শাসকদল, বিজেপি প্রার্থী দিয়েছে ৯০টি আসনে। আর কংগ্রেস প্রার্থী সংখ্যা অনেকটাই কম। ফলে এবারে আপ এবং বিজেপির মধ্যে জোর টক্কর হতে চলেছে।