Hardik Patel To Join BJP : পদ্ম শিবিরে অভিষেক হবে হার্দিকের! জানা গেল দিনক্ষণ

Hardik Patel To Join BJP : গুজরাটের পাতিদার নেতা হার্দিক প্যাটেল ২ রা জুন বিজেপিতে যোগদান দিতে পারেন। হার্দিকের ঘনিষ্ঠ মহল সূত্র সংবাদ সংস্থা এএনআই-কে এমনটাই জানিয়েছে।

Hardik Patel To Join BJP : পদ্ম শিবিরে অভিষেক হবে হার্দিকের! জানা গেল দিনক্ষণ
ছবি সৌজন্যে : PTI
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

May 31, 2022 | 4:04 PM

গান্ধীনগর : সম্প্রতি কংগ্রেস ছেড়েছেন। কংগ্রেসের হাত ছাড়ার পরই তাঁর পদ্ম শিবিরে যোগদান নিয়ে শুরু হয়েছিল জল্পনা। এবার জল্পনার আগুনে ঘি ঢালল পাতিদার নেতা হার্দিক প্যাটেলের ঘনিষ্ঠ সূত্র। গুজরাটের নেতার ঘনিষ্ঠ সূত্র সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছে যে, আগামী ২ জুনই তিনি বিজেপিতে যোগ দিতে চলেছেন। কংগ্রেস ছাড়ার আগে তাঁর কণ্ঠে রাজ্য বিজেপি ও কেন্দ্রের মোদী সরকারের প্রশংসা শোনা গিয়েছিল। তারপর থেকেই তাঁর বিজেপিতে যোগদান ঘিরে গুঞ্জন ছড়াতে থাকে। এবার সেই গুজব সত্যি করে গেরুয়া শিবিরের দিকে পা বাড়াতে চলেছেন তিনি।

চলতি বছর ডিসেম্বর মাসেই মোদী-শাহের রাজ্যে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রাক্তন কংগ্রেস নেতা হার্দিক প্যাটেলের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছিল এই লড়াইয়ের ময়দানে নতুনভাবে আত্মপ্রকাশ করতে পারেন হার্দিক। গত এক সপ্তাহ ধরেই শোনা যাচ্ছিল পাতিদার নেতা সোমবারই বিজেপিতে যোগ দিতে পারেন। তবে এই যাবতীয় জল্পনা উড়িয়ে দিয়ে হার্দিক স্পষ্টভাবে জানিয়ে দেন যে, তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন না। এবং এরকম কোনও সিদ্ধান্ত নিলে তিনি জানাবেন। তবে এদিন তাঁর ঘনিষ্ঠ মহলের দাবিতে বিজেপিতে তাঁর যোগদান নিয়ে পুনরায় চর্চা শুরু হল। তিনি বিজেপিতে যোগ দেন কিনা তা স্পষ্ট হয়ে যাবে আগামী বৃহস্পতিবারই।

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত, ২০১৯ সালে লোকসভা নির্বাচনের ঠিক আগেই কংগ্রেসে যোগ দিয়েছিলেন গুজরাটের পাতিদার নেতা হার্দিক। তাঁকে গুজরাট কংগ্রেসের কার্যনির্বাহী সভাপতিও করা হয়েছিল। কিন্তু সম্প্রতি বেসুরো হয়েছিলেন এই নেতা। হার্দিকের অভিযোগে কংগ্রেসের অন্তর্দ্বন্দ্ব ফের একবার প্রকাশ্যে আসে। তিনি অভিযোগ করেছিলেন, দলের কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত তাঁর সঙ্গে পরামর্শ না করেই নেওয়া হয়। তিনি বলেছিলেন, ‘দলে আমার অবস্থা অনেকটা সেই নতুন বরের মতো, যাকে জোর করে নাসবন্দি করানো হয়েছে।’ কংগ্রেসকে তোপ দাগার পাশাপাশি তাঁর কণ্ঠে মোদী স্তুতিও শোনা গিয়েছিল সেই সময়। তখন থেকেই তাঁর ‘হাত’ ছেড়ে ‘পদ্মে’ যোগ দেওয়ার সম্ভাবনার বীজ বপণ হয়েছিল। অবশেষে গত ১৮ মে তিনি কংগ্রেস থেকে ইস্তফা দেন। এবং এখন তিনি বিজেপিতে যোগ দেন কিনা তা বৃহস্পতিবারই জানা যাবে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla